scorecardresearch
 

Dadagiri: "কে কার বেশি খেয়াল রাখে?" 'দাদাগিরি'-র মঞ্চে সৌরভের প্রশ্নে এই উত্তর দিলেন 'যশরত'

Sourav Ganguly -Yash Dasgupta -Nusrat Jahan: 'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। কিছুক্ষেত্রে আবার উল্টোটাও হয়। সৌরভও প্রতিযোগীদের জিজ্ঞেস করেন নানা কথা।

Advertisement
নুসরত জাহান, যশ দাশগুপ্ত ও সৌরভ গঙ্গোপাধ্যায় নুসরত জাহান, যশ দাশগুপ্ত ও সৌরভ গঙ্গোপাধ্যায়

'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ৯ শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 'দাদাগিরি' (Dadagiri)-র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। 

'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। কিছুক্ষেত্রে আবার উল্টোটাও হয়। সৌরভও প্রতিযোগীদের জিজ্ঞেস করেন নানা কথা। যার ফলে মজার ও অজানা তথ্য জানতে পারেন দর্শকেরা। এই সপ্তাহান্তে 'দাদাগিরি'-তে হাজির থাকবেন তারকা জুটিরা। 

আরও পড়ুন:  শুরু হবে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব! রইল ১০ গুরুত্বপূর্ণ তথ্য

আগামী রবিবারের পর্বে প্রতিযোগী হয়ে আসবেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) -নুসরত জাহান (Nusrat Jahan), লোপামুদ্রা মিত্র -জয় সরকার, বাবুল সুপ্রিয় - রচনা শর্মা  সহ অন্যান্যরা। আর সেখানেই একে অপরের ব্যাপারে মজার তথ্য শেয়ার করবেন তাঁরা। প্রোমোতে দেখা যাচ্ছে, 'যশরত'-কে সৌরভ জিজ্ঞেস করছেন, "কে কার বেশি খেয়াল রাখে?" এই প্রশ্নের উত্তরে একে অপরের দিকে আঙুল দেখালেন যশ ও নুসরত। অর্থাৎ দু'জনেই দু'জনের খেয়াল রাখেন। 'দাদাগিরি'-র মঞ্চেও দারুণ হিট 'যশরত' রসায়ন। 

আরও পড়ুন: জুটি বাঁধলেন রাজকুমার -শাহরুখ! বড়দিনে 'ডাঙ্কি' রূপে আসছেন SRK সঙ্গী তাপসী 

গত প্রায় দেড় বছর ধরে খবরের শিরোনামে থাকেন যশ দাশগুপ্ত -নুসরত জাহান। জুটির প্রেম থেকে বিয়ে সবটাই ছিল আলোচনায়। প্রথমবার কোনও গেম শো -তে একসঙ্গে আসবেন তাঁরা। নিঃসন্দেহে সামনে আসবে নানা মজার গল্প, অজানা সিক্রেটস। 

Advertisement

আরও পড়ুন: মন খুলে কথা বলার মঞ্চ! শুরু হল দেবশংকরের 'আপনি কী বলেন' 

তবে সৌরভের মজা থেকে বাদ যাবেন না লোপামুদ্রা -জয়ও। সৌরভ বলেন, "লোপামুদ্রার একটি বুটিক আছে, যেখানে পুরুষদের পোষাকও পাওয়া যায়। আর সেই বুটিকের বিখ্যাত মডেল হচ্ছে জয়...।" একথা শুনেমজা করে জয়ের উত্তর, "একটা পয়সাও পাই না জানো তো...।" ঠিক সেই সময় লোপামুদ্রা হেসে বলে ওঠেন, "তাহলে আর দেখতে সুন্দর বর থাকার মানে কী...?" বোঝাই যাচ্ছে একেবারে জমে উঠবে এদিনের পর্ব। 

আরও পড়ুন:  প্রেমে- অভিমানে যশ -এনা! ভূস্বর্গ থেকে তিলোত্তমায় জমাট জুটির রসায়ন

প্রসঙ্গত, কিছুদিন আগে নিজের ইন্সটা পেজে একটি 'দাদাগিরি'-র সেটের নিজের একটি ছবি শেয়ার করেছিলেন সৌরভ। ক্যাপশনে তিনি লিখেছিলেন, "আরও একটি সিজন প্রায় শেষের দিকে...।" এই পোস্ট দেখে মন ভেঙেছে নেটিজেন ও অনুগামীদের। কমেন্ট বক্সে তাঁরা ভরিয়েছেন দুঃখ ও হতাশায়। এখনই সকলে বলছেন, "খুব মিস করব...। "   
   
 

Advertisement