scorecardresearch
 

Entertainment News Today: টলি থেকে বলি, বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,9th August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 9th August: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

সিরিজে প্রথমবার একসঙ্গে ফ্রেম শেয়ার সন্দীপ্তা- দিতিপ্রিয়ার! পুজোয় আসছে 'বোধন'

নারীকেন্দ্রিক এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে সন্দীপ্তা সেন ও দিতিপ্রিয়া রায়কে। সমাজের আরও এক ভয়ঙ্কর সত্যি ফুটে উঠবে এই সিরিজে। 

দাঙ্গায় মানুষ না, মনুষ্যত্ব মরে যায়: ঋত্বিক

র্তমান সময় দাঁড়িয়ে কতটা প্রাসঙ্গিক এই ছবি? মতামত জানালেন ছবির রাঘব অর্থাৎ অভিনেতা ঋত্বিক। আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে উঠে এলো আরও নানা কথা।

হানিমুনে ঋদ্ধি -খড়িরা! স্যুইমওয়্যারে অভিনেতাদের কীর্তি মুহূর্তে ভাইরাল 

সমুদ্র সৈকতকেই ডেস্টিনেশন হিসাবে বেছে নিয়েছে তারা। আর শ্যুটিং করতে সত্যি সত্যিই টিম 'গাঁটছড়া' পৌঁছেছেন গোপালপুরে। সেখানে জোড় কদমে চলছে শ্যুট।
 

পর্দার পিছনে কেমন রসায়ন রাতুল- শ্রীতমার? মেকআপ রুম থেকে শেয়ার করলেন উদয়- দিয়া

জমজমাট পর্ব চলছে 'মিঠাই'(Mithai) -তে। সিদ্ধার্থ- মিঠাই ছাড়াও ধারাবাহিকের অন্যান্য জুটিও দারুণ জনপ্রিয়। যার মধ্যে রাতুল ও শ্রীতমার ফ্যানেদের তালিকা অনেকটাই লম্বা।


Gadar: এখানেই সানি হ্যান্ডপাম্প উপড়েছিলেন, ঘুরে দেখালেন আমিশা

সানি দেওলের হ্যান্ডপাম্প উপড়ে ফেলার দৃশ্য এবং তারপরে পাকিস্তানে 'হিন্দুস্তান জিন্দাবাদ' স্লোগান দেওয়া গল্পের দুটি স্মরণীয় মুহূর্ত। প্রেক্ষাগৃহে এই দৃশ্য দেখে মানুষ পাগল হয়ে গিয়েছিল, আজও ইউটিউবে সার্চ করলেই এই দৃশ্যগুলো দেখা যায়।

আমির খানকে ট্রোলের জন্য টাকা ছড়ানো হয়েছে: পরিচালক অদ্বৈত চন্দন

আমির খানের (Aamir Khan) ছবি লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) প্রতিনিয়ত খবরের শিরোনামে। ছবিটি নিয়ে ব্যাপক নেতিবাচক প্রচার চলছে সোশাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। 

Advertisement


'এই ঘটনার জন্য স্ত্রী-শাশুড়ি...' টলি-অভিনেতার VIDEO করে রক্তাক্ত-সুইসাইডের চেষ্টা

'আমি অপারগ হয়ে আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম। এর জন্য আমার স্ত্রী শাশুড়ি...' এই পর্যন্ত বলার পরই ভিডিও শেষ হয়ে যায়। একটা সময় চুটিয়ে কাজ করেছেন বাংলা টেলিভিশনে, তবে ইদানীং কাজ পাচ্ছিলেন না। 


'ভদ্রভাবে কথা বলুন', পাপারাৎজিদের উপর চটলেন Taapsee Pannu

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu) তার আসন্ন ছবি দোবারা-র (Dobaaraa) প্রচারে ব্যস্ত। সোমবার সিনেমার প্রচারের জন্য আসা তাপসী পান্নু পাপারাজ্জিদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। 

 

Advertisement