scorecardresearch
 

তারক মেহতায় ফিরতে চলেছেন দয়াবেন, সঙ্গে রয়েছে টুইস্টও

'তারক মেহতা কা উল্টা চশমা' (Taarak Mehta Ka Ooltah Chashmah) টিভি জগতে এমন একটি শো, যার প্রতিটি চরিত্র মানুষের হৃদয়ে বাস করে। অনুষ্ঠানটিতে দয়াবেনের ভূমিকা দর্শকদের সবচেয়ে প্রিয়। অভিনেত্রী দিশা ভাকানি (Disha Vakani) এতটাই সত্যের সঙ্গে দয়াবেন চরিত্রে অভিনয় করেছেন যে মানুষ তার চরিত্রকে প্রচুর ভালোবাসা ফিরিয়ে দিয়েছেন।

Advertisement
দিশা ভাকানি দিশা ভাকানি

'তারক মেহতা কা উল্টা চশমা' (Taarak Mehta Ka Ooltah Chashmah) টিভি জগতে এমন একটি শো, যার প্রতিটি চরিত্র মানুষের হৃদয়ে বাস করে। অনুষ্ঠানটিতে দয়াবেনের ভূমিকা দর্শকদের সবচেয়ে প্রিয়। অভিনেত্রী দিশা ভাকানি (Disha Vakani) এতটাই সত্যের সঙ্গে দয়াবেন চরিত্রে অভিনয় করেছেন যে মানুষ তার চরিত্রকে প্রচুর ভালোবাসা ফিরিয়ে দিয়েছেন। কিন্তু দিশা ভাকানির ভূমিকায় দয়াবেন দীর্ঘদিন শোতে উপস্থিত হননি। অভিনেত্রীর শোতে ফেরার জন্য ভক্তরা মরিয়া হয়ে অপেক্ষা করছেন এবং এরই মধ্যে একটি বড় খবর আসছে।


তারক মেহতা-য় ফিরবেন দয়াবেন...

কিছু সময় আগে এমন খবর ছিল যে নির্মাতারা দিশা ভাকানিকে শোতে ফিরিয়ে আনার জন্য কঠোর চেষ্টা করছেন, কিন্তু কোভিডের কারণে এটি পিছিয়ে গিয়েছে। অনুষ্ঠানটির দর্শকরা দয়াবেনকে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এমন পরিস্থিতিতে, এখন তারক মেহতা শো-এর প্রযোজক অসিত কুমার মোদি ঘোষণা করেছেন যে দয়াবেনের চরিত্রটি শোতে ফিরে আসবে, দিশা ভাকানি বা অন্য কোনও অভিনেত্রী তাকে কামব্যাক করবেন।

শোটির প্রযোজক, TOI-এর সাথে তার কথোপকথনে, শোতে দয়াবেনের চরিত্রে ফিরে আসার বিষয়ে খোলাখুলি কথা বলেছেন। তিনি বলেন- দিশা ভাকানি দয়াবেন চরিত্রে ফিরবেন কি না, আমি এখনও জানি না। দিশাজির সঙ্গে আমাদের এখনও ভালো সম্পর্ক রয়েছে, আমরা একটি পরিবারের মতো। কিন্তু এখন তিনি বিবাহিত এবং একটি বাচ্চা আছে। সবাই যার যার দায়িত্ব নিয়ে ব্যস্ত।

তিনি আরও বলেন- আমাদের সবারই ব্যক্তিগত জীবন আছে, তাই এ নিয়ে মন্তব্য করব না। তবে দিশা বেন বা নিশা বেন যাই হোক না কেন, আপনি অবশ্যই দয়াবেনকে দেখতে পাবেন। আগের মতোই বিনোদন দেওয়ার জন্য আমরা যথাসাধ্য চেষ্টা করব।


শো ছাড়তে পারেন মুনমুন দত্ত

Advertisement

শো সম্পর্কে কথা বলতে গেলে, শৈলেশ লোঢার পরে, মুনমুন দত্ত-ও তারক মেহতাকে বিদায় জানাতে পারেন। বিগ বস OTT-এর দ্বিতীয় সিজনের জন্য মুনমুন দত্তকে অ্যাপ্রোচ করা হয়েছে বলে খবর রয়েছে।

 

Advertisement