scorecardresearch
 

Rahul-Rooqma: ফের ছোটপর্দায় জুটিতে রাহুল -রুকমা! একসঙ্গে 'লালকুঠি'-র রহস্যভেদ করবেন?

Rahul-Rooqma In Lalkuthi: ফের জুটিতে দেখা যাবে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায় । তবে এবার 'রাম্পি' না তাঁরা ছোট পর্দায় ধরা দেবেন 'আনভি' হয়ে। জল্পনাই সত্যি হল, জি বাংলার নতুন ধারবাহিক 'লালকুঠি'-তে মুখ্য চরিত্রে দেখা যাবে জুটিকে। 

Advertisement
রাহুল বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায় (ছবি: ফেসবুক) রাহুল বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায় (ছবি: ফেসবুক)

'দেশের মাটি' (Desher Mati) শেষ হওয়ার পর থেকে ব্যাপক মন খারাপ ছিল 'রাজা -মাম্পি' ফ্যানদের (Raja- Mampi Fans)। তবে এবার কিছুটা স্বস্তিতে তারা। ফের জুটিতে দেখা যাবে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) ও রুকমা রায় (Rooqma Roy)। তবে এবার 'রাম্পি' (Rampi) না তাঁরা ছোট পর্দায় ধরা দেবেন অন্য জুটি হয়ে। জল্পনাই সত্যি হল, জি বাংলার নতুন ধারবাহিক 'লালকুঠি' (Lalkuthi)-তে মুখ্য চরিত্রে দেখা যাবে জুটিকে। 

প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, বিবাহবার্ষিকীতে অনামিকার জন্য একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করেছে বিক্রম। বিশেষ দিনে সেজেগুজে রয়েছে দু'জনেই। শাশুড়ি মা এসে অনামিকার গলায় পরিয়ে দিলেন নীলার একটি দামী হার। তিনি বললেন, "দেখো বউমা, নীলা কিন্তু সবার সহ্য হয় না।"  

Rahul banerjee and Rooqma ray  RAMPI to pair up again in Lalkuthi

আরও পড়ুন: সত্যজিৎ হয়ে উঠতে জিতু পাল্টে ফেলেছেন দাঁতের পাটি!  

এদিকে বিক্রম -অনামিকাকে বলে, "পুলের কাছে গিয়ে অপেক্ষা করো একটা সারপ্রাইজ আছে।" কথা মতো সেখানে গিয়ে বসতেই হল বিপত্তি। পুলের ভিতর থেকে বেড়িয়ে আসা একটা কালো হাত তাকে টেনে আনার চেষ্টা করে জলে। অত্যন্ত আতঙ্কিত হয়ে অনামিকা চিৎকার করে ডাক দেয় বিক্রমকে। বউকে জড়িয়ে ধরে সে বলে, "আমি থাকতে তোমার কেউ ক্ষতি করতে পারবে না।" 

 

আরও পড়ুন:  জিতকে 'রোম্যান্স কিং' বললেন লহমা! শেয়ার করলেন নতুন জুটির রসায়নের সিক্রেটস

প্রকাশ্যে আসা প্রোমো দু'টি ইতিমধ্যে নজর কেড়েছে সকলের। দেখে মনে করা হচ্ছে, একঘেয়ে কনটেন্ট থেকে এবার কিছুটা স্বাদ পরিবর্তন হতে চলেছে ছোট পর্দার দর্শকদের। বহুদিন পর বাংলা টেলিভিশনে দেখা যাবে সাসপেন্স- থ্রিলার। যেখানে মেশানো থাকবে কিছুটা হরর। থ্রিলার- সাসপেন্স হোক কিংবা হরর গল্প, বাংলা সাহিত্যে অত্যন্ত জনপ্রিয় এবং পাঠকেরাও তা উপভোগ করেন। টেলিভিশনও সেই অভিযোজন দেখেছে, তবে ছোটপর্দায় এই ঘরানার মেগা খুব কম দেখা যায়। 

Advertisement

আরও পড়ুন:  গৌরব, ঋদ্ধিমানের মতো 'বদরাগী' হলে সম্পর্ক টিকত না: দেবলীনা
   

'লালকুঠি'-র অনেক অজানা রহস্য ফুটে উঠবে পর্দায়। একটু ভিন্ন পথে হেঁটে দর্শক মন কতটা জয় করতে পারে এই মেগা সেটাই এখন দেখার। এই ধারবাহিক দেখা যাবে আগামী ২ মে থেকে রাত ৯.৩০ মিনিটে। আগে সেই স্থানে দেখা যেত 'কড়ি খেলা'। তবে পুরনো এই মেগার স্লট পরিবর্তন হবে নাকি শেষ হয়ে যাচ্ছে, তা এখনও স্পষ্ট নয়। 


 

Advertisement