scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 20 September 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

RRR বা কাশ্মীর ফাইলস নয়, Chhello Show ভারতের অফিশিয়াল Oscar এন্ট্রি
গুজরাটি ছবি ছেল্লো শো (Chhello Show) ভারতের অফিসিয়াল অস্কার এন্ট্রি হিসাবে জায়গা করে নিল। মঙ্গলবার ফিল্ম ফেডারেশন অফ ইন্ডিয়া এই ঘোষণা করেছে। প্যান নলিনের (Pan Nalin) ছবির ইংরেজি তর্জমা করলে দাঁড়ায় লাস্ট ফিল্ম শো, অর্থাৎ সিনেমার শেষ শো।


দেব- প্রসেনজিৎকে চ্যালেঞ্জ ছুড়লেন 'বং গাই'! চটলেন নেটিজেনরা...
Bong Guy- Prosenjit-Dev: ভালোবাসার মানুষের সংখ্যাটা অনেক বেশি থাকলেও নিন্দুকদের অভাব নেই। কথা হচ্ছে জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার 'দ্য বং গাই' ওরফে কিরণ দত্তকে নিয়ে।


মাত্র উনত্রিশে আত্মহত্যা প্রতিভাবান অভিনেত্রীর, শোকাহত ইন্ডাস্ট্রি
সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে, অভিনেত্রীর ডায়েরিটি পুলিশ নিজেদের দখলে নিয়েছে। বলা হচ্ছে, পলিন তার ডায়েরিতে নিজের জীবন নিয়ে নানা ক্ষোভ, দুঃখ, অসন্তোষ থাকার কথা লিখেছেন। অভিনেত্রী তার ডায়েরিতে তার হৃদয়ের ব্যথা প্রকাশ করার সময় লিখেছেন, তিনি তার জীবন রাখতে চান না, কারণ তার নিজের কেউ নেই যে তাঁকে সমর্থন করবে, অসময়ে সাপোর্ট দেবে।


গতবারের মহিষাসুর এবার মহাদেব! মহালয়ায় এবার শিব রূপে দেখা যাবে সম্রাটকে
Mahalaya 2022 on Television: দেবীপক্ষের সূচনায় প্রতিবারই চ্যানেলগুলির মধ্যে একটা প্রতিযোগিতা থাকে। কে হবেন দেবী দুর্গা, কত ভাল কনটেন্ট হবে? দুর্গা ছাড়াও অন্যান্য দেব -দেবী কিংবা দুর্গার অন্যান্য রূপে কারা অভিনয় করবেন এই নিয়ে থাকে কৌতূহল।


খোলা পিঠে সাবেকি সাজে নয়না, কিরণময়ীর চরিত্রহীন আসছে?
নয়না গঙ্গোপাধ্যায় (Naina Ganguly) বঙ্গতনয়া হলেও দক্ষিণী এবং হিন্দি ছবিতেই তিনি বেশই দেখা দিয়েছেন। বলিউডে সেভাবে পায়ের তলার জমি শক্ত করতে না পারলেও নয়না দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে যথেষ্ট পরিচিত মুখ। হিন্দির সঙ্গে সঙ্গে বাংলায় একটি ওয়েব সিরিজে তাঁর বোল্ড অভিনয় দিয়ে নজর কেড়েছিলেন নয়না।

Advertisement

Doctor G আয়ুষ্মান এবার প্রসব করাবেন, দেখুন অনবদ্য ট্রেলারটি
আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) ডাক্তার হয়েছেন এবং এখন তিনি সন্তান প্রসব করাবেন। এটা শুনে অবাক লাগছে? তবে অবাক হবেন না, চরিত্র নিয়ে পরীক্ষা নিরীক্ষা করা আয়ুষ্মানের ফিল্মি কেরিয়ারের ট্রেন্ড। সেই ট্রেন্ড ফলো করে আয়ুষ্মান তার আসন্ন ছবি ডক্টর জি-তে (Doctor G) গাইনিকোলজিস্ট হয়েছেন।


পুজোর পরই শেষ হচ্ছে 'মিঠাই'? আসল সত্যি জানালেন পরিচালক
Mithai: 'মিঠাই' -র গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। এরই মধ্যে ফের শোনা যাচ্ছে দুঃসংবাদ! শেষ হতে চলেছে এই ধারাবাহিক? সত্যি জানতে আজতক বাংলা যোগাযোগ করেছিল ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাসের সঙ্গে।

 

Advertisement