scorecardresearch
 

Film Wrap: বিপাকে হানি সিং, যশের সঙ্গে সম্পর্ক স্বীকার নুসরতের?

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ স্ত্রী-র
হানি সিং এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন শালিনী। শারীরিক হিংসা, যৌন হিংসা, মানসিক উৎপীড়ন এবং আর্থিক তছরুপের মতো অভিযোগ আনা হয়েছে হানি সিং, তাঁর বাবা-মা এবং বোনের বিরুদ্ধে। আদালত নির্দেশ জারি করেছে, যাতে শালিনী তাঁর স্ত্রী ধন ফেরত পান।


যশের সঙ্গেই সম্পর্ক! প্রকাশ্যে আনলেন নুসরত?
যশ দাশগুপ্তের (Yash Dasgupta) ইন্সটা প্রোফাইলে উঁকি মারলেই দেখা মেলে তাঁর পোষ্য বুলডগের (Pet Bulldog) ছবি। কিছুদিন আগেই নুসরত (Nusrat Jahan) সেই বুলডগের ছবি শেয়ার করে লিখেছিলেন "হ্যাপি আস"। সরাসরি মুখে না বললেও, এবার একপ্রকার সকলকে জানান দিলেন নিজেদের সম্পর্কের কথা। 


পর্দায় দেখা যাচ্ছে না কেন? কারণ জানালেন শ্রীলেখা
উত্তরে শ্রীলেখা বলেন, 'আমি একজন অভিনেতা। ৯ টা ৫ টার কাজ আমার জন্য নয়। আর সব সময় যদি আমাকে স্ক্রিনে দেখা যায় তবে দেখতে চাওয়ার আগ্রহ কমে যাবে বলে আমার মনে হয়। ভাল কাজ করার আকাঙ্ক্ষা আমার চিরকালই। আর এই ভাল কাজ করার জন্য একজন অভিনেতার প্রস্তুতির প্রয়োজন পড়ে।

 

'সত্যিই তো বলে মানুষ', ফের শ্রাবন্তীকে খোঁচা রোশনের!
ইনস্টা স্টোরিতে নিজের একটি ছবি শেয়ার করে রোশন লেখেন, 'সচ হি তো কেহতে হ্যায় লোগ।' এক দিন আগেই একটি সাক্ষাৎকারে কিশোর কুমারের গাওয়া গানের লাইন বলেছিলেন শ্রাবন্তী, 'কুছ তো লোগ কহেঁঙ্গে, লোগো কা কাম হ্যায় ক্যাহনা...।' রাশনোর ইনস্টা স্টোরি দেখে নেটিজেনদের একটি বড় অংশ বলছেন, শ্রাবন্তীকে ফের ঘুরিয়ে জবাব দিলেন রোশন।


নয়া চমক! একেবারে নতুন রূপে আসতে চলেছে 'মিঠাই'!
গত উনিশ সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় শীর্ষে একেবারে অপরিবর্তিত রয়েছে এই মেগা। তবে এবার একেবারে নয়া অবতারে সকলের সামনে ধরা দেবেন মিঠাই -সিদ্ধার্থরা। আসছে জমজমাট পর্ব।

Advertisement

 

'পর্দার কাসভ' মুর্শিদাবাদের শোয়েব কবীর, এবার একতা কাপুরের ওয়ের সিরিজে
পঞ্জবের র‍্যাপ সংস্কৃতির যখন উত্থান, সেই সময়ের কাহিনি তুলে ধরা হবে রাজনৈতিক থ্রিলারধর্মী (Political Thriller) সিরিজ 'ডাইন্যস্টি' (Dynasty) -তে। এই সিরিজে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন আজমল কাসভ খ্যাত অভিনেতা শোয়েব কবীর (Shoaib Kabeer)।


রবীন্দ্র প্রয়াণের আশিতম বার্ষিকী! ডিজিটাল কনসার্ট শ্রীকান্ত-জয়তীর!
রবীন্দ্রনাথ ঠাকুরের (Rabindranath Tagore) প্রয়াণের বিশেষ দিন উপলক্ষে আয়োজন হচ্ছে 'দুখরজনীর সাথি' (Dukhorjonir Sathi) নামক এক ডিজিটাল কনসার্টের (Digital Concert)। যেখানে একসঙ্গে রবি ঠাকুরের গান (Rabindra Sangeet)  উপহার দেবেন সঙ্গীতশিল্পী শ্রীকান্ত আচার্য (Srikanta Acharya) এবং জয়তী চক্রবর্তী (Jayati Chakraborty).

 

Advertisement