scorecardresearch
 

TRP: 'মিঠাই' নয়, এবারও পয়লা স্থানে 'গাঁটছড়া'! চমক 'ধুলোকণা', 'গৌরী এলো'-র

Bengali Serial BARC 2022 9th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
বাংলা ধারাবাহিকের রেটিং চার্ট বাংলা ধারাবাহিকের রেটিং চার্ট
হাইলাইটস
  • সামনে এল গত সপ্তাহের রেটিং চার্ট।
  • বড় রদবদল এবারের টিআরপি তালিকায়।
  • একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।

Bengali Serial BARC TRP List: চলতি বছরের প্রথম থেকেই, রেটিং চার্টে (Rating Chart) বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে প্রতি সপ্তাহে। একই চিত্র ধরা পড়ল প্রকাশ্যে আসা নতুন টিআরপি তালিকায় (TRP List)। বৃহস্পতিবার মানেই ছোট পর্দার কোন ধারাবাহিক কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে। 

রেটিংয়ে অনেক রদবদল হলেও, স্টার জলসার 'গাঁটছড়া'-কে (Gantchhora) কেউ সরাতে পারেনি শীর্ষ স্থানে থেকে। এই মেগা পেয়েছে, ১০.৩ রেটিং পয়েন্ট। দ্বিতীয় স্থানে উঠে এল 'ধুলোকণা' (Dhulokona), পেয়েছে  ৯.৩ রেটিং পয়েন্ট। এবার তৃতীয়  'আলতা ফড়িং' (Aalta Phoring) পেয়েছে, ৯.১। আরও কমল 'মিঠাই' (Mithai)-র নম্বর। এবার এই মেগার প্রাপ্তি ৮.৬। পঞ্চম স্থানেই রয়েছে আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori), পেয়েছে ৮.৩।

আরও পড়ুন: অরিন্দম শীলের ছবিতে মুখ্য চরিত্রে তৃণা! 'এখনই ছোট পর্দা ছাড়ছি না', জানালেন গুনগুন

যৌথ ষষ্ঠ স্থানে 'মন ফাগুন' (Mon Phagun) ও 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। এই দুই মেগার ঝুলিতে রয়েছে ৮.১ নম্বর। কিছুটা নেমে সপ্তম স্থানে  'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar) পেয়েছে ৭.৫ রেটিং পয়েন্ট। একই  নম্বর পেয়ে, প্রথম সপ্তাহেই সপ্তম স্থানে উঠে চমক দিল নতুন ধারাবাহিক 'গৌরী এলো' (Gouri Elo)। অষ্টমেই রয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery), পেয়েছে ৭.৫। নবম স্থানে 'উমা' (Uma)-র স্কোর ৭.২ এবং দশমে 'পিলু' (Pilu) পেয়েছে  ৬.৯ নম্বর।

 প্রথম দশে কোন মেগা : 

 * প্রথম - গাঁটছড়া (১০.৩)  

* দ্বিতীয় - ধুলোকণা (৯.৩)

* তৃতীয় - আলতা ফড়িং(৯.১)   

 * চতুর্থ -  মিঠাই (৮.৬)  

* পঞ্চম - আয় তবে সহচরী (৮.৩)

Advertisement

* ষষ্ঠ - মন ফাগুন (৮.১)  

* ষষ্ঠ - অনুরাগের ছোঁয়া (৮.১) 

* সপ্তম -  লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৯)  

* সপ্তম - গৌরী এলো (৭.৯) 

 * অষ্টম - খুকুমণি হোম ডেলিভারি (৭.৫)    

 *  নবম -  উমা (৭.২)  

* দশম - পিলু (৬.৯)   

আরও পড়ুন: 'বুদ্ধ ও মমতার মধ্যে ফারাক কোথায়?' সৌরভের উত্তর...

এই সপ্তাহে তুলনামূলক খারাপ স্কোর - ''উমা', 'মিঠাই', 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার', 'মন ফাগুন', 'পিলু', 'খুকুমণি হোম ডেলিভারি'। এদিকে ভাল ফল 'গাঁটছড়া', 'ধুলোকণা', 'গৌরী এলো', 'অনুরাগের ছোঁয়া'-র।

আরও পড়ুন: আদৃত নয়, জনের সঙ্গে জুটি বাঁধতে চান সৌমিতৃষা! নিজেই জানালেন মিঠাই

গত বছরের শেষে শুরু হয়েছিল 'গাঁটছড়া' দু'মাসের মধ্যেই দারুণ ব্যাটিং করছে এই পারিবারিক ড্রামা। এদিকে গত ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে 'অনুরাগের ছোঁয়া' এবং ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। দুটি মেগাই শুরুর পর থেকে ভাল পারফরম্যান্স করছে। এদিকে ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে 'গৌরী এলো', শুরু থেকেই ভাল স্কোর এই মেগার। 

আরও পড়ুন: উরফি থেকে গওহর, বোল্ড-সিনে আপত্তি জানিয়ে OTT-তে 'না' বলেছেন যাঁরা

দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকী বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তবে এই সপ্তাহে জি বাংলার থেকে অনেকটা এগিয়ে গেল স্টার জলসা। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 
 

Advertisement