scorecardresearch
 

Anurager Chhoya: সিরিয়ালে বিচ্ছেদ, বাস্তবে নাকি প্রেম করছেন 'অনুরাগের ছোঁয়া'-র সূর্য-দীপা?

সিরিয়াল করতে করতে বা সিনেমা করতে করতে নায়ক-নায়িকার বাস্তব জীবনে প্রেমে পড়ার ঘটনা কিন্তু নতুন নয়। এরআগে বহুবার এই ঘটনা ঘটেছে। এবার নাকি শোনা যাচ্ছে জনপ্রিয় সিরিয়াল 'অনুরাগের ছোঁয়া'-র সূর্য ও দীপার মধ্যে রিয়াল লাইফ রসায়নও নাকি জমতে শুরু করে দিয়েছে। যদিও এ বিষয়ে স্পষ্ট করে কিছুই জানাননি তাঁরা।

Advertisement
অনুরাগের ছোঁয়া সিরিয়ালের সূর্য-দীপা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অনুরাগের ছোঁয়া সিরিয়ালের সূর্য-দীপা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সিরিয়াল করতে করতে বা সিনেমা করতে করতে নায়ক-নায়িকার বাস্তব জীবনে প্রেমে পড়ার ঘটনা কিন্তু নতুন নয়। এরআগে বহুবার এই ঘটনা ঘটেছে।
  • এবার নাকি শোনা যাচ্ছে জনপ্রিয় সিরিয়াল 'অনুরাগের ছোঁয়া'-র সূর্য ও দীপার মধ্যে রিয়াল লাইফ রসায়নও নাকি জমতে শুরু করে দিয়েছে।
  • এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে দিব্যজ্যোতি জানিয়েছেন যে তাঁরও পছন্দ পর্দায় সূর্য-দীপাকে।

সিরিয়াল করতে করতে বা সিনেমা করতে করতে নায়ক-নায়িকার বাস্তব জীবনে প্রেমে পড়ার ঘটনা কিন্তু নতুন নয়। এরআগে বহুবার এই ঘটনা ঘটেছে। এবার নাকি শোনা যাচ্ছে জনপ্রিয় সিরিয়াল 'অনুরাগের ছোঁয়া'-র সূর্য ও দীপার মধ্যে রিয়াল লাইফ রসায়নও নাকি জমতে শুরু করে দিয়েছে। যদিও এ বিষয়ে স্পষ্ট করে কিছুই জানাননি তাঁরা। তবে টলি পাড়ার অন্দরে শোনা যাচ্ছে সূর্য ও দীপা সেটের বাইরেও ঘন ঘন দেখা করছেন, সময় কাটাচ্ছেন। 

সূর্য-দীপার প্রেম গড়িয়েছে বাস্তবেও
এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সব থেকে সেরা জনপ্রিয় সিরিয়াল হল 'অনুরাগের ছোঁয়া'। এই সিরিয়াল গত কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপারের আসন ধরে রেখেছে। এই ধারাবাহিকে এখন সূর্য-দীপার ভুল বোঝাবুঝি, বিচ্ছেদ চললেও একসময় তাঁদের মধ্যেকার রিল লাইফের প্রেম দর্শকেরা পছন্দ করত। কিন্তু এই প্রেম আর ছোটপর্দায় সীমিত নেই, তা বাস্তবেও গড়িয়েছে বলে শোনা যাচ্ছে।   

আরও পড়ুন: Gaatchora serial: দর্শকদের মাথায় হাত, বন্ধ হয়ে যাচ্ছে 'গাঁটছড়া'? জবাব দিলেন শোলাঙ্কি

বাস্তবে তাঁদের সম্পর্ক বেশ মিষ্টি
দিব্যজ্যোতি দত্ত ও স্বস্তিকা ঘোষ তথা সূর্য-দীপার জুটি বাংলা সিরিয়ালে এক নতুন জুটির জন্ম দিয়েছে। পর্দায় এঁদের যতই মনোমালিন্য চলুক না কেন বাস্তবে তাঁদের দুজনের সম্পর্ক বেশ সুন্দর। দিব্যজ্যোতি ও স্বস্তিকার মধ্যেকার বন্ডিং সকলের চোখেই পড়েছে। আগে পর্দায় তাঁদের রোমান্স দেখলে দর্শকদের মনে সন্দেহ হত হয়ত বাস্তবেও মিষ্টি একটা সম্পর্ক দানা বেঁধেছে দুজনের মধ্যে। সত্যিই কি তাই?  

সিরিয়ালের সূর্য-দীপা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

শুধুই বন্ধু সূর্য-দীপা? 

এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে দিব্যজ্যোতি জানিয়েছেন যে তাঁরও পছন্দ পর্দায় সূর্য-দীপাকে। তবে দীপা ওরফে স্বস্তিকার সঙ্গে পর্দার বাইরে নিছকই বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই। তবে এই কথাটা বলার সময় অভিনেতার মুখ লাল হয়ে যায়। কার সঙ্গে বাস্তবে প্রেম করছেন সেটা নিয়ে এত সহজে ধরা দিতে নারাজ সূর্য ওরফে দিব্যজ্যোতি। তবে টলিউডের ভেতরকার খবর, বন্ধুত্ব থেকে একটু অন্যরকমের সম্পর্ক গড়ে উঠেছে সূর্য ও দীপার মধ্যে। এমনিতে শ্যুটের বাইরে এই দুজনের মধ্যে খুনসুটি লেগেই রয়েছে। তবে সেটের বাইরে এঁরা প্রায়ই দেখা-সাক্ষাৎ করছেন বলে শোনা যাচ্ছে।  

Advertisement
দিব্যজ্যোতি ও স্বস্তিকা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

'অনুরাগের ছোঁয়া'-তে সিকোয়েন্স আসবে
'অনুরাগের ছোঁয়া' সিরিয়ালে এখন সূর্য-দীপার দুই কন্যাও এসেছে। তারাও এই খুনসুটিতে যোগ দেয়। যদিও স্বস্তিকা অবশ্য জানিয়েছেন ছোট্ট দুই অভিনেত্রীর থেকে বরং বেশি দুষ্টুমি করেন দিব্যজ্যোতি। দর্শকরা জানতে চান সূর্য-দীপা ঝগড়া ভুলে কবে আবার এক হবে? আবার কবে রোম্যান্টিক সিকোয়েন্স আসতে চলেছে পর্দায়? জবাবে তারা জানিয়েছেন শীঘ্রই একটা রোম্যান্টিক সিকোয়েন্স আসবে। তবে অবশ্যই সেটা হবে ‘ড্রিম সিকোয়েন্স’। বাস্তবে দুজনের মিল হতে এখনও অনেক দেরি আছে। 


 

Advertisement