scorecardresearch
 

ক্যাটরিনার এই জিনিসটি তাঁর নাপসন্দ! রণবীরের এক্সকে নিয়ে কী বললেন আলিয়া?

শীঘ্রই ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটকে জি লে জারা ছবির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। আলিয়া-ক্যাটরিনার বন্ধুত্ব সবসময় ফ্যানেদের চর্চায় থাকে, আসলে, তাদের মধ্যে বন্ধন কেমন তা জানার জন্য ফ্যানেরা সর্বদা কৌতুহলী থাকে।

Advertisement
নের কথা জানালেন আলিয়া নের কথা জানালেন আলিয়া
হাইলাইটস
  • ক্যাটরিনার এই স্টাইল আলিয়াকে বিরক্ত করত
  • BFF হিসাবে চ্যাট শোতে যোগদান
  • সেখানেই মনের কথা জানান আলিয়া


শীঘ্রই ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটকে জি লে জারা ছবির মাধ্যমে প্রথমবারের মতো  একসঙ্গে স্ক্রিন  শেয়ার করতে দেখা যাবে। আলিয়া-ক্যাটরিনার বন্ধুত্ব সবসময় ফ্যানেদের চর্চায় থাকে, আসলে, তাদের মধ্যে বন্ধন কেমন তা জানার জন্য ফ্যানেরা  সর্বদা কৌতুহলী থাকে। আলিয়া-ক্যাটরিনা, একসময় বলিউডে BFF ছিলেন, বন্ধুত্ব নিয়ে একটি দীর্ঘ সাক্ষাৎকারও দিয়েছিলেন, যেখানে আলিয়া ক্যাটরিনার একটি অভ্যাসের কথা বলেছেন, যা তিনি অপছন্দ করেন।

 

 

ফ্যানেরা মনে  করেন যে ক্যাটরিনা এবং আলিয়ার মধ্যে রণবীর কাপুর আসার পর তাদের সম্পর্কে প্রভাব পড়েছে। আসলে, ক্যাটরিনাকে ডেট করা রণবীর এখন আলিয়াকে ডেট করছেন। তাই একসময়ে  খুব ঘনিষ্ঠ থাকা ক্যাটরিনা-আলিয়াকে এখন একসঙ্গে দেখা যাচ্ছে না।

রিপ্লাই করার বিষয়ে ক্যাটরিনা পিছিয়ে
একটি চ্যাট শোতে ক্লোজ ফ্রেন্ড  হিসাবে উপস্থিত হয়েছিলেন দুই অভিনেত্রী।  এই সময়ে একে অপরের সম্পর্কে অনেক মজার জিনিস শেয়ার করেন। আলিয়া বলেছিলেন যে ক্যাটরিনার কোন অভ্যাস তাকে বিরক্ত করে। আলিয়ার মতে, ক্যাটরিনা মেসেজের উত্তর দেওয়ার বিষয়ে খুব খারাপ। অন্যদিকে  ক্যাটরিনা আলিয়া সম্পর্কে বলেন, অনলাইনে মেসেজ পড়ার পরও অনেক সময় আলিয়া মেসেজের জবাব দেন না। আলিয়া আবার বলেন, তিনি  এটা একদম  পছন্দ করেন না যে ক্যাটরিনা নিজের ফিলিসং নিয়ে বেশি কথা বলেন না।

 

 

প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে এই তিন অভিনেত্রীকে 
জি লে জারাতে ক্যাটরিনা, আলিয়া ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। আজকাল ক্যাটরিনার বিয়ে নিয়ে গুঞ্জনে বাজার সরগরম। ৯  ডিসেম্বর ক্যাটরিনা তার ভিকি কৌশলের সাথে গাঁটছড়া বাঁধবেন বলে আলোচনা চলছে। রাজস্থানে অনুষ্ঠিত হতে যাওয়া এই রাজকীয় বিয়ের জন্য শহরের ৪৫টি হোটেল বুক করা হয়েছে।

Advertisement

 

Advertisement