scorecardresearch
 

Swastika Dutta-Shovan Ganguly: তিন বছরের সম্পর্কে ইতি, যৌথ সিদ্ধান্তেই Break Up শোভন-স্বস্তিকার

Swastika Dutta-Shovan Ganguly: টলি পাড়ার চেনা নাম স্বস্তিকা দত্ত। টেলিভিশন থেকে টলিউড সবেতেই খুব অল্প সময়ের মধ্যে পা জমিয়ে ফেলেছেন। রাজ চক্রবর্তীর বরবাদ নায়িকা এখন অবশ্য সম্পূর্ণ অন্য এক কারণের জন্য খবরের শিরোনামে রয়েছেন। সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘ তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন স্বস্তিকা। বেশ কিছুদিন ধরেই তাঁদের বিচ্ছেদ নিয়ে টিনসেল টাউনে চর্চা ছিল তুঙ্গে।

Advertisement
শোভন-স্বস্তিকা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শোভন-স্বস্তিকা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলি পাড়ার চেনা নাম স্বস্তিকা দত্ত। টেলিভিশন থেকে টলিউড সবেতেই খুব অল্প সময়ের মধ্যে পা জমিয়ে ফেলেছেন।
  • রাজ চক্রবর্তীর বরবাদ নায়িকা এখন অবশ্য সম্পূর্ণ অন্য এক কারণের জন্য খবরের শিরোনামে রয়েছেন।
  • সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘ তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন স্বস্তিকা। বেশ কিছুদিন ধরেই তাঁদের বিচ্ছেদ নিয়ে টিনসেল টাউনে চর্চা ছিল তুঙ্গে।

টলি পাড়ার চেনা নাম স্বস্তিকা দত্ত। টেলিভিশন থেকে টলিউড সবেতেই খুব অল্প সময়ের মধ্যে পা জমিয়ে ফেলেছেন। রাজ চক্রবর্তীর বরবাদ নায়িকা এখন অবশ্য সম্পূর্ণ অন্য এক কারণের জন্য খবরের শিরোনামে রয়েছেন। সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘ তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন স্বস্তিকা। বেশ কিছুদিন ধরেই তাঁদের বিচ্ছেদ নিয়ে টিনসেল টাউনে চর্চা ছিল তুঙ্গে। অবশেষে এক সংবাদমাধ্যমের কাছে নিজের জন্মদিনের দিনই জানিয়ে দিলেন যে তিনি আর শোভন আর একসঙ্গে নেই। 

শোভন-স্বস্তিকা সম্পর্কের ইতি
ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও স্বস্তিকা এখন খুবই পরিচিত এক মুখ। ছোটপর্দার পাশাপাশি ওয়েব সিরিজ ও সিনেমাতেও অভিনয় করছেন অভিনেত্রী। গায়ক শোভনের সঙ্গে প্রথমে বন্ধুত্ব এবং পরে প্রেমের সম্পর্কে ধরা দেন অভিনেত্রী। স্বস্তিকা-শোভন জুটি টলিউডের অন্যতম মিষ্টি জুটি বলেই পরিচিত ছিল। তারকাদের একাধিক ঘরোয়া পার্টিতে এই দুজনকে দেখা যেত। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও তাঁরা তাঁদের সম্পর্ককে ঢেকে রাখেননি। যদিও বেশ কিছুদিন ধরেই স্বস্তিকা ও শোভনের সম্পর্কে চিড় ধরেছল বলে খবর ঘুরে বেরাচ্ছিল। 

আরও পড়ুন: Shovan-Swastika: শোভন-স্বস্তিকার পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত, আলাদা হচ্ছে এই জুটি?

 

শোভন ও স্বস্তিকা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

বিচ্ছেদের গুঞ্জন
কানাঘুঁসো শোনা যাচ্ছিল যে, শোভনের প্রাক্তন নাকি ফের প্রবেশ করেছে গায়কের জীবনে। আর সেই কথা স্বস্তিকার কানে যেতেই সম্পর্কে চিড় ধরতে বেশিদিন সময় নেয়নি। শুধু তাই নয়, শোভন নাকি অভিনেত্রীকে সেভাবে সময়ও দিতে পারছিলেন না। সব মিলিয়ে স্বস্তিকা-শোভন সম্পর্ক একেবারে তলানিতে গিয়ে ঠেকে। যদিও এই বিষয়ে স্বস্তিকা বা শোভন কেউই মুখ খোলেননি। তবে একে-অপরের সোশ্যাল মিডিয়া পোস্টে যেভাবে কটাক্ষের খেলা চলছিল তাতে এটুকু তো স্পষ্ট ছিল যে এঁদের দুজনের মধ্যে আর কোনও কিছুই ঠিক নেই। 

Advertisement

আরও পড়ুন: Swastika Dutta-Shovan Ganguly: প্রাক্তনের প্রবেশ? শোভন-স্বস্তিকার রিলেশনে ফাটল

মা-বাবার সঙ্গে জন্মদিন পালন করবেন
রবিবার স্বস্তিকার জন্মদিন। এই উপলক্ষ্যে এক সংবাদমাধ্যমের কাছে নিজের বার্থডে প্ল্যানের পাশাপাশ্ তাঁর বিচ্ছেদ নিয়েও মুখ খুলেছেন স্বস্তিকা। আগের বছর জন্মদিন শোভনের সঙ্গে কাটিয়েছেন আর এই বছর? স্বস্তিকা এ প্রসঙ্গে জানান যে তিনি সাধারণত জন্মদিনে কাজ করে থাকেন। তবে এই বছর শুধু মা-বাবাকেই সময় দেবেন তিনি। কারণ শ্যুটিংও নেই। শোভন প্রসঙ্গে জানান যে তিনি তাঁর অভাব বোধ করছেন না। তবে ইমোশনালি হয়ত দুজন দুজনকে মিস করছেন বলে জানান তিনি। 

শোভন ও স্বস্তিকা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Swastika- Shovan Relationship: তৃতীয় ব্যক্তির আগমনে সম্পর্কে চিড় শোভন- স্বস্তিকার? নীরবতা ভাঙলেন জুটি

শোভন-স্বস্তিকা বিচ্ছেদ
শোভন ও তাঁর বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলে, সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন যে তাঁর এবং শোভনের মধ্যে কোনও তিক্ততা নেই। তিনি এবং শোভন যৌথ সিদ্ধান্তে এই সম্পর্কের ইতি ঘটিয়েছেন। তাঁদের এবার নিজেদের মতো করে থাকতে দেওয়া হোক। প্রসঙ্গত, স্বস্তিকা এখন ব্যস্ত রয়েছেন তোমার খোলা হাওয়া সিরিয়াল নিয়ে। এখানে তিনি ঝিলমিলের চরিত্রে অভিনয় করছেন। এর পাশাপাশি ১২ মে তাঁর অভিনীত ফাটাফাটি সিনেমাটি মুক্তি পাবে। অপরদিকে শোভন এর আগে গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু সেই সম্পর্কও টেকেনি। এরপর শোভন সম্পর্কে জড়ান স্বস্তিকার সঙ্গে।  

Advertisement