scorecardresearch
 

Naseeruddin Shah: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নাসিরুদ্দিন! প্রকাশ্যে সেই ছবি

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah)। তাঁর ছেলে ভিভান শাহ সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে একথা জানালেন। এই মুহূর্তে সুস্থ আছেন তিনি।

Advertisement
বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহ বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহ
হাইলাইটস
  • হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নাসিরুদ্দিন শাহ।
  • ফুসফুসের সংক্রমণ নিয়ে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।
  • ছেলে ভিভান সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এই খবর জানান।

হাসপাতাল থেকে ছাড়া পেলেন বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah)। ৭ জুলাই বাড়ি ফিরেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই খবরটি জানিয়েছেন তাঁর ছেলে ভিভান শাহ। তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, বিছানার উপর বসে রয়েছেন রত্না এবং বিছানার পাশে দাঁড়িয়ে রয়েছেন নাসিরুদ্দিন। ছবির সঙ্গে ক্যাপশনে ভিভান লেখেন, "আজ সকালেই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরে এসেছেন তিনি।" 

গত ২৯ জুন, ফুসফুসের সংক্রমণ নিয়ে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হন নাসিরুদ্দিন শাহ। জানা যায় নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। সেই সময় তাঁর ছেলে ভিভান ট্যুইট করে জানিয়েছিলেন, আপাতত সুস্থ হয়েছেন তিনি। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন। তবে তাঁর ফুসফুসে একটি একটি প্যাচ লক্ষ্য করা গিয়েছে। সমস্ত রকম সাবধানতা অবলম্বন করে চিকিৎসা চলছে তাঁর। সব ঠিক থাকলে আগামী তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। এর আগে তাঁর মৃত্যু এবং হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে বহুবার গুজব ছড়ানো হয়েছে। তবে এ বার খবরের সত্যতা স্বীকার করেছেন তাঁর ম্যানেজার।

 

naseeruddin shah health

দীর্ঘ বেশ কয়েক দশক ধরে বলিউড এবং থিয়েটার অভিনয়ের সঙ্গে যুক্ত নাসিরুদ্দিন শাহ। তাঁর মতো অভিনেতা বলিউডে খুব বেশি আসেননি। এক দিকে মেইনস্ট্রিম সিনেমা, অন্য দিকে প্যারালাল সিনেমায় তিনি সমান ভাবে দক্ষতার স্বাক্ষর রেখে চলেছেন। হিন্দি ছাড়াও বেশ কিছু ভাষায় তিনি অভিনয় করেছেন। ভারত সরকারের কাছে ভূষিত হয়েছেন পদ্মশ্রী ও পদ্মভূষণ সম্মানে। 

আরও পড়ুন:  রহস্যে মোড়া শৈলরানীর বুকে এবার এক Murder Mystery! আনছেন অঞ্জন দত্ত 

'মাসুম', 'ত্রিদেব', 'সরফরোশ', 'মকবুল', 'ইকবাল', ইশকিয়া', 'দ্য ডার্টি পিকচার', 'বেগম জান' -র মতো একাধিক জনপ্রিয় ও প্রশংসিত ছবি রয়েছে তাঁর অভিনীত ছবির তালিকায়। ২০২০ সালে 'বন্দিশ ব্যান্ডিট' ওয়েব সিরিজ খুব ভাল সাড়া পেয়েছিল। এছাড়াও কাজ করেছেন 'মি রক্সম'-এ। চলতি বছরের শুরুর দিকে 'রামপ্রসাদ কি তেহরভি' ছবিতে তাঁকে গিয়েছিল নাসিরুদ্দিন শাহকে।  
 

Advertisement

Advertisement