scorecardresearch
 

Munawar সন্ত্রাসবাদী! সুনীল পালের মন্তব্যের তীব্র নিন্দা নেট পরিসরে

কৌতুক অভিনেতা মুনাওয়ার ফারুকি (Munawar Faruqui) সোশ্যাল মিডিয়ার অন্যতম ট্রেন্ডিং ব্যক্তিত্ব। মুনাওয়ার যিনি লক আপের (Lock Upp) প্রথম বিজয়ী ছিলেন, শো-তে তার কমেডি, ওয়ান লাইনার দিয়ে মানুষের মন জয় করেছিলেন। অন্যদিকে, প্রবীণ কৌতুক অভিনেতা সুনীল পাল (Sunil Pal) লক আপের একটি এপিসোডে মুনাওয়ারের কমেডি নিয়ে কটাক্ষ করেছেন।

Advertisement
মুনাওয়ার ফারুকি মুনাওয়ার ফারুকি

কৌতুক অভিনেতা মুনাওয়ার ফারুকি (Munawar Faruqui) সোশ্যাল মিডিয়ার অন্যতম ট্রেন্ডিং ব্যক্তিত্ব। মুনাওয়ার যিনি লক আপের (Lock Upp) প্রথম বিজয়ী ছিলেন, শো-তে তার কমেডি, ওয়ান লাইনার দিয়ে মানুষের মন জয় করেছিলেন। অন্যদিকে, প্রবীণ কৌতুক অভিনেতা সুনীল পাল (Sunil Pal) লক আপের একটি এপিসোডে মুনাওয়ারের কমেডি নিয়ে কটাক্ষ করেছেন, তাকে অশ্লীল বলেছেন। এখন সুনীল পালের উপযুক্ত জবাব দিয়েছেন মুনাওয়ার।


সুনীল পালের জবাব দেন মুনাওয়ার

মুনাওয়ার ইন্সটা লাইভে ভক্তদের সঙ্গে মতবিনিময় করেন এবং তাদের প্রশ্নের উত্তর দেন। এখানে মুনাওয়ার সুনীল পালের মন্তব্যের জবাব দিয়েছেন। মুনাওয়ার বলেন, সুনীল ভাই এরই মধ্যে শুরু করেছেন। এমনকী বন্ধ করছিলেন না। আমি বললাম সুনীল ভাই, আমি তোমার কী ক্ষতি করেছি? মুনাব্বর বলেন, তিনি সুনীল পালকে সম্মান করেন। যদিও তার কোন ধারণা নেই কেন সুনাল তার উপর এত রাগান্বিত ছিলেন।

মুনাওয়ার বলেন- আমি আপনার মতো কমেডিকে ভালোবাসি এবং সম্মান করি। দয়া করে বলবেন না যে আমার কারণে কমেডি বিপদে পড়েছে। আপনার মতামত প্রকাশের স্বাধীনতা আছে। এক সঙ্গে আমরা কমেডিকে বাঁচাতে পারি। আপনার পথ আমার থেকে হয়তো ভিন্ন। আপনি যখন মঞ্চে আসতেন, আপনার অবশ্যই মনে হয়েছিল যে আমি এটিকে সম্মান করিনি তবে এটি এমন নয়। আপনি যদি তাই মনে করেন, তাহলে বলি যে আমি তা বলতে চাইনি। আপনি বলেছেন- আমার কোনও 'অওকাত' নেই, আমি তা তৈরি করে নেব।


সুনীল পাল মুনাওয়ারকে সন্ত্রাসবাদী বলেছেন?

সুনীল পাল রিয়েলিটি শো লক আপ-এর একটি পর্বে হাজির হন। যেখানে সুনীল পাল মুনাওয়ার ফারুকিকে ইশারায় সন্ত্রাসবাদী বলেছিলেন। শোতে মুনাওয়ারের বিতর্কের জবাবে সুনীল পাল বলেছিলেন, ঠিক আছে, সন্ত্রাসবাদীরাও মনে করে না যে আমি ভুল করছি। তার অনুসারীও আছে। এর জবাবে মুনাওয়ার বলেছিলেন- প্রতিটি বিতর্কের মাঝে এই সন্ত্রাসবাদী আসে কোথা থেকে? কমেডি নিয়ে কথা বলতে বলতে সন্ত্রাসবাদী এসেছে।

Advertisement

 

Advertisement