scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 18 September 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বছরের দ্বিতীয় ব্লকবাস্টার Brahmastra! আয়ের বিচারে ভাঙছে বহু রেকর্ড
Brahmastra day 9 box office collection: আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) বক্স অফিসে ক্রমশ এগিয়েই চলেছে। দ্বিতীয় সপ্তাহান্তেও ছবিটি আশ্চর্যজনক সংগ্রহ করছে বলে মনে হচ্ছে। দ্বিতীয় শুক্রবার প্রত্যাশার চেয়ে ভালো আয় করার পর, ব্রহ্মাস্ত্রের শনিবারের সংগ্রহও প্রকাশিত হয়েছে।


প্রসবের পরই রাজামৌলির ছবি করবেন আলিয়া, নায়কও বড় তারকা
আজকাল আলিয়া ভাট 'ব্রহ্মাস্ত্র'-এর (Brahmastra) সাফল্য উপভোগ করছেন। আপাতত সাময়িক বিরতিতে রয়েছেন আলিয়া। শীঘ্রই তাঁর সংসারে নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। তবে সন্তা প্রসবের পর পরই ফের শুটিংয়ে ফিরতে চলেছেন আলিয়া। সাপুরহিট পরিচালক এস এস রাজামৌলির (SS Rajamouli) পরবর্তী ছবিতে দেখা যাবে তাঁকে।


Prabhas-কে ডেট করছেন Kriti Sanon? শুটিংয়ের মাঝেই কাছাকাছি দু'জনে
কফি উইথ করণ শো-এর পর থেকেই কৃতি স্যানন ও প্রভাসের ডেটিং-এর খবর শুরু হয়েছে। আসলে, কফি উইথ করণ শোতে, কৃতি কলিং সেগমেন্ট রাউন্ডে প্রভাসকে ডেকেছিলেন। তখন থেকেই দুজনের মধ্যে বিশেষ বন্ধনের খবর পাওয়া যায়। এখন সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, প্রভাস এবং কৃতির মধ্যে একটি রোমান্টিক সম্পর্কের কথা বলা হচ্ছে।


'স্বামী, তোমায় খুব মিস করছি', অনুষ্কার প্রেমমাখা পোস্ট সোশালে
চলচ্চিত্র এবং ক্রিকেট জগতে এমন অনেক দম্পতি রয়েছেন, যারা মানুষের হৃদয়ে রাজত্ব করেন। অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলিও (Virat Kohli) এই কয়েকজন সুন্দর দম্পতির মধ্যে রয়েছেন। অনুষ্কা শর্মা ও বিরাটের জুটি সবসময়ই ইন্টারনেটে ট্রেন্ডিং। এই দম্পতি মানুষের চোখের মণি। দম্পতির নিঃশর্ত ভালোবাসা সবার হৃদয় ছুঁয়ে যায়।


শরীরের ৩০ শতাংশ অগ্নিদগ্ধ, ছেলের জন্য দোয়া চাইছেন রনির মা
আবু হেনা রনির শারীরিক অবস্থা শঙ্কামুক্ত না হলেও কিছুটা স্থিতিশীল বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। চিকিৎসক জানিয়েছেন, আবু হেনা রনি বর্তমানে কিছুটা স্থিতিশীল অবস্থায় আছেন। তার শ্বাসনালিসহ শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে।

Advertisement

 

Advertisement