scorecardresearch
 

দার্জিলিঙে জমাটি ঠান্ডায় করিনার মুখে চটপটা ফ্রেঞ্চ ফ্রাই! দেখুন Viral Video

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) আজকাল দার্জিলিঙে তার নতুন ছবির শুটিং করছেন। ব্যস্ত থাকা সত্ত্বেও করিনা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। এমন পরিস্থিতিতে এখন তিনি দার্জিলিঙের ঠান্ডায় ফ্রেঞ্চ ফ্রাই উপভোগ করার একটি ভিডিও শেয়ার করেছেন। করিনা তার সহ-অভিনেতা বিজয় ভার্মা এবং মেকআপ আর্টিস্টের সঙ্গে প্রচুর সময় কাটাচ্ছেন।

Advertisement
করিনা কাপুর খান করিনা কাপুর খান

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) আজকাল দার্জিলিঙে তার নতুন ছবির শুটিং করছেন। ব্যস্ত থাকা সত্ত্বেও করিনা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। এমন পরিস্থিতিতে এখন তিনি দার্জিলিঙের ঠান্ডায় ফ্রেঞ্চ ফ্রাই উপভোগ করার একটি ভিডিও শেয়ার করেছেন। করিনা তার সহ-অভিনেতা বিজয় ভার্মা এবং মেকআপ আর্টিস্টের সঙ্গে প্রচুর সময় কাটাচ্ছেন। এমন অবস্থায় সবাই ঠান্ডায় খাওয়ার মজা নিচ্ছেন।


করিনা উপভোগ করছেন

করিনা কাপুর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফ্রেঞ্চ ফ্রাই খাওয়ার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, কারিনা, বিজয় ভার্মা এবং তাদের মেক-আপ আর্টিস্ট ঠান্ডায় জ্যাকেট ও কোট পরে বসে আছেন। ফ্রেঞ্চ ফ্রাই সবার সামনে চেয়ারে রাখা হয়। এমন পরিস্থিতিতে একে একে সবাই ফ্রাই খাচ্ছেন আর মজা করছেন। করিনা ভিডিওটির ক্যাপশন দিয়েছেন, 'ঠান্ডা হলে...আপনি জানেন কী করবেন...ফ্রেঞ্চ ফ্রাই খান, ওহ এতে চাট মসলা এবং লাল মরিচ রাখুন।'

 

করিনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেক ভক্ত এই ভিডিওতে মন্তব্য করছেন। কেউ তাকে তার প্রিয় খাবার জিজ্ঞাসা করছে। তাই কেউ তাদের সুন্দর বলছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, 'বেবো চাই নিখোঁজ।' আরেকজন লিখেছেন, 'নাস্তার সময়। এখন আমার খিদে পাচ্ছএ। অনেক ভক্ত করিনাকে দার্জিলিং যাওয়ার পরামর্শও দিচ্ছেন।

Advertisement


এসব ছবিতে দেখা যাবে করিনাকে

আজকাল করিনা কাপুর খান সাসপেক্ট এক্সের ভক্তি ছবিতে কাজ করছেন। এই ছবির মাধ্যমে তার ডিজিটাল অভিষেক ঘটতে যাচ্ছে। নেটফ্লিক্সের (Netflix) এই ছবি বানাচ্ছেন পরিচালক সুজয় ঘোষ। এর আগে সুজয়ের সঙ্গে হাঁটার সময় একটি ছবি শেয়ার করেছিলেন করিনা। লাল সিং চাড্ডা ছবিতেও দেখা যাবে কারিনাকে। এই ছবিতে তার সঙ্গে থাকবেন সুপারস্টার আমির খান। লাল সিং চাড্ডা আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে।

 

Advertisement