scorecardresearch
 

Top Entertainment News: ছোট থেকে বড় পর্দা, বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,11th August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 11th August: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

'দাদাভাই'-র হাতে রাখি পরালেন নীপা! নেটিজেনদের প্রশ্ন করলেন 'দিদিয়া'-কৌশাম্বিকে নিয়ে  

এমনকী অনস্ক্রিন দাদা সিদ্ধার্থকে রিয়েল লাইফেও 'দাদাভাই' বলেই ডাকে সে। বাস্তবে আদৃতও খুবই স্নেহ করেন ঐন্দ্রিলাকে। সেটেই দাদাভাইয়ের হাতে রাখি পরালেন নীপা। 


‘ধর্মযুদ্ধ’ দেখে অনেকের বহু ভুল ভেঙে যাবে: পার্নো

ধর্মকে কেন্দ্রিক ছবি কি বেশি ঝুঁকিপূর্ণ বর্তমান সময় দাঁড়িয়ে? মতামত জানালেন ছবির 'শবনম' অর্থাৎ অভিনেত্রী পার্নো। ছবি মুক্তির আগে আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে উঠে এলো আরও নানা অজানা কথা।


ঋষভকে প্রেম? 'আমায় ছেড়ে দাও বোন...' ঊর্বশীকে ইনস্টায় বার্তা পন্তের

গতবছর থেকেই এই ক্রিকেটারের সঙ্গে বলিউড অভিনেত্রীর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। শেষ পর্যন্ত পন্ত, ঊর্বশীকে বলতে বাধ্য হলেন, 'আমাকে ছেড়ে দাও বোন।' 


বিয়ে করছেন অর্জুন- মালাইকা? করণের শো-তে ফাঁস হল সিক্রেট

নিজেদের সম্পর্ক নিয়েও লুকোছাপা করেন না তাঁরা। জুটির রোমান্টিক রসায়ন অনুরাগীতদের মন জয় করেছে বহু বার। শোনা যাচ্ছে বিয়ের পরিকল্পনা করছেন অর্জুন -মালাইকা।


আবেগের ওভারডোজ, হিট না ফ্লপ অক্ষয়ের রক্ষাবন্ধন? দেখুন রিভিউ

রাখি বন্ধন উৎসবের কথা (Raksha Bandhan) মাথায় রেখে খিলাড়ি কুমার (Akshay Kumar) তার পর্দার ইমেজের বিপরীতে ভাই-বোনের ওপর ভিত্তি করে একটি ছবির উপহার নিয়ে এসেছেন। 


TRP: শীর্ষে 'মিঠাই', লক্ষ্মীকে পিছনে ফেলে এগিয়ে 'গাঁটছড়া'! রেটিং চার্টে প্রথম দশে ১৫ মেগা

Advertisement

 একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার।


'মন ফাগুন'-র জায়গা নিচ্ছে 'মাধবীলতা'! নতুন স্লটে মিলবে না শেষ হবে ঋষি- পিহুর জার্নি?

ঋষিরাজ ও পিহুর জার্নি কি শেষ নাকি ফের পরিবর্তন হবে সম্প্রচারের সময়। সে বিষয় এখনও কোনও তথ্য মেলেনি চ্যানেলের তরফে। তবে শুরুতে ভাল স্কোর করলেও, বেশ কিছু সপ্তাহ ধরে এই ধারাবাহিক, রেটিং চার্টে ওঠানামা করে।


Raju Srivastav: অবস্থা সংকটজনক, ভেন্টিলেটর সাপোর্টে রাজু শ্রীবাস্তব

কমেডি কিং রাজু শ্রীবাস্তবের (Raju Srivastav) স্বাস্থ্য নিয়ে চিন্তিত তার ভক্তরা। গত কাল কৌতুক অভিনেতাকে হার্ট অ্যাটাকের পরে দিল্লির এইমস-এ (AIIMS) ভর্তি করা হয়েছিল।


বাংলাদেশে রবীন্দ্রনাথ ঠাকুরকে বয়কটের ডাক, ফের বিতর্কে নোবেল

ফের বিতর্কে নাম জড়াল বাংলাদেশের সংগীতশিল্পী বাংলা সারেগামাপা খ্যাত মইনুল আহসান নোবেলের। রবীন্দ্রনাথ ঠাকুরকে বাংলাদেশে বয়কটের ডাক দিয়ে বিতর্কিত পোস্ট করেছেন তিনি।


কেমন হল আমিরের লাল সিং চাড্ডা, বাংলায় পড়ুন প্রথম রিভিউ

সোশাল মিডিয়ায় বার বার বয়কটের ডাক দেওয়া হয়েছে। আমির-করিনা (Aamir Khan Kareena Kapoor) সকলকেই বারবার ছবি দেখার আবেদন করতে হয়েছে। প্রমোশন, পেইড প্রমোশন, প্রপাগান্ডা - নানা ধরনের তত্ত্ব খাড়া করা হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত যার জন্য এত কিছু, সেই ছবিটি কেমন (Laal Singh Chddha First Review in Bengla) হল?

 

Advertisement