scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 7 August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

ফাঁড়া কাটছে না রণবীরের, এবার কলকাতা হাইকোর্টে মামলা
বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড স্টার রণবীর সিংয়ের। নগ্ন ফোটোশুটের জন্য এবার অভিনেতার বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের হল। মামলাটি দায়ের করেছেন সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান।


করোনা আক্রান্ত সায়নী ঘোষ, রয়েছেন আইসোলেশনে
তিনি শুধুমাত্র অভিনেত্রীই নন, নেত্রীও বটে। বিনোদনের সঙ্গে রাজনীতিতেও সমানভাবে জড়িয়ে সায়নী ঘোষ। তবে করোনার কারণে এখন সাময়িক ভাবে থমকে গিয়েছে তার জীবনযাত্রা। গত কাল সোশাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে সায়নী জানিয়েছেন, তিনি করোনা আক্রান্ত। তাই সাময়িকভাবে আগামী সমস্ত কর্মসূচি বাতিল করছেন।


'প্যান্ট কোথায়?' করণের পার্টিতে এই পোশাকে ট্রোলড কিয়ারা
কিয়ারা আদবানিকে (Kiara Advani) বলিউডের সবচেয়ে সুন্দরী এবং প্রতিভাবান অভিনেত্রীদের মধ্যে গণ্য করা হয়। কিয়ারার অভিনয় এবং স্টাইল স্টেটমেন্টের পাশাপাশি, ভক্তরাও তার লুক দেখে মুগ্ধ। তবে তার মানে এই নয় যে তিনি সোশাল মিডিয়ায় ট্রোলের শিকার হন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে বহু মানুষ ট্রোল করছেন। কেন, জানাচ্ছি আমরা।


কালো শাড়িতে অপরূপা Deepika Padukone, দেখুন PHOTOS
এমনিতেই তার রূপে সকলে মোহিত। তাঁর যে কোনও লুক সোশালে ভাইরাল হয়। এবার দীপিকা পাদুকোন শাড়ি লুকে তার ভক্তদের মন জয় করলেন। কালো ঝলমলে সুন্দর একটি শাড়িতে ট্র্যাডিশনাল লুকে দেখা গেল দীপিকাকে। বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বইয়ে একটি বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীপিকা।


ছবির প্রচারে রণবীরের পাশে প্রেগন্যান্ট আলিয়া, দেখুন VIRAL VIDEO
আলিয়া ভাট (Alia Bhatt) আজকাল গর্ভাবস্থা উপভোগ করছেন। গর্ভাবস্থায়ও আলিয়া খুবই সক্রিয়। ডার্লিংস (Darlings) ছবি মুক্তির পর আলিয়া ভাট তার আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের (Brahmastra) প্রচার শুরু করেছেন। ছবির প্রচারে আলিয়া এবং রণবীর কাপুর বিভিন্ন অনুষ্ঠানে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় আলিয়া ও রণবীরের ভিডিও দারুণ ভাবে ভাইরাল হচ্ছে।

Advertisement


রংবেরংয়ের মাছের মধ্যে যেন জলপরী সুস্মিতা! দেখুন Viral Video
আজকাল খবরের শিরোনামেই রয়েছেন অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen)। ললিত মোদির সঙ্গে তাঁর সম্পর্ক অফিশিয়াল করার পর থেকেই সর্বত্র আলোচনা এবং সমালোচনা হচ্ছে। সুস্মিতার সব পোস্ট সোশ্যাল মিডিয়ায় আশা মাত্রই ভাইরাল হয়ে যাচ্ছে। এখন অভিনেত্রী সম্প্রতি তাঁর ছুটি কাটানোর নতুন একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে আন্ডার ওয়াটার সাঁতার কাটতে দেখা যাচ্ছে।


'কিয়ারা তোমার প্যান্ট কোথায় ?'
হঠাৎ করেই ফ্যানদের নীরেন্দ্রনাথ চক্রবর্তীর একটি কবিতার কথা মনে করালেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানি। ফ্যানরা হঠাৎ করেই তাঁকে জিজ্ঞাসা করতে শুরু করলেন, 'কিয়ারা তোমার প্যান্ট কোথায়?' কেন ? দেখুন ভিডিও।

 

Advertisement