scorecardresearch
 

Film Wrap: আয়কর সার্ভে নিয়ে বিবৃতি সোনুর, সাময়িক স্বস্তি রাজ কুন্দ্রার

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'সময় আমার কথা বলবে,' বিবৃতি সোনু সুদের
বলিউড অভিনেতা সোনু সুদের (Sonu Sood) বাড়ি এবং অফিসে আয়কর বিভাগের (IT Department) সার্ভের পর, অভিনেতা সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়েছেন। সোনু সুদ লিখেছেন- "কঠিন পথেও সফর সহজ মনে হয়, প্রত্যেক ভারতীয়র প্রার্থনার ফলেই এমনটা হয়।" আয়কর বিভাগ নাগপুর, জয়পুর, মুম্বই মিলিয়ে মোট ৬টি জায়গায় সোনু সুদের বাড়ি এবং অফিসে সার্চ অপারেশন চালায়।


স্বস্তি রাজ কুন্দ্রার, পর্নোগ্রাফি কাণ্ডে জামিন মঞ্জুর
পর্ন-কাণ্ডে জামিনে মুক্ত অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা। সোমবারই পর্নোগ্রাফি মামলায় জামিন পেয়েছেন রাজ। মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে তাঁকে ৫০ হাজার টাকার জামানতে জামিন দেওয়া হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে অশ্লীল ভিডিও তৈরি এবং ওটিটি প্ল্যাটফর্মে তা প্রকাশ করার অভিযোগ দায়ের করা হয়।


রোগে কণ্ঠস্বর হারিয়েছেন? ক্ষুব্ধ বাপ্পি লাহিড়ি বললেন, 'ফেক খবর'
জল্পনা চলছিল অসুস্থতায় কণ্ঠস্বর হারিয়ে ফেলেছেন জনপ্রিয় গায়ক বাপ্পি লাহিড়ি। খবরটিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন বছর ৬৮-র গায়ক। তবে কেমন আছেন তিনি? নিজেই বিবৃতি দিয়ে স্পষ্ট করেছেন। তিনি ভালো আছেন বলেই জানান। তাঁর নামে এমন মিথ্যে খবর ছড়ানোয় দুঃখপ্রকাশ করেন বাপ্পি লাহিড়ি।


কমলা বিকিনিতে বোল্ড অ্যান্ড বিউটিফুল অনন্যা
বলিউড তারকাদের সবচেয়ে পছন্দের হলিডে ডেস্টিনেশন হিসাবে ক্রমশ জায়গা পাকা করছে মালদ্বীপ। কিয়ারা আদবানি, আলিয়া-রণবীর, শিল্পা শেঠি, জাহ্নবী কাপুর থেকে সারা আলি খান সকলে কিছু দিন ছুটি কাটিয়ে এসেছেন। অভিনেত্রী অনন্যা পাণ্ডেও দিন কতক আগে মালদ্বীপ ছুটি কাটিয়ে ফিরলেন।


'সার্কিট'-এর ইন্সটাগ্রামে ফলোয়ার জন সিনা!
ভারতীয় অভিনেতা আরশাদ ওয়ারশি ওরফে সার্কিট এর ইন্সটাগ্রাম ফলো করছেন জন সেনা ! সম্প্রতি আরশাদের একটি ছবি শেয়ার করেন তিনি। তারপরই বিষয়টি সামনে আসে।

Advertisement


ছোট্ট জেহ-র মুড কেমন? করিনা শেয়ার করলেন ছবি
বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান মা হওয়ার সোশ্যাল মিডিয়ায় আবার তিনি সক্রিয় হয়েছেন। ব্যক্তিগত জীবনের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিতে দেখা যাচ্ছে তাঁকে। দ্বিতীয় পুত্র জেহ-এর জন্মের পর থেকেই তৈমুরের থেকে নজর ঘুরেছে সকলের। জেহ-কে দেখার জন্য উদ্গ্রীব অনুরাগীরা।

 

Advertisement