scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 8 August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'ভিভকে ঘৃণা করলে ওর সন্তান ধারণ করব কেন? আমি কি পাগল?'
বলিউডের অন্যতম ভার্সেটাইল অভিনেত্রী নীনা গুপ্তা (Neena Gupta) সোজাসাপ্টা মনোভাবের জন্য পরিচিত। ফিল্মি বা ব্যক্তিগত জীবনই হোক না কেন, নীনা গুপ্তা তার মতামত প্রকাশ করেন সোচ্চার হয়ে। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের (Vivian Richards) সঙ্গে নীনার ঘনিষ্ট সম্পর্ক ছিল। নীনার মেয়ে মাসাবা (Masaba Gupta) ভিভিয়ানের সন্তান, এটা সকলেই জানেন।


'আমার যৌন জীবন ইন্টারেস্টিং নয় তাই করণ ডাকেনি'
তাপসী পান্নু-র (Taapsee Pannu) পরবর্তী ছবি দোবারা (Dobaaraa) মুক্তির জন্য প্রস্তুত। বলিউডের সমস্ত তারকারা তাদের নতুন ছবির প্রচারের জন্য করণ জোহরের (Karan Johar) শো 'কফি উইথ করণ 7'-এ (Koffee With Karan 7) যোগ দিচ্ছেন। যদিও শোতে আমন্ত্রণ জানানো হয়নি তাপসীকে। কেন তাঁকে ডাকা হয়নি তা নিয়ে তাপসী পান্নু একটি সাক্ষাৎকারে বিশদে কথা বলেছেন।


জনবিস্ফোরণ নিয়ে টার্গেট মুসলিমরা? পোস্টার ঘিরে একগুচ্ছ বিতর্ক
'হম দো হামারে বারাহ' (Hum Do Hamare Baarah) ছবিটি মুক্তির আগেই একগুচ্ছ বিতর্কের মধ্যে রয়েছে। ছবির পোস্টার নিয়ে তোলপাড় চলছে। ছবিটির বিষয়বস্তু মুসলিম সম্প্রদায়ের ক্রমবর্ধমান জনসংখ্যার সঙ্গে সম্পর্কিত বলে জানা গেছে। লোকজন বলছেন, ছবিটির মাধ্যমে মুসলিম সম্প্রদায়কে টার্গেট করেছেন পরিচালক।


পর পর নৃশংস খুন, সমাধানে আসছে Delhi Crime Season 2
নেটফ্লিক্সের (Netflix) সিরিজ 'দিল্লি ক্রাইম'-এর (Delhi Crime) প্রথম সিজনে নির্ভয়া গণধর্ষণ কাণ্ড নিয়ে ঘটনা দেখার পরে, দর্শকদের আত্মা কেঁপে উঠেছিল। দিল্লির সবচেয়ে জটিল এবং আলোচিত অপরাধের একটির সমাধানের গল্প নিয়ে আবার ফিরে আসছে 'দিল্লি ক্রাইম সিজন 2' (Delhi Crime Season 2). সম্প্রতি মুক্তি পেয়েছে এর ট্রেলার। প্রথম সিজনের মতোই একেবারে টানটান।


Raksha Bandhan: রিল লাইফ বোনদের নিয়ে কলকাতা সফরে অক্ষয়
ছবি মুক্তি আগামী ১১ অগাস্ট। তার আগে দেশের বিভিন্ন শহরে রিল লাইফ বোনদের নিয়ে সফরে দাদা অক্ষয় কুমার। আজ সোমবার কলকাতার একটি বেসরকারি স্কুলে রক্ষা বন্ধন ছবির গোটা কাস্ট অ্যান্ড ক্রু উপস্থিত ছিল। ছবির প্রোমোশনে হিল্লি-দিল্লি করে বেড়াচ্ছেন তাঁরা।

Advertisement

 

Advertisement