scorecardresearch
 

Tonni Laha Roy: বোল্ড লুকে সমুদ্র -সৈকতে সিডের 'বৌদিমণি'! তন্বীর ছবি দেখে প্রশংসা নেটিজেনদের

Tonni Laha Roy: ধারাবাহিকে তোর্সাকে খুব একটা পছন্দ না করলেও, রিয়েল লাইফে কিন্তু তন্বীর ফ্যানেদের সংখ্যা লম্বা। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন তিনি।

Advertisement
অভিনেত্রী তন্বী লাহা রায় (ছবি: ইন্সটাগ্রাম) অভিনেত্রী তন্বী লাহা রায় (ছবি: ইন্সটাগ্রাম)

গত দু' সপ্তাহ TRP-তে শীর্ষে না থাকলেও, এই মুহূর্তে বাংলার প্রথম সারির ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে একটি 'মিঠাই (Mithai)। মুখ্য চরিত্র আদৃত রায় - সৌমিতৃষা কুণ্ডু ছাড়াও, 'হল্লা পার্টি' সহ মোদক পরিবারের বাকি সদস্যরা দর্শকদের মনের কাছের। তার মধ্যে আরও একটি চরিত্র রয়েছে এই মেগাতে, যেটি আসলে সম্পূর্ণ নেগেটিভ বলা যায় না। কিছুটা ধূসর চরিত্র এখানে দেখানো হয়েছে তোর্সা অর্থাৎ তেসের। এই চরিত্রে অভিনয় করছেন তন্বী লাহা রায় (Tonni Laha Roy)

ধারাবাহিকে তোর্সাকে খুব একটা পছন্দ না করলেও, রিয়েল লাইফে কিন্তু তন্বীর ফ্যানেদের সংখ্যা লম্বা। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন তিনি। কর্মব্যস্তরা থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। আর সেখান থেকে বিভিন্ন মুহূর্ত সকলের জন্য তুলে ধরছেন তিনি। দিদির সঙ্গে ট্রেনে মজার রিলস বানানো থেকে শুরু হয়েছে তাঁর ট্রিপের কাহিনি শেয়ার। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

সমুদ্র সৈকতকে 'সেরা মুক্তি' হিসাবে বর্ণনা করেছেন সিডের 'বৌদিমণি'। বিশাখাপত্তনমের সমুদ্রে একেবারে ভিন্ন রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। মিনি স্কার্টের সঙ্গে ব্যাকলেস ক্রপ টপে একেবারে বোল্ড লুকে সকলের সামনে হাজির তন্বী। অভিনেত্রীকে দেখেই বোঝা যাচ্ছে কাজের থেকে বিরতি নিয়ে তিনি একেবারে রয়েছেন 'রিল্যাক্স' মুডে, দারুণ খুশি। নেটিজেন থেকে শুরু করে অনুগামীরা, সেই পোস্টের কমেন্ট বক্স ভরিয়েছেন ভার্চুয়াল ভালোবাসায়।

Advertisement

আরও পড়ুন: মহিষাসুরমর্দিনী শুভশ্রী! দেবীর অন্যান্য রূপে থাকছেন মিঠাই, গৌরী, যমুনারা

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

 

আরও পড়ুন: প্লেব্যাক সিঙ্গার হিসাবে ডেবিউ অন্তরার! শুরুতেই গাইলেন 'পন্নিয়িন সেলভান'-র গান

প্রসঙ্গত, সময়টা ভালই যাচ্ছে তন্বী লাহা রায়ের। খুব শীঘ্রই সৌমজিৎ আদকের নতুন ছবি 'হৃদয়পুর-এ মধুমিতার (মধু) ভূমিকায় দেখা যাবে তাঁকে। এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সৌরভ দাস ও দর্শনা বণিক। যদিও এর আগে রাজা চন্দ পরিচালিত 'আজব প্রেমের গল্প'-তে কাজ করেছিলেন অভিনেত্রী। তবে অতিমারীর জন্যে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি না পেয়ে, একটি প্রথম সারির ওয়েব প্ল্যাটফর্মে স্ট্রিমিং হয়। এছবিতে মুখ্য চরিত্রে ছিলেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্ত। 

 

Advertisement