scorecardresearch
 

Nusrat Jahan-Yash Dashgupta: বিয়েটা বাঁচাতে চেয়েছিলেন নুসরত? যশের সঙ্গে ব্রেক-আপ হয়েই যাচ্ছিল...

টলিউডের অন্যতম চর্চিত ও বিতর্কিত অভিনেত্রী হিসাবে পরিচিত নুসরত জাহান। পেশাগত জীবনের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন সর্বদাই বিতর্কে থেকেছে। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ-ইন রিলেশনে রয়েছেন অভিনেত্রী। নুসরতের জীবনে এখন এসেছে ইশান।

Advertisement
ব্রেক আপ করতে চেয়েছিলেন নুসরত-যশ ব্রেক আপ করতে চেয়েছিলেন নুসরত-যশ
হাইলাইটস
  • টলিউডের অন্যতম চর্চিত ও বিতর্কিত অভিনেত্রী হিসাবে পরিচিত নুসরত জাহান
  • পেশাগত জীবনের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন সর্বদাই বিতর্কে থেকেছে।
  • অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ-ইন রিলেশনে রয়েছেন অভিনেত্রী

টলিউডের অন্যতম চর্চিত ও বিতর্কিত অভিনেত্রী হিসাবে পরিচিত নুসরত জাহান। পেশাগত জীবনের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন সর্বদাই বিতর্কে থেকেছে। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ-ইন রিলেশনে রয়েছেন অভিনেত্রী। নুসরতের জীবনে এখন এসেছে ইশান। সন্তানকে নিয়েও অভিনেত্রীকে কটাক্ষের মুখে পড়তে হয়েছে। কিন্তু জানেন কী যশের সঙ্গে ব্রেক আপ করতে চেয়েছিলেন নুসরত। 

নিখিল-নুসরত বিয়ে
২০১৯ সালের জুন মাসে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে রাজকীয়ভাবে বিয়ে সারেন নুসরত জাহান। তুরস্কে রূপকথার গল্পের মতো করেই বিয়ে করেছিলেন কলকাতার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান ও নিখিল জৈন। এরপর সুখেই সংসার করছিলেন নিখিল-নুসরত। কিন্তু এক বছর গড়াতে না গড়াতেই এই সম্পর্কের মাঝে চলে আসে যশ দাশগুপ্ত। যার ফলে নিখিল-নুসরতের সম্পর্কে চিড় ধরে। জল এতটাই গড়ায় যে নুসরত জানান যে তিনি নিখিলের সহবাস সঙ্গী ছিলেন। তাঁদের আইনি বিয়ে হয়নি। নিখিল-নুসরত সম্পর্ক নিয়ে সেই সময় বহু বিতর্কই দানা বেঁধেছিল। কিন্তু এতসব হওয়ার পরও নুসরত-যশের সম্পর্কে কোনও আঁচ পড়েনি। 

 

আরও পড়ুন: রোশনের বিরুদ্ধে শ্রাবন্তীর খোরপোষ মামলায় নতুন মোড়

যশের সঙ্গে ব্রেকআপ করতে চেয়েছিলেন নুসরত
তবে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন যে তিনি নাকি যশের সঙ্গে ব্রেকআপ করতে চেয়েছিলেন। অভিনেত্রী জানিয়েছিলেন, যশের হাত ধরে আমি পালিয়েছিলাম। ও আমার বাড়ির সামনে নিচে এসে দাঁড়িয়েছিল। আমি তৎক্ষণাৎ নেমে আসি নিচে। এরপর দুজনে মিলে পালিয়ে যাই। যদিও আমরা গিয়েছিলাম ব্রেকআপ করতে। কিন্তু একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিই’। এই ঘটনা নিয়ে কম কটূক্তির মুখে পড়তে হয়নি অভিনেত্রীকে।

 

Advertisement

আরও পড়ুন: কারও নাম বুড়ি, কারও ভেবলি; টলি পাড়ার এই ৮ তারকার ডাকনাম জানেন?

যশ-নুসরতের প্রেম শুরু
শোনা যায় যে, এসওএস কলকাতা সিনেমার শ্যুটিংয়ের সময়ই যশ-নুসরতের প্রেম জমে ক্ষীর হয়। এরপর নুসরত ও যশ দুজনে রাজস্থানেও যান। কিন্তু সেই সময় তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। সেই সময় নুসরত ও নিখিলের বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। নুসরত আলাদা বাড়িতে থাকতে শুরু করেন। শোনা যায়, তিনি নাকি তখন থেকেই যশের সঙ্গে থাকতে শুরু করে দিয়েছিলেন। 

আরও পড়ুন: দেব-শুভশ্রীর লিপ-লক, চর্চায় 'ধূমকেতু'র KISS, রিলিজ কবে?

বিতর্কে ভরা নুসরতের জীবন
এই বিতর্কের মাঝেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নুসরত। যা নিয়ে আবার নতুন করে বিতর্ক দানা বাঁধে। যদিও নিখিল স্পষ্ট করে দেন যে নুসরতের সন্তানের বাবা তিনি নন। অভিনেত্রীর মা হওয়ার সফর মোটেও সহজ ছিল না। তবে এখন ইশানকে নিয়ে ভালোই রয়েছেন নুসরত। ইশান যে যশের সন্তান তাও এখন জলের মতোই স্পষ্ট। নুসরত আগেই জানিয়েছিলেন যে টক্সিক রিলেশনশিপে নিজেকে আটকে না রেখে নিজের মতন করে বেঁচে থাকাটা ভীষণ জরুরী। আর সেটাই অভিনেত্রী মন খুলে করছেন। কিছুদিন আগেই জয়পুর থেকে ঘুরে এলেন যশ-নুসরত। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁরা।    
   

Advertisement