scorecardresearch
 

Entertainment News Today: ছোট থেকে বড় পর্দা, বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today, 1st July 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 1st July: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


প্রথমবার জুটিতে কৌশিক- অপরাজিতা! ভিন্ন ধারার ভালোবাসার গল্প বলবে 'কথামৃত' 

সম্পর্কে কথোপকথনের গুরুত্ব নিয়ে আসছে জিৎ চক্রবর্তীর নতুন ছবি 'কথামৃত'। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধবেন অভিনেতা- পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও অপরাজিতা আঢ্য।


রথযাত্রায় মাহেশের মন্দিরে হাজির পর্দার জগন্নাথদেব- বিষ্ণুপ্রিয়া! দেখুন PHOTOS 

সনাতন ধর্মের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উৎসব হল রথযাত্রা। বিশেষ তিথিতে ধুমধাম করে রথযাত্রার উৎসব পালিত হয় পুরী,মাহেশ,ইস্কনের মন্দির সহ আরও ভিন্ন স্থানে। 


ফের জুটি বাঁধছেন পরমব্রত-স্বস্তিকা! আসছে রাজনৈতিক- থ্রিলারধর্মী ছবি

বড় পর্দায় একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন একাধিক ছবিতে। এবার ফের জুটিতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে। এই ছবিতে থাকবে একাধিক চমক। 


মহাপ্রভুর কাছে প্রার্থনা জগন্নাথভক্ত ইন্দ্রাণীর, এবার রথযাত্রায় প্ল্যান কী অভিনেত্রীর?

সনাতন ধর্মের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উৎসব হল রথযাত্রা। অভিনেত্রী ইন্দ্রাণী হালদার জগন্নাথ মহাপ্রভুর ভক্ত। নিজের বাড়িতে প্রতি বছর ধুমধাম করে রথযাত্রা উদযাপন করেন সকলের প্রিয় 'শ্রীময়ী'। এই বছর তাঁর কাছে আরও বেশি স্পেশাল। বিরতির পর ফের বড় পর্দায় ফিরেছেন ইন্দ্রাণী। 


দ্বন্দ্ব ভুলে একসঙ্গে রাজ- সৃজিত- রুদ্ররা! দেখুন টলি সেলেবদের ঘরোয়া আড্ডায় কারা হাজির

মাঝে অতিমারীর জন্য সেই সমস্ত আনন্দেও ভাঁটা পড়েছিল দীর্ঘদিন। ফের পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে পার্টি। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টি- আড্ডাতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। 


 

Advertisement

Advertisement