scorecardresearch
 

অনুষ্কার ফটোশুটে মন হারাচ্ছেন বিরাট! কমেন্টে লিখলেন 'গর্জাস'

অনুষ্কা শর্মা (Anushka Sharma) ম্যাগাজিনের কভার থেকে তার নতুন ছবি শেয়ার করেছেন। অনুষ্কার এই ছবিগুলি সফ্ট রঙ, ন্যুড মেকআপ এবং তীক্ষ্ণ অভিব্যক্তিতে বাজিমাত করছে। হার্পারস বাজার ইন্ডিয়ার (Harper's Bazaar India) জন্য করা অনুষ্কার এই ম্যাগাজিন ফটোশুটের জন্য লোকেরা প্রশংসা করছে। এমন পরিস্থিতিতে স্বামী বিরাট কোহলি (Virat Kohli) কীভাবে পিছিয়ে থাকবেন?

Advertisement
অনুষ্কা শর্মা অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা (Anushka Sharma) ম্যাগাজিনের কভার থেকে তার নতুন ছবি শেয়ার করেছেন। অনুষ্কার এই ছবিগুলি সফ্ট রঙ, ন্যুড মেকআপ এবং তীক্ষ্ণ অভিব্যক্তিতে বাজিমাত করছে। হার্পারস বাজার ইন্ডিয়ার (Harper's Bazaar India) জন্য করা অনুষ্কার এই ম্যাগাজিন ফটোশুটের জন্য লোকেরা প্রশংসা করছে। এমন পরিস্থিতিতে স্বামী বিরাট কোহলি (Virat Kohli) কীভাবে পিছিয়ে থাকবেন? তিনি তার স্ত্রী অনুষ্কার প্রতিও ভালোবাসা বর্ষণ করেছেন এবং তাকে 'গর্জাস' বলেছেন।


ভক্তদের ভালোবাসা

প্রথম ছবিতে, অনুষ্কা Panthère de Cartier Rings, Cartier এবং Ermenegildo Zegna-র Kimono Pant-Suit পরেছেন। এই রং আর এই রং খুব উজ্জ্বলভাবে তাদের গায়ে জ্বলছে। যেন অনুষ্কার এই সাজে জ্যোৎস্নার উজ্জ্বল রং লেগেছে। তার এই পোস্টে ভক্তরা অনুষ্কার প্রশংসা করেছেন। কেউ তাকে রানির মতো মন্তব্য করেছেন, কেউ তাকে সুন্দর বলেছেন, কেউ অত্যাশ্চর্য বলেছেন।

 

তবে বিরাটের মন্তব্যটাই সবার চোখে পড়েছে। অনুষ্কা বিরাটের রানি, তাই তার 'গর্জাস' মন্তব্য তার স্ত্রীর জন্য তার হৃদয়ের অবস্থা প্রকাশ করছে। বিরাট ছাড়াও নাতাশা পুনাওয়ালা এবং আথিয়া শেঠি তাকে অত্যাশ্চর্য বলেছেন। রিয়া কাপুর তাকে একটি ফায়ার ইমোজি দিয়ে কমপ্লিমেন্ট করেছেন।

 


চাকদা এক্সপ্রেস থেকে অনুষ্কার কামব্যাক

কাজের ফ্রন্টে, অনুষ্কা শর্মা শীঘ্রই চাকদা এক্সপ্রেস (Chakda Xpress) দিয়ে বড় পর্দায় প্রত্যাবর্তন করছেন। ছবিটি ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক (Jhulan Goswami Biopic)। ছবিটি পরিচালনা করছেন প্রসিত রায়। মুখ্য চরিত্রের জন্য কঠোর পরিশ্রম করেছেন অনুষ্কা। সম্প্রতি, একটি সাক্ষাৎকারে, তিনি এই প্রত্যাবর্তন নিয়ে তাঁর নার্ভাসনেসের কথা বলেছেন। তিনি বলেছিলেন- 'আমি নার্ভাস ছিলাম, কারণ তখনই আমার বাচ্চার জন্ম হয়েছিল এবং আমি আগের মতো শক্তিশালী ছিলাম না। আমি ১৮ মাস ধরে প্রশিক্ষণ নিইনি। তাই আমার শারীরিক অবস্থা ভালো ছিল না।'

Advertisement

 

Advertisement