scorecardresearch
 

'আরিয়ান বলেছিল মা-বাবার সঙ্গে কথা বলিয়ে দিন,' SRK-পুত্রের সঙ্গে সেলফি বিতর্কে বিস্ফোরক তথ্য

রবিবার, ২৪ অক্টোবর শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদকের মামলায় উঠে আসে চমকপ্রদ তথ্য। সোমবার, আরিয়ানের সঙ্গে সেলফি তোলা কিরণ গোসাবীর দেহরক্ষী প্রভাকর সেল এ বিষয়ে বিস্ফোরক তথ্য জানান। আজ তকের সঙ্গে কথাবার্তায় প্রভাকর জানান, আরিয়ান খানকে ছেড়ে দেওয়ার জন্য কিরণ গোসাবী ২৫ কোটি টাকা দাবি করেছিলেন। প্রভাকর সেলের মতে, গোসাবী আরিয়ান খানকে ছাড়ার জন্য ২৫ কোটি টাকা চাওয়া হয়েছিল।

Advertisement
কিরণ গোসাবী ও আরিয়ান খান কিরণ গোসাবী ও আরিয়ান খান
হাইলাইটস
  • রবিবার, ২৪ অক্টোবর শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদকের মামলায় উঠে আসে চমকপ্রদ তথ্য
  • আরিয়ানের সঙ্গে সেলফি তোলা কিরণ গোসাবীর দেহরক্ষী প্রভাকর সেল এ বিষয়ে বিস্ফোরক তথ্য জানান
  • যদিও কিরণ গোসাবী সমীর ওয়াংখেড়েকে চেনেন না বলে দাবি করেন

রবিবার, ২৪ অক্টোবর শাহরুখ পুত্র (Shah Rukh Khan) আরিয়ান খানের (Aryan Khan) মাদকের মামলায় (Drug Case) উঠে আসে চমকপ্রদ তথ্য। আরিয়ানের সঙ্গে সেলফি তোলা কিরণ গোসাবীর দেহরক্ষী প্রভাকর সেল এ বিষয়ে বিস্ফোরক তথ্য জানান। আজ তকের সঙ্গে কথাবার্তায় প্রভাকর জানান, আরিয়ান খানকে ছেড়ে দেওয়ার জন্য কিরণ গোসাবী ২৫ কোটি টাকা দাবি করেছিলেন। প্রভাকর সেলের মতে, গোসাবী আরিয়ান খানকে ছাড়ার জন্য ২৫ কোটি টাকা চাওয়া হয়েছিল। প্রভাকরের হলফনামা অনুযায়ী, এই দাবি NCB-র চিফ সমীর ওয়াংখেড়ের তরফ থেকে করা হয়েছিল এবং তাঁর ভাগেও টাকা যাওয়ার কথা বলা হয়েছিল। প্রভাকর আরিয়ান খান ড্রাগস মামলায় এনসিবির সাক্ষীও বটে।

কিরণ গোসাবী জানান

যদিও কিরণ গোসাবী সমীর ওয়াংখেড়েকে চেনেন না বলে দাবি করেন এবং আরও বলেন, "আমি ৬ অক্টোবর পর্যন্ত মুম্বইয়ে ছিলাম। আমাকে বাধ্য হয়ে ফোন বন্ধ করতে হয়েছিল কারণ অনেকেই ফোন করছিল হুমকি দিয়ে। আমি সমীর ওয়াংখেড়েকে চিনি না। আমি তাঁদের শুধু টিভিতেই দেখেছি। NCB দ্বারা পূর্ববর্তী কোনো অভিযানের অংশ আমি ছিলাম না। আমার কাছে আমার ফোন ছিল, আরিয়ান আমাকে তাঁর ম্যানেজার ও বাবা-মায়ের সঙ্গে কথা বলার জন্য অনুরোধ করেছিল। আমি প্রভাকরকে চিনি, সে আমার জন্য কাজ করে, কিন্তু তাঁর দাবি আমি মানি না। ১১ অক্টোবরের পর থেকে আমি প্রভাকরের সঙ্গে যোগাযোগ করিনি।"

আরও জানান,"এখন আমার জীবন বিপন্ন। আমাকে জেলে মেরে ফেলা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে। ৬ অক্টোবরের পর আমার সমীর ওয়াংখেড়ের সঙ্গে কথা হয়নি। আমি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকেও ফোনে বিষয়টি জানিয়েছি। যেদিন মণীশ ভানুশালী বিষয়টি জানতে পেরেছিলেন, আমরা সেদিন সেখানে গিয়েছিলাম। আমরা সেখানে ভিভি সিং স্যারের সঙ্গে দেখা করেছি। পরে ওয়াংখেড়ে স্যারের সঙ্গে পরে দেখা হয়। ক্রুজে মুনমুন ধামেচার একটি পঞ্চনামা সই করেছিলাম, এছাড়াও, NCB-র অফিসে একটি পঞ্চনামায় স্বাক্ষর করেছিলাম। যে কাগজে স্বাক্ষর করেছি তাতে ১০ জনের নাম ছিল। আরিয়ান পরিবারের সদস্যদের নম্বর দেয়নি, শুধু ম্যানেজার পূজা ডাডলানির নম্বর দিয়েছিল। পূজার সঙ্গে আমার কোনও কোথায় হয়নি কারণ সে ফোনই ধরেননি।"

Advertisement

তাঁর আরও দাবি, "তিনি আমাকে পরোক্ষভাবে বলেছিলেন, আমাকে টাকা দাও নাহলে পঞ্চনামায় যা স্বাক্ষর করেছি সেসব কিছু বলে দেব।" তবে যদি কোনও তদন্ত হয়, আমি মুখোমুখি হতে প্রস্তুত।

সমীর ওয়াংখেড়েকে নিয়ে একথা জানান প্রভাকর সেল

ক্রুজ রেইডের পর তিনি উপস্থিত ছিলেন বলে দাবি করেন প্রভাকর সেল। তিনি কিরণ গোসাবী এবং স্যাম নামে একজনকে এনসিবি অফিসের কাছে দেখা করতে দেখেছিলেন। সেল দাবি করেছেন, গোসাবী এবং স্যাম লোয়ার প্যারোলে গিয়েছিলেন, সেখানে একটি নীল রঙের গাড়ি এসেছিল। শাহরুখ খানের ম্যানেজার পূজা ডাডলানিকে ওই নীল গাড়িতে বসে থাকতে দেখেছিলেন তিনি। প্রভাকরের মতে, গোসাবী এবং স্যাম ২৫ কোটি টাকা দাবি করেছিলেন। কিন্তু ১৮ কোটি টাকায় মামলাটি নিষ্পত্তি করতে সম্মত হন, বলে দাবি প্রভাকরের। গোসাবী বলেন, এই ১৮ কোটি টাকার মধ্যে ৮ কোটি সমীর ওয়াংখেড়ে পাবেন এবং বাকি টাকা অন্যদের মধ্যে বিতরণ করা হবে।

প্রভাকর সেলের দাবির পর, এনসিবি এই অভিযোগ অস্বীকার করে একটি বিবৃতি জারি করেছে। এই মামলার একজন প্রত্যক্ষদর্শী হিসেবে তাঁকে আদালতে পেশ করতে হবে।
 

Advertisement