scorecardresearch
 

Vikram Gokhale Passes Away: প্রয়াত 'হাম দিল দে চুকে সনম' খ্যাত অভিনেতা বিক্রম গোখলে, আজই শেষকৃত্য

প্রয়াত হলেন চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা বিক্রম গোখলে। আজ পুনেতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।

Advertisement
প্রয়াত অভিনেতা বিক্রম গোখলে প্রয়াত অভিনেতা বিক্রম গোখলে
হাইলাইটস
  • পুনের বৈকুণ্ঠ শ্মশানে শেষকৃত্য হবে
  • পুনের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল

প্রয়াত হলেন চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা বিক্রম গোখলে (Veteran Actor Vikram Gokhale)। আজ পুনেতে (Pune) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। শারীরিক জটিলতার কারণে অভিনেতাকে পুনের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই আজ তিনি মারা যান বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিক্রম গোখলেকে কয়েকদিন আগে পুনের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে (Deenanath Mangeshkar Hospital) ভর্তি করা হয়েছিল। চিকিৎসা শুরু হওয়ার পর তাঁর অবস্থা অনেকটা স্থিতিশীল হয়। যদিও দ্রুতই তাঁর স্বাস্থ্যের আবার অবনতি হতে শুরু করে। আজ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ সন্ধ্যায় পুনের বৈকুণ্ঠ শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

পারওয়ানা, হাম দিল দে চুকে সনম, অগ্নিপথ, এবং খুদা গওয়াহ-এর মতো ছবিতে অন-স্ক্রিন ভূমিকার জন্য পরিচিত ছিলেন বিক্রম গোখলে। মারাঠি চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০২১ সালে তিনি শ্রেষ্ঠ অভিনেতার জাতীয় পুরস্কারও পেয়েছেন। ঘর আজা পরদেশী, আল্পভিরাম, জানা না দিল সে দূর, সঞ্জীবনী, ইন্দ্রধনুশের মতো জনপ্রিয় শোতে তিনি কাজ করেছেন।

Advertisement