scorecardresearch
 

Film Wrap: রোশনির এনগেজমেন্ট, ইমনের জন্মদিন

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Roshni Bhattacharyya: বাগদান সেরে ফেললেন 'জগদম্বা' রোশনি ভট্টাচার্য
করুণাময়ী রানী রাসমণি (Karunamoyee Rani Rashmoni) ধারাবাহিকের প্রায় প্রত্যেক চরিত্র দর্শকদের খুব কাছের। তেমনই এক চরিত্র জগদম্বা ওরফে রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)। সোশাল মিডিয়ায় ছবি দিয়ে ঘোষণা করলেন শীঘ্রই বিয়ের পিড়িতে দেখা যাবে তাঁকে। প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য।


মধ্যরাতে হুল্লোড়, জন্মদিন পালন ইমনের
এখন তো রাত ১২টার পরই ইংরেজি মতে জন্মদিন পালনের রীতি তৈরি হয়েছে। সেই একই রীতিতে মধ্যরাতে হইহই করে জন্মদিন পালন করলেন ইমন। সঙ্গে ছিলেন স্বামী নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh) এবং ইমনের আরও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু। সেই সেলিব্রেশনের ছবি ইমন শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।


নগ্ন সি-থ্রু পোশাকে কল্পনার জন্য কিছুই অবশিষ্ট রাখলেন না মেগান
এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস (MTV VMA) ২০২১ রবিবার ১২ সেপ্টেম্বর ব্রুকলিন, নিউ ইয়র্কের বার্কলেস সেন্টারে অনুষ্ঠিত হয়েছিল। ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে সেলিব্রেটিদের অসাধারণ চেহারা এবং ঝলমলে অবতার দেখা যায়। কিন্তু মানুষের ভিড়ে, আমেরিকান অভিনেত্রী এবং মডেল মেগান ফক্স এবং তার মিউজিশিয়ান প্রেমিক মেশিনগান কেলি তাদের সাজপোশাক দিয়ে পুরো লাইমলাইট কেড়ে নিলেন।


VIDEO: মেয়েদের ব্রতকথা-র সেট থেকে রইল বিশেষ ভিডিও
বাঙালি বিবাহিত অথবা অবিবাহিত মেয়েদের কাছে "মেয়েদের ব্রতকথা" হল অন্যতম একটি জনপ্রিয় বিষয়। বারো মাস ধরেই মেয়েদের এই ব্রতকথা পালন, আমাদের মনে করিয়ে দেয় বাঙালিদের বারো মাসে তেরো পার্বণের কথা। বাঙালি মেয়েদের কাছে এর বিশ্বাসযোগ্যতা ভীষণ দৃঢ় এবং প্রকট। যুগ যুগ ধরে এই ব্রতকথার মাহাত্য প্রচার হয়ে আসছে সনাতন ধর্মের হাত ধরে। শুটিং ফ্লোরের অন্দর থেকে সেই ছবি উঠে এল। দেখুন ভিডিও।


Exclusive Video: কলকাতা থেকে মুম্বইয়ের সফর কেমন, জানালেন অভিনেত্রী ঈশিতা গঙ্গোপাধ্যায়
মাত্র ১৩ বছর বয়সে বাংলা ধারাবাহিক থেকে টেলিভিশনে অভিনয়ের সফর শুরু। ধীরে ধীরে সেই সফর পৌঁছে গিয়েছে আরব সাগরের তীরে মুম্বইয়ে। এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় হিন্দি ধারাবাহিক শাস্ত্রী সিস্টার্সের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঈশিতা গঙ্গোপাধ্যায়। কেমন ছিল সেই সফর, জানালেন গণপতি এবং মা দুর্গার ভক্ত ঈশিতা। দেখুন এক্সক্লুসিভ সাক্ষাৎকার আজতক বাংলার সঙ্গে।

Advertisement

 

Advertisement