scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 3 July 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

ফের স্বাস্থ্যের অবনতি, ভেন্টিলেশনে পরিচালক তরুণ মজুমদার
ফের স্বাস্থ্যের অবনতি। ভেন্টিলশনে দিতে হল পরিচালক তরুণ মজুমদার (Tarun Majumdar)কে। তাঁর সেকেন্ডারি ইনফেকশন হয়েছে, বলে হাসপাতাল সূত্রে খবর। তাঁর ডায়ালিসিস চলছে বলেও জানানো হয়েছে।


ছোটবেলায় মামা করেন ধর্ষণ, প্রেগন্যান্টও হয়েছিলেন এই অভিনেত্রী
'সেক্রেড গেমস' (Sacred Games) খ্যাত কুব্রা সাইত (Kubbra Sait) আজকাল তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় রয়েছেন। কুবরা এখন শুধু অভিনেত্রীই নন, লেখিকাও। 'ওপেন বুক' নিয়ে নতুন জীবন শুরু করেছেন এই অভিনেত্রী। এই বইয়ের মাধ্যমে তিনি তার জীবন সম্পর্কিত অনেক বিষয়ও মানুষের সামনে তুলে ধরেছেন।


লোকাল বাসে আমার শরীরেও হাত পড়েছে, জানালেন রবিনা
“১৯৯১ সাল পর্যন্ত আমি এভাবেই ভ্রমণ করেছি। একজন মেয়ে হওয়ার কারণে আমি আপনার মতো নামহীন ট্রোলারদের দ্বারা শারীরিকভাবে নির্যাতিত হয়েছি। কাজ শুরু করার আগে, আমি সাফল্য দেখেছিলাম এবং এমনকী আমার প্রথম গাড়িটি কিনেছিলাম। নাগপুর থেকে। তোমার শহর সবুজ। কারও সাফল্য বা আয় দেখে ঈর্ষান্বিত হবেন না।'


ভেঙেছে কব্জি মেরুদণ্ডে চিড়! গুরুতর আহত পরিচালক নন্দিতা রায়
হওয়ার কথা ছিল কী, আর হল কী! ভেবেছিলেন আমদাবাদে 'বেলাশুরু' ছবির স্পেশাল স্ক্রিননিংয়ে যাবেন। সবরমতী আশ্রমও ঘুরে দেখবেন। কিন্তু বাধ সাধল দুর্ঘটনা। স্নানঘরে পা পিছলে কব্জি ভেঙে এখন শয্যাশায়ী পরিচালক নন্দিতা রায়। এখানেই শেষ নয়, মেরুদণ্ডেও চিড় ধরা পড়েছে তাঁর। ব্যথা নিয়ে আপাতত বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন নন্দিতা।


প্রত্যেক মাসেই ধামাকা! আগামী ৬ মাসে মুক্তি পাচ্ছে এই ছবিগুলি
২০২২ সালের দ্বিতীয়ার্ধে, বলিউডে সেই বারুদ রয়েছে, যার কারণে বক্স অফিসে প্রতি মাসে বিগ ব্যাং হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত প্রতি মাসে বলিউডের অন্তত একটি বড় ছবি মুক্তি পাবে। দেখে নিন তালিকায় কোন কোন ছবি রয়েছে।

Advertisement


ক্যাটরিনার ফটোকপি! এই অভিনেত্রীকে চেনেন?
বলিউড তারকাদের অনেক লুক অ্যালাইক আছে, কিন্তু তারা শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতেই হিট। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কমই এমন কেউ আছেন, যেখানে তিনি নিজের জায়গা করে নিয়েছেন। তবে সোশ্যাল মিডিয়াকে বর্তমান সময়ের সবচেয়ে শক্তিশালী মাধ্যম হিসেবে বিবেচনা করা হয়।

 

Advertisement