scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 14 August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

আমিরের পর শাহরুখ, এবার #BoycottPathaan ট্রেন্ড শুরু
Shah Rukh Khan Pathaan: বলিউডের ছবি বয়কটের প্রবণতা বাড়ছে। সম্প্রতি, আমির খানের ছবি লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) এবং অক্ষয় কুমারের ছবি রক্ষাবন্ধন (Raksha Bandhan) বয়কট করার পর, এখন টুইটারে শাহরুখ খানের (Shah Rukh Khan) ছবি পাঠান বয়কট করার ট্রেন্ড চলছে। #BoycottPathan টুইটারে ট্রেন্ড করছে।


পরপর ছবি ফ্লপ, কানাডায় শিফ্ট করতে চেয়েছিলেন অক্ষয়
Akshay Kumar On Canada Citizenship: রক্ষা বন্ধন (Raksha Bandhan) উপলক্ষে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের (Akshay Kumar) ছবি রক্ষা বন্ধন। আনন্দ এল রাই পরিচালিত ছবিটি দর্শকদের মিশ্র সাড়া পাচ্ছে। অক্ষয়ের ছবিটি বক্স অফিসে ভালো আয় করবে বলে আশা করা হলেও তা হয়নি। একই সঙ্গে ছবিটি মুক্তির পর কানাডার নাগরিকত্ব নিয়ে কথা বলেছেন অক্ষয় কুমার।


অ্যাফেয়ারের গুঞ্জন, ব্রেকআপের পর এই সুন্দরীতে মজেছেন টাইগার!
লিউডের হ্যান্ডসাম হাঙ্ক টাইগার শ্রফ কোটি কোটি মেয়ে তার ফ্যান। কিন্তু যাই হোক না কেন, টাইগারের মন প্রথমেই জয় করেন দিশা পাটনি। তবে এখন আর এক গ্ল্যামারাস অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন টাইগার। বলি মহলে কান পাতলে এমনই শোনা যাচ্ছে। দিশা পাটানির সঙ্গে ব্রেকআপের পর আবারও প্রেম করছেন টাইগার।


'পরের নম্বর আপনার', রুশদিকে সমর্থন করায় খুনের হুমকি রাওলিংকে
লেখক সলমান রুশদির (Salman Rushdie) ওপর ছুরি হামলার পর অনেকেই এ ঘটনার নিন্দা করছেন। হ্যারি পটার (Harry Potter) লেখক জে কে রাওলিংও (JK Rowling) একটি টুইটের মাধ্যমে সলমান রুশদির উপর হামলার নিন্দা করেছেন। সালমান রুশদিকে সমর্থন করার জন্য তার টুইটের জন্য এখন তিনি প্রাণনাশের হুমকি পাচ্ছেন।


দেবের সঙ্গে বেশি দেখা যায় এই অভিনেত্রীকে, চিনতে পারছেন?
Who is this Actress: তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভিড় করে ফ্যানেদের কমেন্ট। মুখের মিল খুঁজতে শুরু করেন নেটিজেনরা। মিল পেলেন কি?

Advertisement


সত্যজিৎ থেকে ঋষিকেশ; আন্তর্জাতিকস্তরে দেশকে পৌঁছে দিয়েছেন যে সব বাঙালি পরিচালক
বর্তমানে স্বাধীনতার ৭৫ বর্ষ উদযাপন করছে দেশ। মাঝের এই সময়কালে অনেকটাই পরিবর্তন হয়েছে ভারতীয় সিনেমাও। আর তার নেপথ্যে যেমন রয়েছে, অভিনেতা-অভিনেত্রীদের ভূমিকা, তেমনই গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে পরিচালকদেরও। আর শুধু দেশের অভ্যন্তরে নয়, বিদেশের মাটিতেও প্রশংসা কুড়িয়েছে ভারতীয় সিনেমা। চলুন জেনে নেওয়া যাক তেমনই কিছু বাঙালি চিত্র পরিচালকের কথা, যাঁদের সৃষ্টি আন্তর্জাতিক মহলে প্রতিষ্ঠিত করেছে ভারতীয় ছবিকে।

 

Advertisement