scorecardresearch
 

Top Entertainment News Today: ছোট থেকে বড় পর্দা, বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Top Entertainment News Today, 30th June 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 30th June: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

সিনেমা দেখার ফাঁকে যশের গালে আদুরে চুমু নুসরতের, VIRAL

ছেলে ঈশানকে নিয়ের গুছিয়ে সংসার করছেন 'যশরত'। সেই সঙ্গে চুটিয়ে কাজও করছেন তাঁরা।  নিজেদের জীবনের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় প্রায়শই শেয়ার করেন দু'জনেই। 


TRP: চমক দিয়ে শীর্ষে 'ধুলোকণা'! এক ঢাক্কায় অনেকটা নামল 'মিঠাই'

একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 


মহাপ্রভুর কাছে প্রার্থনা জগন্নাথভক্ত ইন্দ্রাণীর, এবার রথযাত্রায় প্ল্যান কী অভিনেত্রীর?

সনাতন ধর্মের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উৎসব হল রথযাত্রা। অভিনেত্রী ইন্দ্রাণী হালদার জগন্নাথ মহাপ্রভুর ভক্ত। নিজের বাড়িতে প্রতি বছর ধুমধাম করে রথযাত্রা উদযাপন করেন সকলের প্রিয় 'শ্রীময়ী'। 


'হনুমান চালিসা শুনতে শুনতে শোওয়ার প্রস্তাব দেয় প্রযোজক'

এক সাক্ষাৎকারে শিব্যা বলেন- আমাকে মুম্বইয়ের সান্তা ক্রুজে একটি অডিশনের জন্য ডাকা হয়েছিল। খুব ছোট রুমে ঢুকলাম। 


কেটে দেওয়া হবে বিদ্যুৎ সংযোগ, ভুয়ো SMS-এ আড়াই লক্ষ টাকা গায়েব শান্তিলালের

গত ১৩ জুন একটি এসএমএস আসে শান্তিলাল মুখোপাধ্যায়ের ফোনে। সেখানে লেখা ছিল, ওইদিনই বিদ্যুতের বিল জমা না দিলে রাতের মধ্যে সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হবে। তড়িঘড়ি সেই লিঙ্কটি খুলে দেখেন তিনি।


সলমানের পর এবার খুনের হুমকি পেলেন Swara Bhaskar

সলমান খানের (Salman Khan) পর এখন স্বরা ভাস্কর (Swara Bhaskar) তার বাড়িতে স্পিড পোস্টের মাধ্যমে একটি বেনামী চিঠি পেয়েছেন, যাতে তাকে হত্যার হুমকি (Death Threat) দেওয়া হয়েছে। 

Advertisement


সুস্মিতা সেনের ভাইয়ের থেকে ডিভোর্স চান চারু অসোপা, কেন?

সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং তার স্ত্রী চারু অসোপার দাম্পত্য সমস্যা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে। বিয়ের কয়েকদিন পর রাজীব ও চারুর সম্পর্কের ফাটলের খবর ছড়াতে থাকে। 

দ্বন্দ্ব ভুলে একসঙ্গে রাজ- সৃজিত- রুদ্ররা! দেখুন টলি সেলেবদের ঘরোয়া আড্ডায় কারা হাজির

মাঝে অতিমারীর জন্য সেই সমস্ত আনন্দেও ভাঁটা পড়েছিল দীর্ঘদিন। ফের পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে পার্টি। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টি- আড্ডাতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। 

 

Advertisement