scorecardresearch
 

Soumitrisha- Rubel on Mahalaya 2022: এবার মহালয়ায় টিভিতে শিব-দুর্গা রূপে আসছেন রুবেল -সৌমিতৃষা?

Mahalaya 2022 on Television: শুধু রেডিও না টেলিভিশনের পর্দায়, মহালয়া দেখার উৎসাহ কম থাকে না। সেই সঙ্গে কে সাজবেন দেবী দুর্গা রূপে, এই নিয়ে থাকে কৌতূহল। আগে শুধু দূরদর্শনে সম্প্রচারিত হলেও, বর্তমানে প্রথম সারির চ্যানেলগুলিতে দেখা যায় মহালয়া।

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু ও রুবেল দাস (ছবি: ফেসবুক) সৌমিতৃষা কুণ্ডু ও রুবেল দাস (ছবি: ফেসবুক)

শুরু হয়ে গেছে দুর্গাপুজোর (Durga Puja 2022) কাউন্টডাউন। মহালয়ার (Mahalaya) দিন ভোরে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের (Birendra Krishna Bhadra) কন্ঠে মহিষাসুরমর্দিনীর (Mahishasura Mardini) শোনার রীতি বাঙালির যুগ যুগ ধরে চলে আসছে। তবে শুধু রেডিও না টেলিভিশনের পর্দায়, মহালয়া দেখার উৎসাহ কম থাকে না। সেই সঙ্গে কে সাজবেন দেবী দুর্গা (Devi Durga), এই নিয়ে থাকে কৌতূহল। আগে শুধু দূরদর্শনে সম্প্রচারিত হলেও, বর্তমানে প্রথম সারির চ্যানেলগুলিতে দেখা যায় মহালয়া (Mahalaya on Television)।

দেবীপক্ষের (Devi Paksha) সূচনায় প্রতিবারই চ্যানেলগুলির মধ্যে একটা প্রতিযোগিতা থাকে, কে হবেন দেবী দুর্গা এই নিয়ে। আর সেরকমই থাকে একে অপরের সঙ্গে টক্কর ও চমক। ইতিমধ্যে গুঞ্জন শোনা যাচ্ছে জি বাংলায় কে দুর্গা (Maa Durga) এবং শিব (Lord Shiva) সাজবেন তা নিয়ে। শোনা যাচ্ছে, এবার এই চ্যানেলে দুর্গা হবেন  'মিঠাই' (Mithai)- সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) এবং মহাদেব রূপে দেখা যাবে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) -র সঙ্গীত অর্থাৎ অভিনেতা রুবেল দাসকে (Rubel Das)। যদিও এখন পর্যন্ত কোনও চ্যানেল বা কোনও অভিনেতা এই নিয়ে মুখ খোলেননি।  

আরও পড়ুন: সমকামী না হয়েও, সেই চরিত্রে অভিনয় করতে বেশ বেগ পেতে হয়েছে: রণজয়

গত বছর জি বাংলায় মহামায়া রূপে রূপে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। দেবী কমলে কামিনী রূপে সকলের মন জয় করেছিলেন মিঠাইরাণী। শোনা যাচ্ছে, এবার কোনও টলি নায়িকা না, বরং জি বাংলার ঘরের কোনও মেয়েই হবে দুর্গা। আর সেখানে আরও একাধিক নাম উঠে এলেও, বেছে নেওয়া হয়েছে সৌমিতৃষাকেই। অন্যদিকে এর আগেও শিব রূপে দেখা গেছে রুবেলকে।

আরও পড়ুন: ফি ফি আইল্যান্ডে রোম্যান্সে মজেছেন নীল-তৃণা! শেয়ার করলেন ভিডিও

সৌমিতৃষা- রুবেল, দুই অভিনেতাই তুমুল জনপ্রিয়। তাই তাঁরা দু'জনে যদি এবার শিব- দুর্গা রূপে মহালয়ার সকালে পর্দায় আসেন, সেক্ষেত্রে নিঃসন্দেহে অন্যান্য চ্যানেলগুলির সঙ্গে সেরা মহালয়া সম্প্রচারের এবং দর্শক আকর্ষণের টক্করও হবে জোরদার। 

Advertisement

আরও পড়ুন: মালদ্বীপে মনোকিনিতে উষ্ণ ছবি শেয়ার শ্রাবন্তীর! সঙ্গী কে?

গত বছর, শুভশ্রী ছাড়াও অন্যান্য চ্যানেলে দুর্গা হয়েছিলেন কোয়েল মল্লিক, দিতিপ্রিয়া রায়। এমনিতেই চ্যানেলগুলিতে চলে টিআরপি (TRP) নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই। রেটিং চার্টে ওঠা নামা করলেও, 'মিঠাই'-র জনপ্রিয়তা দারুণ। তাই তিনি দুর্গা হলে এটাই দেখার যে, দর্শকেরা কাকে বেশি কাছে টেনে দেন দেবী দুর্গা রূপে, এবছর।

 

Advertisement