scorecardresearch
 

Dev- Jeet: রুক্মিণীর সামনেই দেবকে চুমু খেলেন জিৎ! বক্স অফিসের টক্কর ভুলে সৌজন্য?

Dev- Jeet In Ismart Jodi: দর্শক সংখ্যা ভাগ হবে, দু'জনের মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই ইত্যাদি নানা তর্ক -বিতর্ক চলছে টলিপাড়া থেকে দু'জনেরই ফ্যানেদের মধ্যে। এবার নিন্দুকদের মুখে ছাই দিয়ে দেবকে চুমু খেলেন জিৎ!

Advertisement
রুক্মিণীর সামনেই দেবকে চুমু খেলেন জিৎ রুক্মিণীর সামনেই দেবকে চুমু খেলেন জিৎ

চলতি সপ্তাহেই মুক্তি পাচ্ছে দুই টলিউড সুপারস্টারের (Tollywood Superstar) ছবি- দেবের 'কিশমিশ' (Kishmish) ও জিতের 'রাবণ' (Raavan)। দর্শক সংখ্যা ভাগ হবে, দু'জনের মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই ইত্যাদি নানা তর্ক -বিতর্ক চলছে টলিপাড়া থেকে দু'জনেরই ফ্যানেদের মধ্যে। কিন্তু এ কী! নিন্দুকদের মুখে ছাই দিয়ে দেবকে (Dev) চুমু খেলেন জিৎ (Jeet)!

শুনে অবাক হচ্ছেন? মনে হচ্ছে, ভুল পড়ছি না তো? আজ্ঞে না...একেবারে ঠিকই পড়ছেন। সকলের সামনেই দেবকে জড়িয়ে ধরে চুমু খেলেন জিৎ, তাও স্বয়ং রুক্মিণীর (Rukmini Maitra) সামনে। এমনটাই ঘটেছে স্টার জলসার নন-ফিকশন শো (Non-Fiction Show) 'ইসমার্ট জোড়ি' (Ismart Jodi)-র মঞ্চে। এর সাক্ষী রইলেন প্রতিযোগী- তারকা দম্পতিরা। এই সপ্তাহান্তেই দেখা যাবে এই বিশেষ পর্ব। 

 

Jeet kisses Dev Infront of Rukmini

প্রোমোশনের জন্য বিভিন্ন চ্যানেলের নন-ফিকশন শো-তে হাজির হচ্ছে টিম 'কিশমিশ'। বাদ গেল না জিতের শো 'ইসমার্ট জোড়ি'-র মঞ্চও। আর সেখানেই টিনটিন- রোহিণীকে একটি 'টাস্ক' দেন জিৎ। সঞ্চালক বলেন, "দু'জনে মুখোমুখি দাঁড়াবে, একে অপরের দিকে তাকাবে এবং চোখের পলক ফেলবে না।" 

আরও পড়ুন: সম্পর্কে ইতি সোহিনী- রণজয়ের? নায়িকার পোস্ট ঘিরে জল্পনা

একথা শুনের দেবের উত্তর, "জিৎ দা এটা আমরা ছোটবেলায় খেলতাম। এটা এখনও মাঝে মাঝে খেলি। যখন সবচেয়ে বেশী বোর হয়ে যাই, তখন এই খেলাটাই খেলি। আর ও (রুক্মিণী) সব সময় জেতে।" জিৎ তখন বলেন, "টিনটিন আজ বাড়ির থেকে আরও বেশী চেষ্টা করা উচিত...।" তিনি আরও যোগ করেন, "যে জিতবে সে অপরের থেকে চুমু পাবে।" 

আরও পড়ুন: সম্বিতের সঙ্গে আইনী বিয়ে সারলেন চিত্রাঙ্গদা! আবেগঘন পোস্ট শতরূপা,ঋতাভরীর

Advertisement

রুক্মিণী মজা করে বললেন এই খেলাটা দেব ও জিৎ খেলুক। দেবও সে কথায় সম্মতি জানিয়ে বললেন, "আমার মনে হয় দর্শকও দেখতে চায়, রুক্মিণীর থেকে দেব আর জিৎ যদি চোখে চোখ রেখে খেলা করে...।" একথা শুনে হেসে খুন মঞ্চে উপস্থিত সকলে। জিতও কম যান না, সঙ্গে সঙ্গে তাঁর উত্তর, "আমি খেলতে পারি কিন্তু প্রথা ভেঙে আমি গালে, হাতে নয়, ঠোঁটে চুমু খেতে চাই..." দেবও মেনে নিলেন সে প্রস্তব! দেবকে জড়িয়ে ধরে চুমু খেলেন জিৎ। ভাবা যায়? 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeetzfandom (@jeetz_fandom)

 

প্রসঙ্গত, গত দুর্গা পুজোর আগেও একই দিনে মুক্তি পেয়েছিল দেব ও জিতের ছবি - 'গোলন্দাজ' ও 'বাজি'। সেসময় 'গোলন্দাজ ' বক্স অফিসে দারুণ গোল দিলেও, 'বাজি' তুলনামূলক কম সফল হয়। এবারও দুই ছবি মুক্তি ঈদের ঠিক আগে। এত বড় উৎসবের আগে মুক্তিপ্রাপ্ত দুটি ছবির মধ্যে দর্শকেরা কাকে বেশি আপন করবে, তা সময়ই বলবে।  

আরও পড়ুন: '১ লক্ষের বেশি দর্শক আশা করছি...!' চলচ্চিত্র উৎসবের খুঁটিনাটি নিয়ে Exclusive রাজ

একই সঙ্গে একাধিক ছবি মুক্তিতে কি ইন্ডাস্ট্রির লাভ না ক্ষতি হচ্ছে? আগে আজতক বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তরে দেব বলেছিলেন, "এই প্রতিযোগিতা থেকে গত তিন -চার বছর ধরে আমি নিজেকে আলাদা করে নিয়েছি। আমি যে ধরণের কাজ করছি, অন্য কারও সঙ্গে কোনও মিল নেই। আমার চেষ্টা থাকে বাংলায় যেই গল্পগুলো আগে বলা হয়নি,কেউ সাহস করেনি, সেই গল্পগুলি মানুষের সামনে তুলা ধরা।" একই প্রশ্নের উত্তরে জিৎ জানিয়েছিলেন,"অবশ্যই প্রভাব পড়বে একসঙ্গে এতগুলো ছবি মুক্তির। তবে সেটা বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রির উন্নতি এবং বিকাশ ঘটাবে বলে আমার মনে হয়।" 

 

Advertisement