scorecardresearch
 

লোকাল বাসে আমার শরীরেও হাত পড়েছে, জানালেন রবিনা

“১৯৯১ সাল পর্যন্ত আমি এভাবেই ভ্রমণ করেছি। একজন মেয়ে হওয়ার কারণে আমি আপনার মতো নামহীন ট্রোলারদের দ্বারা শারীরিকভাবে নির্যাতিত হয়েছি। কাজ শুরু করার আগে, আমি সাফল্য দেখেছিলাম এবং এমনকী আমার প্রথম গাড়িটি কিনেছিলাম। নাগপুর থেকে। তোমার শহর সবুজ। কারও সাফল্য বা আয় দেখে ঈর্ষান্বিত হবেন না।'

Advertisement
রবিনা ট্যান্ডন রবিনা ট্যান্ডন

Raveena Tandon On Metro 3 Car Shed: বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডন (Raveena Tandon) এক চমকপ্রদ তথ্য জানিয়েছেন। রবিনা সেই বলিউড অভিনেত্রীদের মধ্যে একজন যারা সবসময় নির্ভীক এবং স্পষ্টভাষী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি যা লিখেছেন তা জানার পর তার ভক্তদের অনেকেই হতবাক হতে পারেন। সব মিলিয়ে জেনে নিন, নিজের জীবন নিয়ে কী বড় প্রকাশ করলেন অভিনেত্রী।


শ্লীলতাহানির শিকার হন রবিনা

টুইটারে একজন ব্যবহারকারী তাকে মুম্বইয়ের মধ্যবিত্তের সংগ্রাম সম্পর্কে প্রশ্ন করেছিলেন। ব্যবহারকারীর এই প্রশ্নে, রবিনা ট্যান্ডন তার বেদনাদায়ক দিনগুলির কথা মনে করেন। এই প্রশ্নটি রবিনার হৃদয়ে এমন প্রভাব ফেলেছিল যে তিনি এমন কথা বলেছিলেন যা খুব কমই কেউ ভেবেছিল। রবিনা বলেন, কিশোর বয়সে তিনি লোকাল ট্রেন ও বাসে যাতায়াত করতেন।

 

 

যারা তাকে ট্রোল করছে তাদের উপযুক্ত জবাব দিয়ে অভিনেত্রী লিখেছেন, “১৯৯১ সাল পর্যন্ত আমি এভাবেই ভ্রমণ করেছি। একজন মেয়ে হওয়ার কারণে আমি আপনার মতো নামহীন ট্রোলারদের দ্বারা শারীরিকভাবে নির্যাতিত হয়েছি। কাজ শুরু করার আগে, আমি সাফল্য দেখেছিলাম এবং এমনকী আমার প্রথম গাড়িটি কিনেছিলাম। নাগপুর থেকে। তোমার শহর সবুজ। কারও সাফল্য বা আয় দেখে ঈর্ষান্বিত হবেন না।'

Advertisement

সবাই রবিনা ট্যান্ডনের সাফল্য দেখেছেন, কিন্তু কেউ হয়তো ভাবেনি যে তিনিও লোকাল ট্রেনে একজন সাধারণ মহিলার মতো সমস্যায় পড়েছেন। রবিনা ট্রোলারদের প্রশ্নের সঠিক উত্তর দিয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি কীভাবে প্রতিটি সমস্যা ভালোভাবে পরিচালনা করতে জানেন। আসুন আমরা আপনাকে বলি যে রবিনা ট্যান্ডন আরে মেট্রো 3 কার শেডের (Aarey Metro 3 Car Shed)  সমর্থনে তার আওয়াজ তুলেছেন। রবিনা ট্যান্ডন চান না আরে মেট্রো কার শেড তৈরির জন্য আরে জঙ্গল কাটা হোক। এই কারণেই কিছু লোক তাকে ট্রোল করতে শুরু করে।

 

Advertisement