scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 21 September 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

লড়াই শেষ, মাত্র ৫৮ বছর বয়সে প্রয়াত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব
Raju Srivastava Passes Away: দীর্ঘ লড়াইয়ের অবসান। প্রয়াত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। 


'সরি হৃত্বিক তোমার ব্রা আমার জন্য খুব টাইট ছিল!'
নামী ই-কমার্স সাইট (Myntra) থেকে নামী ব্র্যান্ডের অন্তর্বাস অর্ডার করেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra). কিন্তু দুর্ভাগ্য। সেটা বেজায় টাইট। তাই বাধ্য হয়ে ফেরত দিতে হল। ব্র্যান্ড আবার যেমন তেমন নয়। বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের (Hrithik Roshan) নিজের ব্র্যান্ড HRX থেকে সেই অন্তর্বাসটি অর্ডার করেন। যা নিয়ে সোশাল মিডিয়ায় একটি মজার পোস্ট পোস্ট শেয়ার করেন অভিনেত্রী।


ডেবিউ সিরিজে চমক শুভশ্রীর! বৃদ্ধার লুকে 'ইন্দু' হয়ে সামনে এলেন নায়িকা
Subhashree Ganguly in Indubala Bhaater Hotel: কল্লোল লাহিড়ীর লেখা উপন্যাস 'ইন্দুবালা ভাতের হোটেল' থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে এই নতুন সিরিজ। অগাস্টের শেষ থেকে শুরু হয় 'ইন্দুবালা ভাতের হোটেল'-র শ্যুটিং। প্রথম লুক প্রকাশ্যে আসার পর শুভশ্রীকে দেখে চমকে গিয়েছেন অনেকেই।


রাজুর আগে এই তারকাদের চলে যাওয়া ফ্যানদের শোকাহত করেছিল
রাজু শ্রীবাস্তব (Raju Srivastav) মাত্র ৫৮ বছর বয়সে চলে গেলেন। ওয়ার্কআউট করতে গিয়ে পড়ে যান রাজু। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার ব্রেন ডেথ আগেই হয়ে গিয়েছিল। ৪৫ দিন ভেন্টিলেটরে রাখার পর রাজুকে মৃত ঘোষণা করা হয়। বিনোদন জগতে এমনটা প্রথম নয়। এর আগেও বহু তারকাদের অকাল প্রয়ান ফ্যানদের শোকের কারণ হয়েছিল।


বিক্রমের সুরে মায়ের আগমনী গান ইমন, শোভনদের!
Pujor Gaan- Abar Ele Mago: পুজোর গানের দিকে সারা বছর ধরে মুখিয়ে থাকে বহু বাঙালি। সেই সমস্ত শ্রোতাদের জন্য দারুণ উপহার দিলেন পণ্ডিত বিক্রম ঘোষ।

Advertisement


ঢাক বাজিয়ে মন জিতলেন মিঠাই, দেখুন Viral Video
বাংলা ধারাবাহিকের দর্শকদের অত্যন্ত পছন্দের চরিত্র হল মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu). তার রূপে গুণে মুগ্ধ দর্শকরা। মিঠাইয়ের শাড়ি থেকে লম্বা চুলের বিনুনি, কথা বলার ধরন, স্বভাব, মিলে মিশে থাকার গুণ খুবই পছন্দের সকলের। বাংলার দর্শকদের অধিকাংশ শুধু মাত্র মিঠাই রানির জন্য টিভির পর্দায় চোখ রাখেন।

 

Advertisement