scorecardresearch
 

চলন্ত গাড়িতে পড়ল গাছ, দুর্ঘটনার কবলে অভিনেত্রী অনন্যা গুহ

নির্মেঘ আকাশ থেকে বজ্রপাতের মতো বিষয় ঘটল টলি অভিনেত্রী অনন্যা গুহ-র সঙ্গে। দক্ষিণ কলকাতার হাজরার কাছে অনন্যার চলন্ত গাড়িতে একটি গাছ পড়ে যায় আচমকা। বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচেন তিনি। দুর্ঘটনার পর তাঁকে গাড়ি থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

Advertisement
অনন্যা গুহ অনন্যা গুহ

নির্মেঘ আকাশ থেকে বজ্রপাতের মতো বিষয় ঘটল টলি অভিনেত্রী অনন্যা গুহ-র (Ananya Guha) সঙ্গে। দক্ষিণ কলকাতার হাজরার কাছে অনন্যার চলন্ত গাড়িতে একটি গাছ পড়ে যায় আচমকা। বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচেন তিনি। দুর্ঘটনার পর তাঁকে গাড়ি থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

জানা গিয়েছে টালিগঞ্জে শুটিং করতে যাচ্ছিলেন অনন্যা সকাল ৯টা নাগাদ। সে সময় এই দুর্ঘটনা ঘটে। কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা বাহিনী উপস্থিত হন ঘটনাস্থলে। গাড়িতে চালকের আশনে বসেছিলেন অভিনেত্রীর বাবা। ব্যাক সিটে বসেছিলেন অনন্যা। 

অনন্যা-র বাবার কথায়, হঠাৎই গাছ ভেঙে পড়ে তাঁদের গাড়ির ওপর। ঠিক সময়ে ব্রেক কষায় অল্পের ওপর দিয়ে বাঁচেন তাঁরা। অসাবধান হলে গাছটি ভেঙে তাঁদের গাড়ির মাঝামাঝি পড়ত। সে ক্ষেত্রেও আরও বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারত। কপাল জোরে বেঁচে যান তাঁরা।

পুলিশ ও উদ্ধারকারী দল গ্যাস কাটার দিয়ে গাড়ির দরজা কেটে বাবা ও মেয়ে দুজনকে বের করে।  অভিনেত্রী অক্ষত রয়েছেন। পরিস্থিতি অত্যন্ত গুরুতর হতে পারত এবং প্রাণহানির আশঙ্কা পর্যন্ত ছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। আচমকা দুর্ঘটনার কবলে পড়ে শুটিংয়ে যাওয়া পণ্ড হয়ে গিয়েছে অনন্যার।

বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ অনন্যা। কৃষ্ণকলির মতো জনপ্রিয় ধারাবাহিকে মুন্নির চরিত্রে অভিনয় করেছেন। এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় মিঠাই ধারাবাহিকে পিঙ্কির চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে।

 

Advertisement