scorecardresearch
 

Top Entertainment News Today: টলি থেকে বলি, বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,17th August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 17th August: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

গুলি খেয়েও 'মিঠাই'-তে ফিরে আসবে ওমি? ইঙ্গিত দিলেন জন... 

মোদক পরিবারের শত্রু মানেই, দর্শকদেরও চরম রাগ তার ওপর। তবে যে অভিনেতারা নেতিবাচক চরিত্রে অভিনয় করেন, তাঁরা চান, এরূপ প্রতিক্রিয়া পেতে। এমনটাই ভাবেন অভিনেতা জন ভট্টাচার্যও। 

প্রিয় অভিনেতাদের একজন ঋদ্ধি, ওঁর সঙ্গে অভিনয়ে টেনশন হয়: সুরঙ্গনা

সুর, প্রেমের পাশাপাশি 'বিসমিল্লাহ' ধর্মের প্রতি সম্মানের গল্প। ছবিতে দ্বৈত্য চরিত্রে অভিনয় করেছেন সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। 'বিসমিল্লাহ' নিয়ে আজতক বাংলার সঙ্গে এক্সক্লুসিভ আড্ডা দিলেন অভিনেত্রী- সঙ্গীতশিল্পী।


'প্যায়ার বড়া আলবেলা হ্যায়...' শামির স্ত্রী হাসিন জাহানের সে কী নাচ! VIDEO VIRAL

সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হাসিন জাহান। এবার একটি হিন্দি গানে তাল মিলিয়ে রিলস করেন তিনি। ইনস্টাগ্রামে বেশ সক্রিয় হাসিন। 


সিঁথিতে সিঁদুর, 'আমার পুরুষ লাগে না...' স্ব-কাম বিয়ে সেরে অভিনেত্রীর পোস্ট

এবার টেলিভিশন অভিনেত্রী 'দিয়া অউর বাতি হম' খ্যাত কনিষ্কা সোনি (Kanishka Soni) নিজেকে নিজেই বিয়ে করে ফেললেন। সিঁথিতে সিঁদুর লাগিয়ে ইনস্টা পোস্টে লিখলেন, 'আমার কোনও পুরুষকে দরকার নেই।' 


প্রেম, সুর থেকে 'বিসমিল্লাহ'...মনখোলা আড্ডায় ঋদ্ধি

সুর, প্রেমের পাশাপাশি 'বিসমিল্লাহ' ধর্মের প্রতি সম্মানের গল্প। ছবি থেকে প্রেম নিয়ে আজতক বাংলার সঙ্গে এক্সক্লুসিভ আড্ডায় ঋদ্ধি।

 

Advertisement