scorecardresearch
 

Taarak Mehta-র পর শো ছাড়তে পারেন ববিতা জি-ও! কিন্তু কেন?

এই সিরিয়ালের প্রতিটি চরিত্রের সঙ্গে ভক্তদের একটি বিশেষ কানেকশন রয়েছে। কিন্তু এখন নতুন রিপোর্ট এই অনুষ্ঠানের ভক্তদের হতাশ করতে পারে। খবরে বলা হয়েছে, শৈলেশ লোঢার (Shailesh Lodha) পর এবার এই সিরিয়ালকে বিদায় জানাতে চলেছেন শো-এর জনপ্রিয় অভিনেত্রী মুনমুন দত্ত (Munmun Dutta).

Advertisement
মুনমুন দত্ত মুনমুন দত্ত

তারক মেহতা কা উল্টা চশমা (Taarak Mehta Ka Ooltah Chashmah) দর্শকদের সবচেয়ে প্রিয় শোগুলির মধ্যে একটি। এই সিরিয়ালের প্রতিটি চরিত্রের সঙ্গে ভক্তদের একটি বিশেষ কানেকশন রয়েছে। কিন্তু এখন নতুন রিপোর্ট এই অনুষ্ঠানের ভক্তদের হতাশ করতে পারে। খবরে বলা হয়েছে, শৈলেশ লোঢার (Shailesh Lodha) পর এবার এই সিরিয়ালকে বিদায় জানাতে চলেছেন শো-এর জনপ্রিয় অভিনেত্রী মুনমুন দত্ত (Munmun Dutta).

তারক মেহতা... শোতে ববিতা জির ভূমিকায় দেখা যায় মুনমুন দত্তকে। এই চরিত্রে তিনি বেশ পরিচিতি পেয়েছেন। ববিতা জি তার ভক্তদের হৃদয়ে বাস করেন। এমতাবস্থায় মুনমুন দত্তের শো ছেড়ে যাওয়া দর্শকের হৃদয় ভেঙে দিতে পারে।


কেন শো ছাড়ছেন মুনমুন দত্ত?

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মুনমুন দত্তের জনপ্রিয়তা দেখে তাকে বিগ বস OTT-এর দ্বিতীয় সিজনে অ্যাপ্রোচ করা হয়েছে। প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে মুনমুন দত্ত যদি বিগ বস ওটিটিতে যোগ দিতে রাজি হন, তবে তিনি বিখ্যাত টিভি শো 'তারক মেহতা কা উল্টা চশমা'-কে আলবিদা বলতে পারেন। তবে এই মুহূর্তে এ বিষয়ে কোনও আনুষ্ঠানিক তথ্য প্রকাশ করা হয়নি।

তবে, মুনমুন দত্ত যদি বিগ বস ওটিটিতে অংশ নেন, তাহলে ভক্তদের জন্য তাকে শোতে দেখতে অনেক মজা হবে। তবে তারক মেহতা শোতে তাকে না দেখে ভক্তরা হতাশ হবেন নিশ্চিত। মুনমুন দত্ত বিগ বস OTT-এর অংশ হবেন কি না তা জানতে আপনাকে একটু অপেক্ষা করতে হবে।


মুনমুন দত্তকে দেখা গিয়েছিল বিগ বস 15-তে

আপনি যদি বিগ বসের ভক্ত হন তবে আপনি অবশ্যই মুনমুন দত্তকে বিগ বস 15-তে দেখেছেন। আসলে, গত সিজনে মুনমুন দত্ত ২ দিনের জন্য চ্যালেঞ্জার হয়ে শোতে এসেছিলেন। টিভির নাগিন সুরভী চন্দনা, আকাঙ্ক্ষা পুরী ও বিশাল পুরীও তার সঙ্গে এন্ট্রি নেন। এই সমস্ত লোকেরা প্রতিযোগীদের কঠিন কাজ দিয়েছিল। বিগ বস 15 শোতে, মুনমুন দত্ত মাত্র 2 দিনের মধ্যে গভীর ছাপ রেখেছিলেন। এমন পরিস্থিতিতে, তিনি যদি এখন বিগ বস ওটিটিতে যোগ দেন, তবে তিনি সত্যিই একটি পার্থক্য করতে পারেন।

Advertisement

এখন দেখা যাক বিগ বস ওটিটি এবং তারক মেহতা কা উল্টা চশমা শোতে মুনমুন দত্ত কাকে বেছে নেন!

 

Advertisement