scorecardresearch
 

Shah Rukh Khan at Mecca: Dunki-র শ্যুটিং শেষে মক্কায় হজ শাহরুখের, ভিন্ন লুকে Viral ছবি

SRK at Mecca: মক্কায় সাদা বস্ত্র জড়িয়ে দেখা গেল বলিউড সুপারস্টার শাহরুখ খানকে। আরব আমিরশাহিতে 'ডাঙ্কি' ছবির শুটিং শেষ করে ওমরাহ করতে মক্কায় আসেন কিং খান। কয়েকদিন আগে মক্কায় যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন শাহরুখ। যেমন ভাবনা তেমনি কাজ।

Advertisement
Dunki-র শ্যুটিং শেষে মক্কায় হজ শাহরুখের Dunki-র শ্যুটিং শেষে মক্কায় হজ শাহরুখের
হাইলাইটস
  • মক্কায় (Mecca) সাদা বস্ত্র জড়িয়ে দেখা গেল বলিউড সুপারস্টার শাহরুখ খানকে
  • আরব আমিরশাহিতে 'ডাঙ্কি' (Dunki) ছবির শুটিং শেষ করে ওমরাহ করতে মক্কায় আসেন কিং খান

SRK at Mecca: মক্কায় (Mecca) সাদা বস্ত্র জড়িয়ে দেখা গেল বলিউড সুপারস্টার শাহরুখ খানকে (Shah Rukh Khan)। আরব আমিরশাহিতে 'ডাঙ্কি' (Dunki) ছবির শুটিং শেষ করে ওমরাহ করতে মক্কায় আসেন কিং খান। কয়েকদিন আগে মক্কায় যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন শাহরুখ। যেমন ভাবনা তেমনি কাজ।

ওমরাহ পালন করলেন কিং খান
সৌদি আরবের (UAE) এক সাংবাদিক ট্যুইট করে নিশ্চিত করেন, কিং খান মক্কায় পৌঁছে ওমরাহ পালন করেছেন। সুপারস্টারের ওমরাহের ভিডিওও সামনে এসেছে, যাতে তাঁকে সাদা পোশাকে দেখা যায়। ভিডিওতে শাহরুখ খানকে নিরাপত্তার ঘেরাটোপে থাকতে দেখা যায়। শাহরুখ খানকে ভিন্ন লুকে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

ওমরাহ পালনের ইচ্ছা প্রকাশ করেন শাহরুখ
প্রথমবারের মতো তাঁকে অন্যরূপে দেখা গেল, যা রিল নয় রিয়েল। কিছুদিন আগে কিং খান ট্যুইট করে ওমরাহ পালনের ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেই ইচ্ছা পূরণও হল।

'ডাঙ্কি' ছবির শুটিং শেষ
'ডাঙ্কি' ছবির শুটিংয়ের জন্য আরব আমিরশাহিতে গিয়েছিলেন শাহরুখ। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ারের সেই শ্যুটিং শেষ করার ঘোষণাও করেছিলেন তিনি। ছবির শুটিং শেষ করে টিমের সব অভিনেতাকে ধন্যবাদ জানান শাহরুখ খান। সৌদি আরবের সংস্কৃতি ও চলচ্চিত্র মন্ত্রণালয়কেও ধন্যবাদ জানান তিনি। 'ডাঙ্কি' ছাড়াও ভক্তরা শাহরুখ খানের পাঠান এবং জওয়ানের জন্য অপেক্ষা করছেন।

ওমরাহ পালনে পৌঁছেছেন পাকিস্তানি অভিনেতারাও
শাহরুখ খান ছাড়াও পাকিস্তানি অভিনেতা-মডেল হুমায়ুন সাইদ আনসারিও ওমরাহ করতে মক্কা গেছেন। ওমরাহ পালনের পর কিছু ছবিও শেয়ার করেছেন তিনি। ছবি শেয়ার করে তিনি লেখেন, "পাকিস্তানিদের সমস্ত অনিষ্ট থেকে রক্ষা করুন। এছাড়াও, পরিবার, বন্ধুবান্ধব এবং তাদের প্রিয়জনদের প্রতি আশীর্বাদ রাখুন।"

Advertisement

Advertisement