scorecardresearch
 

Jubin Nautiyal Accident: দুর্ঘটনায় কোমর-পাঁজরে চিড় গায়ক জুবিনের, ভর্তি হাসপাতালে

দুর্ঘটনার কবলে পড়লেন জনপ্রিয় প্লেব্যাক গায়ক জুবিন নওটিয়াল (Singer Jubin Nautiyal)। বৃহস্পতিবার ভোরে বাড়ির সিঁড়ি থেকে পড়ে যান তিনি। তাঁকে মুম্বইয়ের (Mumbai) একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement
সিঁড়ি থেকে পড়ে কনুই-পাঁজর ভাঙল গায়ক জুবিন নওটিয়ালের সিঁড়ি থেকে পড়ে কনুই-পাঁজর ভাঙল গায়ক জুবিন নওটিয়ালের
হাইলাইটস
  • জুবিনের কনুই ও পাঁজর ভেঙেছে
  • জুবিনের ডান হাতের অপারেশন করা হবে

দুর্ঘটনার কবলে পড়লেন জনপ্রিয় প্লেব্যাক গায়ক জুবিন নওটিয়াল (Singer Jubin Nautiyal)। বৃহস্পতিবার ভোরে বাড়ির সিঁড়ি থেকে পড়ে যান তিনি। তাঁকে মুম্বইয়ের (Mumbai) একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে, জুবিনের কনুই ও পাঁজর ভেঙেছে। মাথাতেও আঘাত লেগেছে।

হাসপাতালের তরফে জানা গিয়েছে, জুবিনের ডান হাতের অপারেশন করা হবে। গায়ক এখনও তাঁর স্বাস্থ্য সম্পর্কে ভক্তদের আপডেট করেননি।

জুবিন নওটিয়াল লুট গে এবং হুমনাভা মেরের মতো চার্টবাস্টারের জন্য খ্যাতি অর্জন করেছিলেন। সামনে আয়ে, মানিকে এবং অন্যান্য সুপারহিট গানের জন্যও তিনি খবরে রয়েছেন। জুবিন নিজেকে ভারতীয় মিউজিক ইন্ডাস্ট্রির একজন সামনের দৌড়বিদ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

তাঁর ফ্যান ফলোয়িং এত বেশি যে গান যতবারই রিলিজ হয় ততবার ট্রেন্ডিং হয়। তিনি রাতান লাম্বিয়ান এবং তুঝে কিতনে চাহনে লাগে হাম, তুম হি আনা, বেওয়াফা তেরা মাসুম চেহরার মতো হিট গানগুলিতেও গলা দিয়েছেন। জুবিন শুধু তাঁর কণ্ঠের জন্যই নয়, সুন্দর চেহারার জন্যও পরিচিত। এ কারণেই গায়কের নারী ভক্তের সংখ্যা অনেক বেশি। ভক্তরা চান জুবিন খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠুক এবং তাঁর মায়াবী কণ্ঠে দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রাখুক।

Advertisement