scorecardresearch
 

Film Wrap: আসছে সৌরভের বায়োপিক, শিফনে ঝলমলে শ্রীলেখা

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বায়োপিক আসছে... ঘোষণা করলেন স্বয়ং সৌরভ
মাস খানেক আগেই বলিউডে জোরাল খবর ছিল, সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly biopic) বায়োপিক, তাতে মুখ্য ভূমিকায় রণবীর কাপুর! (Ranbir Kapoor). সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar), মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni), মহম্মদ আজহারউদ্দিনের (Mohammad Azharuddin) পর এ বার ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বোর্ড সভাপতি সৌরভ গঙ্গপাধ্যায়ের বায়োপিক নিয়ে বলিউড সরগরম।


Venice Film Festival-এ শিফন শাড়িতে নজর কাড়লেন শ্রীলেখা
Sreelekha Mitra: বহু বছর পর আদিত্য বিক্রম সেনগুপ্তের (Aditya Vikram Sengupta) ছবি 'ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা' (Once Upon A Time In Calcutta) -র হাত ধরে ৭৮ তম ভেনিস চলচ্চিত্র উৎসবের (78th Venice Film Festival) আমন্ত্রণ পেয়েছে বাংলা ছবি। আর সেই উপলক্ষেই ভেনিসে হাজির হয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।


Nusrat Jahan: যশের স্মৃতিঘেরা রাজস্থান ট্রিপ, ভিডিও পোস্ট নুসরতের
এর পরই নুসরতের মুখে শোনা যায় একজনের নাম। বিগত কয়েকমাসে তাঁর সঙ্গে নাম জড়িয়েছে বার বার। তাঁর সঙ্গেই রাজস্থান বেড়াতে গিয়েছিলেন নুসরত। তাঁর সঙ্গেই পার্ক-স্ট্রিটের বেকারিতে মেঘলা দুপুরে খেতে দিয়েছিলেন বেবি-বাম্প সমেত। তিনিই নুসরতকে গাড়ি চালিয়ে পার্ক স্ট্রিটের বেসরকারি ম্যাটারনিটি হাসপাতালে ভর্তি করেছেন। তিনিই ছিলেন পাশে।


TRP: হাড্ডাহাড্ডি লড়াই 'মিঠাই', 'সর্বজয়া'-র!
Bengali Serial BARC TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 


নুসরত আউট শ্রাবন্তী ইন! নিখিলের সঙ্গে নয়া সমীকরণ নায়িকার?
Srabanti Chatterjee- Nikhil Jain: এই মুহূর্তে টলিপাড়ার সংবাদের শিরোনামে যারা আছেন তাঁদের মধ্যে সবার আগে নাম আসে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, নুসরত জাহান, নিখিল জৈন, রোশন সিংহরা। তার মধ্যে আবারও আলোচনায় শ্রাবন্তী -নিখিল। শুনতে অবাক লাগলেও সত্যি। আঁচ পাওয়া যাচ্ছে তাঁদের নতুন সমীকরণের।

Advertisement


জেঠালালের 'অনস্ক্রিন' ক্রাশকে ছেলে করছে ডেট, 'টাপ্পু' আর 'ববিতা জি' কাপল!
তারক মেহতা ... শোতে ববিতা জি একটি বিখ্যাত চরিত্র। জেঠালালের চিরকালীন ক্রাশ হলেন ববিতা। কিন্তু বাস্তব জীবনে, ববিতা জি অর্থাৎ মুনমুন দত্তের অ্যাফেয়ার চলছে শোতে জেঠালালের ছেলে টাপ্পু অর্থাৎ অভিনেতা রাজ আনাদকটের সঙ্গে! ইটাইমসের একটি খবরে বলা হয়েছে, মুনমুন দত্ত এবং রাজ আনাদকট একে অপরকে ডেট করছেন। দুজনেরই সম্পর্ক দীর্ঘদিন ধরে চলছে। শো-এর সঙ্গে যুক্ত প্রত্যেকেই দুজনের সম্পর্কের কথা জানেন। রাজ এবং মুনমুনের বয়সের মধ্যে প্রায় ৯ বছরের পার্থক্য রয়েছে।


ছোট পর্দায় রমরমা ভক্তিমূলক ও পৌরাণিক ধারাবাহিকের!
Bengali Devotional & Mythological Serials: বাংলা চ্যানেলগুলি বেছে নিচ্ছে এই ভক্তিমূলক ও পুরাণের কাহিনি। আসলে ভক্তি, বিশ্বাস ইত্যাদির মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছানো কিছুটা সহজ বলেই মনে করছেন নির্মাতারা।


এবার ঈশানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খুললেন নুসরত
Nusrat Jahan: আগেই বলেছিলেন তাড়াতাড়ি কাজে ফিরবেন, আর সেই কথা রেখে মা হওয়ার ঠিক ১২ দিনের মাথায়, বুধবার শহরের একটি স্যালোঁ উদ্বোধন করেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। মা হওয়ার পর প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। কথা বলেন ছেলে ঈশান (Yishaan) ও প্রেমিক যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) নিয়েও।

 

Advertisement