scorecardresearch
 

Mainul Ahsan Noble: লক্ষাধিক টাকার প্রতারণা, এবার পুলিশের হাতে গ্রেফতার গায়ক নোবেল

Mainul Ahsan Noble: বিতর্কিত বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেল গ্রেফতার। সারেগামাপা খ্যাত গায়ক নোবেলকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মতিঝিল থানায় দায়ের করা প্রতারণা মামলায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার নাম প্রকাশে অনিচ্ছুক ডিবির এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisement
মইনুল আহসান নোবেল গ্রেফতার মইনুল আহসান নোবেল গ্রেফতার
হাইলাইটস
  • বিতর্কিত বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেল গ্রেফতার। সারেগামাপা খ্যাত গায়ক নোবেলকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মতিঝিল থানায় দায়ের করা প্রতারণা মামলায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিতর্কিত বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেল গ্রেফতার। সারেগামাপা খ্যাত গায়ক নোবেলকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মতিঝিল থানায় দায়ের করা প্রতারণা মামলায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার নাম প্রকাশে অনিচ্ছুক ডিবির এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। নোবেলের বিরুদ্ধে রয়েছে একাধিক প্রতারণার অভিযোগ। 

নাম প্রকাশে অনিচ্ছুক সেই কর্মকর্তা জানিয়েছেন যে নোবেলকে ডিবির লালবাগ বিভাগে নেওয়া হয়েছে। উচ্চপদস্থ কর্মকর্তাদের বিরুদ্ধে কথা বলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রসঙ্গত, অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করার অভিযোগে নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের হয়। এর আগে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণার অভিযোগে নোবেলের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল থানায় মামলা হয়। শুক্রবার (১৯ মে) আদালতের মতিঝিল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক শাহ আলম এ তথ্য জানান। গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের ‘এসএসসি ব্যাচ ২০১৬’-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। ১৭ মে আদালত মামলা আকারে এজাহার গ্রহণ করেছেন।

আরও পড়ুন: 'দিনে ৪ লক্ষ টাকার ড্রাগস নেয়,' নোবেলের বিরুদ্ধে বিস্ফোরক স্ত্রী

এই অভিযোগে বলা হয়েছে, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলন-এর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নোবেলের গান গাওয়ার কথা ছিল। এ বিষয়ে তার সঙ্গে ১ লক্ষ ৭৫ হাজার টাকায় কথা চূড়ান্ত হয়। পরে নোবেল বিভিন্ন সময়ে ১ লক্ষ ৭২ হাজার টাকা নেন। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এই অর্থ আত্মসাৎ করেন।

আরও পড়ুন: 'বাংলাদেশের সাহিত্যে কোনও অবদান নেই', রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়েও বেলাগাম হয়েছিলেন নোবেল

এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন গায়ক নোবেল। পেশাগত থেকে ব্যক্তিগত জীবন পুরোটাই বিতর্কে ভরে রয়েছে তাঁর। কিছুদিন আগেই বাংলাদেশের এক কলেজের অনুষ্ঠানে গিয়ে মত্ত অবস্থায় মঞ্চে উঠে চর্চিত হন নোবেল। সেই রেশ কাটতে না কাটতেই স্ত্রী সালসাবিল তাঁকে ডিভোর্স দেন শুধুমাত্র নোবেল মাদক ছাড়তে পারবেন না বলে। এখানেই শেষ নয়, নোবেলের প্রাক্তন স্ত্রী তাঁর বিরুদ্ধে এও অভিযোগ করেন যে রোজ নোবেলের ৪ লক্ষ টাকার মাদক লাগে। তবে এখন নোবেল জেল থেকে কবে ছাড়া পান সেটাই দেখার

Advertisement

Advertisement