scorecardresearch
 

Entertainment News Today: টলি থেকে বলি, বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,10th August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 10th August: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

মহালয়ায় প্রথমবার মহিষাসুরমর্দিনী ঋতুপর্ণা! রয়েছে আরও চমক... 

শুধু রেডিও না টেলিভিশনের পর্দায়, মহালয়া দেখার উৎসাহ কম থাকে না। সেই সঙ্গে কে সাজবেন দেবী দুর্গা রূপে, এই নিয়ে থাকে কৌতূহল। 

আসছে নতুন বাংলা ধারাবাহিক, মুখ্য চরিত্রে 'বিহান'- রাহুল?

২০১৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত প্রায় তিন বছর রমরমিয়ে চলেছে স্টার জলসার 'তোমায় আমায় মিলে' ধারাবাহিক। শোনা যাচ্ছিল, খুব শীঘ্রই আসতে চলেছে এই ধারাবাহিকের সিক্যুয়েল।


ICU-তে ভর্তি Raju Srivastav, কেমন রয়েছেন তিনি?

রাজু শ্রীবাস্তব হোটেলের জিমে ব্যায়াম করছিলেন। ট্রেডমিলে ব্যায়াম করার সময় বুকে ব্যাথা পেয়ে তিনি নীচে পড়ে যান। এর পর রাজু শ্রীবাস্তবকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান তার জিম প্রশিক্ষক।


'লাল সিং চাড্ডা না দেখার সিদ্ধান্তকে সম্মান করি, তবে...' ট্রোলিং নিয়ে জবাব আমিরের

মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan) লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) ছবির প্রচারে কোনও খামতি রাখছেন না। ছবিটি শুধু উত্তরে নয়, দক্ষিণের ইন্ডাস্ট্রিতেও দারুণ প্রচার পাচ্ছে। 


'কোনও মেয়ে যদি সেক্স করতে চায়, বুঝবেন সে যৌনকর্মী', মুকেশের বয়ানে তোলপাড় নেট

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ক্লিপে মুকেশ খান্না বলেছেন – 'যদি কোনও মেয়ে কোনও ছেলেকে বলে যে আমি তোমার সঙ্গে সেক্স করতে চাই, সেই মেয়েটি দেহ ব্যবসা করছে। কারণ সভ্য সমাজের কোনও মেয়ে কখনও এমন নির্লজ্জ কাজ করবে না। 

Advertisement


'বাংলা সিনেমাকে যারা বারবার হারিয়ে দেয়, তারা পাছার কাপড় সামলাক'

এ বিষয়ে দেবপ্রসাদ বলেন, 'এটা অত্যন্ত দুঃখের যে এখানে প্রকৃত প্রতিভার কদর হয় না। স্নেহ বিক্রি হয়, প্রতিভা নয়। তাঁবেদারি করেই আজ বাংলা সিনেমা এই জায়গায় এসে দাঁড়িয়েছে। 


আবির, সোহিনী, পাওলি, অরিন্দমের প্রিয় গোয়েন্দা কে? আড্ডায় টিম 'ব্যোমকেশ হত্যামঞ্চ'

ফের বড় পর্দায় আসছে ব্যোমকেশ বক্সী। গোয়েন্দাপ্রেমী বাঙালিদের জন্য যৌথভাবে ছবি নিয়ে আসছে, দুই প্রযোজনা সংস্থা- এসভিএফ ও ক্যামেলিয়া প্রোডাকশনস। অরিন্দম শীলের পরিচালনায় আসছে সত্যান্বেষীর নতুন গল্প 'ব্যোমকেশ হত্যামঞ্চ'।
 

 

Advertisement