scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 25 September 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

৪০০ কোটি পার Brahmastra-র! বক্স অফিসে এখনও চলছে জাদু
পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের অ্যাস্ট্রাভার্স শুরু হয়েছে 'ব্রহ্মাস্ত্র' দিয়ে। ভারতীয় পৌরাণিক কাহিনীর উপর ভিত্তি করে তার অস্ত্রের জগৎ জনসাধারণের দ্বারা পছন্দ হয়েছে এবং এর প্রমাণ হল ছবিটির চমৎকার বক্স অফিস পরিসংখ্যান। দুই সপ্তাহে, ছবিটি ২৩০ কোটি টাকারও বেশি বক্স অফিস সংগ্রহ করেছে (Brahmastra Box Office Collection). এখন তৃতীয় সপ্তাহেও এর আয় চমৎকার।


মুক্তির আগেই আয় ২৫০ কোটি! এর মধ্যে হিট শাহরুখের জওয়ান
শাহরুখ খানের (Shah Rukh Khan) আসন্ন প্রজেক্ট নিয়ে ভক্তদের মধ্যে বেশ উত্তেজনা বিরাজ করছে। 'পাঠান' নিয়ে ৫ বছর পর মুখ্য ভূমিকায় হাজির হতে প্রস্তুত শাহরুখ। জনসাধারণ এই ছবির জন্য অপেক্ষা করছে, তবে তার আসন্ন ছবি 'জওয়ান' (Jawan) নিয়ে পরিবেশ বেশ জোরাল হয়ে উঠেছে।


বাংলায় কথা বললেন বাংলার জামাই, কী বললেন ধোনি? VIDEO VIRAL
ভিডিওতে দেখা যাচ্ছে মাইক হাতে ধোনি বলছেন, ''আমি বাংলা বুঝতে পারি। কিন্তু বলতে গেলে ভুলভাল বলে ফেলব।'' এই টুকু বাংলা ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের মুখ থেকে শুনতে পেরে দারুণ খুশি তাঁর ফ্যানরা।


কাঁচের টুকরো দিয়ে লজ্জা নিবারণ, উরফির নাচ দেখে থ সকলে
নেট মাধ্যমে ভিডিওটি হইচই ফেলে দিয়েছে। ভাল-খারাপ মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে। খারাপ মন্তব্যই তুলনায় বেশি। তবে তাতে ফারাক পড়ে না উরফির।

 

Advertisement