scorecardresearch
 

Salman Khan Meets Mumbai CP Vivek Phansalkar : মুম্বই সিপি-র কাছে সলমন, আগে চেয়েছিলেন বন্দুকের লাইসেন্স

Salman Khan Meets Mumbai CP Vivek Phansalkar: সলমন খান প্রাণনাশের হুমকি পেয়েছিলেন। এরপরই অ্যাকশনে নামে মুম্বই পুলিশ। সলমন খান যে হুমকি পেয়েছিলেন, তাতে বলা হয়েছিল তাঁকেও সিধু মুসেওয়ালার মতো খুন করা হবে।

Advertisement
সলমন খান সলমন খান
হাইলাইটস
  • সলমন খান প্রাণনাশের হুমকি পেয়েছিলেন
  • এরপরই অ্যাকশনে নামে মুম্বই পুলিশ
  • অভিনেতার বাড়িতে গিয়ে খোঁজখবর নেয় পুলিশ

Salman Khan Meets Mumbai CP Vivek Phansalkar: সলমন খান আগে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন। এরপরই অ্যাকশনে নামে মুম্বই পুলিশ। অভিনেতার বাড়িতে গিয়ে খোঁজখবর নেয় পুলিশ। সলমন খান যে হুমকি পেয়েছিলেন, তাতে বলা হয়েছিল তাঁকেও সিধু মুসেওয়ালার মতো খুন করা হবে। এরপর থেকে সলমন খানের জীবন যেন হুমকির মুখে।

মুম্বই পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করেন সলমন
সম্প্রতি সলমন খান মুম্বই পুলিশ কমিশনার বিবেক ফানসালকারের সঙ্গে দেখা করেছেন। বলা হচ্ছে, কিছুক্ষণ আগে মুম্বই পুলিশ কমিশনারের অফিসে কথা বলে তিনি চলে গেছেন। মাত্র কয়েক মাস আগে সলমন খান গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের কাছ থেকে হত্যার হুমকি দিয়ে একটি চিঠি পেয়েছিলেন।

জানা গিয়েছে, এই চিঠিটি বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড প্রোমেনাডে পাওয়া গেছে। সেলিম তার মর্নিং ওয়াক শেষে যেখানে বসতে যায়। সেখানে সেলিম খানের গার্ড চিঠিটি খুঁজে পাযন। এ বিষয়ে কথা বলার জন্য পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করেন অভিনেতা।

অস্ত্রের লাইসেন্স
হুমকির চিঠির পর সলমন খান পুলিশের কাছে একটি আবেদন জমা দেন, যেখানে তিনি অস্ত্রের লাইসেন্স চেয়েছিলেন। তিনি জানান, নিজের নিরাপত্তার জন্য পুলিশের কাছে অস্ত্রের লাইসেন্সের জন্য আবেদন করতে চান। এ নিয়ে পুলিশ কমিশনারের সঙ্গে কথাও বলেছেন সলমন খান। তবে সলমন ও পুলিশ কমিশনারের মধ্যে কী হয়েছে সে বিষয়ে এখন পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

আরও পড়ুন: বাম্পার রিটার্ন, সেই শেয়ারে অংশীদারি বাড়ালেন ডলি খান্না

আরও পড়ুন: Break-up-এর পর জুড়তে চান সম্পর্ক? মেনে চলুন এই ৪ ফর্মুলা

আরও পড়ুন: খেয়েদেয়ে হাতে বিশ্ববিদ্য়ালয়ের ডিগ্রি? ফ্রান্সে সে সুযোগ রয়েছে

হুমকি চিঠিতে লেখা ছিল, 'সলমন খান, খুব শিগগিরি তুমি সিধু মুসেওয়ালার মতো হবে।' এ ঘটনায় মুম্বইয়ের বান্দ্রা পুলিশ একটি এফআইআর নথিভুক্ত করেছে। পুলিশ আইপিসির ৫০৬ ধারায় মামলা দায়ের করেছে। সিধু মুসেওয়ালা খুনের পর সলমনের হুমকি চিঠি পাওয়ার পর গোটা বলিউডে তোলপাড়। 

Advertisement

যাইহোক, এখন বিষয়টা যেন কিছু শান্ত হয়েছে। সলমন খানের হুমকি চিঠিতে অনেক আপডেট ছিল। তারপর বিষয়টি ঠান্ডা হয়ে গেছে বলে মনে হয়। কয়েক মাস পর আবারও এ ব্যাপারে পুলিশ সতর্ক হয়ে উঠেছে এবং পুরো বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।

যে প্রজেক্টের সঙ্গে যুক্ত
ওয়ার্কফ্রন্টের কথা বলতে গেলে সলমন খান ব্যস্ত 'কভি ইদ কাভি দিওয়ালি' ছবির শুটিংয়ে। তবে এই ছবির নাম পরিবর্তন করা হবে বলে খবর পাওয়া গেছে। সলমন খানের নির্দেশে ছবির কাস্টিংও বদলানো হয়েছে। সিনেমাটিতে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা জগপতি বাবু।

 

Advertisement