scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 26 September 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'এক রাতের জন্য কত নেন?' ট্রোলারকে মোক্ষম জবাব স্বস্তিকার!
টলিউড (Tollywood) অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) সব সময় নিজের মনের কথা সোজাসাপ্টা ভাবে বলতে ভালোবাসেন। কখনও বাংলা ছবির পাশে দাঁড়ানোর জন্য দর্শদের সঙ্গে দেখা করতে পৌঁছে যান সিনেমাহলে। দেদার সেলফি তোলেন। কখনও ট্রোলের মোক্ষম জবাব দিয়ে মানুষের বাহবা কুড়িয়ে নেন।


২০০ কোটি আর্থিক তছরুপ মামলায় অন্তবর্তী জামিন জ্যাকলিনকে
সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) সংক্রান্ত আর্থিক তছরুপ মামলায় (Money Laundering Case) বড় ধরনের স্বস্তি পেলেন জ্যাকলিন ফার্নান্দেজ। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে দিল্লির পাতিয়ালা হাউজ কোর্ট (Patiala House Court) অভিনেত্রীর অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন মঞ্জুর করেছে।


'ধর্ষিতা' দিতিপ্রিয়ার পাশে দাঁড়ালেন সন্দীপ্তা, ষষ্ঠীর আগেই হচ্ছে বোধন
ষষ্ঠীতে দেবী দুর্গার বোধন হয়। প্রাণ প্রতিষ্ঠার পর শুরু হয় পুজো। তবে এ বছর রীতিতে একটু পরিবর্তন হতে চলেছে। বোধন হচ্ছে পঞ্চমীতেই। অর্থাৎ ৩০ সেপ্টেম্বর। সৌজন্যে হইচই (Hoichoi) এবং দুই অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) এবং সন্দীপ্তা সেন (Sandipta Sen). অশুভ শক্তির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা হচ্ছে বোধন (Bodhon) দিয়েই।


বছরের সবচেয়ে বড় বলি হিট Brahmastra! দেশে আয় ২৫০ কোটি ছাড়াল
রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) বক্স অফিসে আয়ের গতিতে সবাইকে অবাক করেছে। ছবিটি সমালোচকদের কাছ থেকে খুব ভালো রিভিউ পায়নি এবং মুক্তির সময় সোশ্যাল মিডিয়ার লাগাতার নেতিবাচক প্রচার করা হয়েছে। তা সত্ত্বেও, ছবিটি বক্স অফিসে দুরন্ত সফর অব্যাহত রয়েছে।


Vikram Vedha অনেক পিছিয়ে, ভোর ৪টের শো হাউজফুল PS 1-এর
দুটি ছবিই ভক্তদের মধ্যে উন্মাদনা বাড়ছে। কিন্তু যে গতিতে 'পোন্নিয়িন সেলভান-১'-এর অগ্রিম বুকিং হচ্ছে তা বিস্ময়কর। এখন পর্যন্ত খুব সীমিত ট্যারিফে ছবির বুকিং শুরু হয়েছে। সোমবার সকাল পর্যন্ত দিল্লির মতো বড় কেন্দ্রে 'পোন্নিয়িন সেলভান-১'-এর অগ্রিম বুকিং খোলা হয়নি। কিন্তু দক্ষিণে ছবিটির শো বুকিং হচ্ছে দ্রুত গতিতে এগোচ্ছে।

Advertisement

 

Advertisement