scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 12 September 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'ইমন ইনসিকিওর', ফের বিতর্কিত মন্তব্য রূপঙ্করের, জবাব দিলেন ইমন
সম্প্রতি একটি সাক্ষাৎকারে রূপঙ্কর বলেন, 'ইমন লড়াকু। এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। কিন্তু আমার মনে হয় এত জনপ্রিয়তার পরেও ইমন খুব ইনসিকিওর। যদিও আমরা সকলেই এই পেশায় অল্পবিস্তর ইনসিকিওর। তবে উনি হয়তো একটু বেশিই নিরাপত্তাহীনতায় ভোগেন। সে কারণেই কে কে-র ঘটনার পর ফেসবুক লাইভ করেছিলেন।


'দর্শকদের ভালোবাসার চেয়ে বড় Brahmastra নেই', কৃতজ্ঞ রণবীর
অয়ন মুখোপাধ্যায়ের দিকে ইঙ্গিত করে রণবীর আরও বলেন- 'আমরা খুব খুশি এবং গর্বিত। অয়নের ডেডিকেশন, পরিশ্রম... আমি আমার জীবনে এমন দেখিনি। আন্তরিক ধন্যবাদ জানাই। আমরা শুধু চেয়েছি আপনারা (দর্শক) বিনোদন পান, হাসুন, কাঁদুন... সিনেমায় ফিরে আসতে পেরে আমরা খুব খুশি।'


'বিয়ে কোরো না', দুই বিয়ে ভাঙার পর মেয়েকে পরামর্শ Shweta Tiwari-র
শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) টিভির অন্যতম স্টাইলিশ ডিভা। শ্বেতার প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। ভক্তদের প্রচুর ভালোবাসা পান তিনি। পেশাগত জীবনে শ্বেতা খুব ভালো কাজ করছেন। তবে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কে ঘেরা। শ্বেতা দুবার বিয়ে করেছেন। কিন্তু দু’বারই তাঁর দাম্পত্য ভেঙে যায়। এবার নিজের অভিজ্ঞতা নিয়ে খোলামেলা কথা বলেছেন অভিনেত্রী।


Bigg Boss 16 প্রোমোয় সলমানের সোয়্যাগ! পাল্টাচ্ছে খেলার নিয়ম
ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিগ বস 16-এর (Bigg Boss 16) জন্য। সলমান খানের (Salman Khan) প্রোমো নিয়ে অনেকদিন ধরেই আলোচনা হচ্ছিল। গত কাল রাতে প্রকাশ্যে এসেছে শো-এর প্রথম প্রোমো। আবারও সঞ্চালক হিসেবে ছোট পর্দায় ফিরছেন সলমান খান। বিগ বস 16-এর প্রথম প্রোমোতে সলমান খানকে অল ব্ল্যাক অবতারে দেখা যাচ্ছে।

 

Advertisement
Advertisement