scorecardresearch
 

Ankita Chakraborty in Indrani: ছোট পর্দায় কামব্যাক অঙ্কিতার! ফিরছেন 'ইন্দ্রাণী' হয়ে

New Bangla Serial: এক অসমবয়সী এবং অপ্রচলিত প্রেমের গল্প বলবে এই নতুন মেগা। বছর চল্লিশের এক মহিলার প্রেমে পড়বে কুড়ির এক যুবক।

Advertisement
'ইন্দ্রাণী' ধারাবাহিকে অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী 'ইন্দ্রাণী' ধারাবাহিকে অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'ইন্দ্রাণী' (Indrani ) -র নাম। কালার্স বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। এই ধারাবাহিকের মধ্যমেই দীর্ঘ ৭ বছর পর ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty)। 

সম্প্রতি শহরের এক হাসাপাতালে শ্যুট হওয়ার পর, শুক্রবার প্রকাশ্যে এসেছে নতুন এই ধারাবাহিকের প্রোমো। যেখানে মুখ্য চরিত্রে রয়েছেন অঙ্কিতা এবং তাঁর বিপরীতে দেখা যাবে নবাগত রাহুল গঙ্গোপাধ্যায়কে (Rahul Ganguly)। এক অসমবয়সী এবং অপ্রচলিত প্রেমের গল্প বলবে এই নতুন মেগা। বছর চল্লিশের এক মহিলার প্রেমে পড়বে কুড়ির এক যুবক। ইন্দ্রাণী এবং আদিত্য একেবারে ভিন্ন মেরুর দুই মানুষ। একদিকে ইন্দ্রাণী যেমন সৎ, শৃঙ্খলাবদ্ধ, দয়াবতী একজন মহিলা। সেখানে আদিত্য বদমেজাজী, অহংকারী, শৃঙ্খলাহীন।

 

Ankita Chakraborty comes back in bangla television

আরও পড়ুন:  শ্যুটিংয়ে মৃত্যুকে যখন সামনে দেখলেন রাহুল, শেয়ার করলেন অভিজ্ঞতা

প্রোমোতে দেখা যাচ্ছে, ঘর -বাইরে দুটোই সমান তালে সামলাচ্ছে ইন্দ্রাণী। শ্বশুরবাড়ির সকলের দায়িত্ব একা হাতে পালন করছে সে। শাশুড়ি মা পাশে থাকলেও, তাকে কথা শুনতে হয় অনেকের থেকেই। এমনকি শাঁখা- সিঁদুর না পরায়, খোঁটা দিতেও ছাড়ে না তারা। স্বামীও থাকে না তার সঙ্গে, ১৩ বছর বয়সী মেয়ে- তিতলিও যোগ্য সম্মান দেয় না। অথচ মুখ বুঝে সহ্য করে যাচ্ছে সে। এক বেসরকারি হাসপাতালের চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার ইন্দ্রাণী রায়ের প্রেমে পড়বে, হাসপাতালেরই ডাক্তার আদিত্য। তার মুখে শোনা যায়, "প্রেম কি আর বয়স মানে?' 

Advertisement

 

 Indrani new bangla

ইন্দ্রাণী কি এই ভালোবাসার প্রতিদান দেবে? বয়সের এতটা পার্থক্য থাকা সত্ত্বেও, কীভাবে একে অপরের প্রেমে পড়বে তারা? সমাজ মেনে নেবে? এই সব প্রশ্নের উত্তর মিলবে খুব শীঘ্রই। তবে কবে থেকে এবং কোন স্লটে দেখা যাবে এই নতুন ধারাবাহিক, তা এখন জানা যায়নি। 

 

 

আরও পড়ুন: ফের টলিপাড়ায় বিচ্ছেদের গুঞ্জন! বিয়ে ভাঙছে দুর্নিবার- মীনাক্ষীর?

প্রসঙ্গত, ২০১৫ সালে 'ইষ্টি কুটুম' (Ishti Kutum) ধারাবাহিকে কমলিকা চরিত্রে অভিনয় করেছিলেন অঙ্কিতা। এরপর 'ফাগুন বউ'-তেও তাঁকে দেখা যায় কিছুদিনের জন্য। তবে তিনি এরকম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ে করবেন, প্রায় সাত বছর পর। এবছরের প্রথম দিকে গোপনে লোকচক্ষুর আড়ালে প্রেমিক- অভিনেতা প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিয়ে সেরেছেন অঙ্কিতা। বিয়ে করার প্রায় মাস চারেক পরে, ছবি প্রকাশ্যে আনেন তাঁরা। সিকিমের এক পাহাড়ের কোলে গান্ধর্ব মতে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অঙ্কিতা- প্রান্তিক। 
 

Advertisement