scorecardresearch
 

Ranga Bou Serial: ফের জুটি বাঁধছেন শ্রুতি- গৌরব! কেমন হবে নতুন মেগা 'রাঙা বউ'-র গল্প?

New Bengali Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'রাঙা বউ'-র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা। ধারাবাহিকে ফের জুটি বাঁধছেন শ্রুতি -গৌরব।

Advertisement
গৌরব রায়চৌধুরী ও শ্রুতি দাস (ছবি: ফেসবুক) গৌরব রায়চৌধুরী ও শ্রুতি দাস (ছবি: ফেসবুক)

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'রাঙা বউ' (Ranga Bou)-র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা (New Mega Serial)। ধারাবাহিকে ফের জুটি বাঁধছেন শ্রুতি দাস (Shruti Das) ও গৌরব রায় চৌধুরী (Rourab Roy Chowdhury। 

আগেই শোনা গিয়েছিল পুজোর পর জি বাংলায় আসছে বেশ কয়েকটি সিরিয়াল। যার জেরে কোপ পড়বে, পুরনো কয়েকটি মেগাতে। এবার সামনে এল তার মধ্যে আরও একটি নতুন ধারাবাহিকের প্রোমো। স্বর্ণেন্দু সমাদ্দারের (Swarnendu Samaddar) পরিচালনায়, ক্রেজি আইডিয়া প্রোডাকশনের ব্যানারে আসছে 'রাঙা বউ'। প্রোমোতে দেখা যাচ্ছে, গ্রামের মেয়ে পাখি (শ্রুতি) সব মেয়েদের কনে রূপে যত্ন করে সাজিয়ে দেয় নিজের হাতে। এদিকে অনেক স্বপ্ন থাকলেও, নিজের বিয়েতেই সাজা হয় না তার। হঠাৎই গৌরবের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে হয় তাকে। 

আরও পড়ুন: ভেন্টিলেশনে ফের হার্ট অ্যাটাক ঐন্দ্রিলার, অবস্থা অত্যন্ত সঙ্কটজনক

নদী পেরিয়ে নৌকা করে শ্বশুরবাড়ি যাওয়ার সময় হঠাৎ এক ছোট দুর্ঘটনার সম্মুখীন হয় তারা। এরপরই পাল্টে যায় পাখির জীবন। স্মৃতিশক্তি লোপ পায় তার স্বামীর। এমনকি সদ্য বিয়ে করা বউকেও চিন্তে পারে না। এবার কী করবে পাখি? নিয়তি কোন নতুন পরীক্ষা নিচ্ছে তার? আর তা কীভাবে সামলাবে সে? এই সব প্রশ্নের উত্তর মিলবে খুব শীঘ্রই। তবে কোন স্লটে দেখা যাবে এই ধারাবাহিক, সেই ইঙ্গিত এখনও মেলেনি। 

 

আরও পড়ুন: মা হতে চলেছেন লক্ষ্মী কাকিমা? 'ছ্যাবলামোর চূড়ান্ত...', চরম ট্রোল নেটমাধ্যমে

কিছুদিন আগে নতুন ধারাবাহিক আসার খবর অস্বীকার করেন গৌরব। তবে প্রোমো সামনে আসার পর তা, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তাঁকে 'মিথ্যাবাদী' বলে কটাক্ষ শুরু করেন বহু নেটিজেন। পরে অভিনেতা নিজের ইন্সটাগ্রামে একটি স্টোরি শেয়ার করে লেখেন, "সকলের কাছে ক্ষমা চাইছি... কিছু প্রোটোকলের জন্য চাইলেও তোমাদের অনেক কিছু বলতে পারি না আগাম। সারপ্রাইজ দেওয়ার জন্যই না বলতে বাধ্য হয়েছিলাম...সবটাই তোমাদের জন্য...।" 

Advertisement

 

Ranga Bou new bengali Serial

 

আরও পড়ুন: পরিচালক কাট বলছেন- ইট ছুড়ছেন, তবু সে বার KISS-এ মগ্ন ছিলেন রণবীর-দীপিকা

প্রসঙ্গত, এর আগে 'ত্রিনয়নী' ধারাবাহিকে একসঙ্গে দেখা গিয়েছিল শ্রুতি- গৌরবকে। এরপর শ্রুতিকে দেখা যায় 'দেশের মাটি'-তে নোয়া চরিত্রে। অন্যদিকে কিছুদিন আগেই শেষ হয়েছে গৌরবের ধারাবাহিক 'পিলু'। যেখানে মেঘা দাঁ-এর বিপরীতে আহির চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা।          
 

Advertisement