scorecardresearch
 

Prosenjit Chatterjee On Abhisekh Chatterjee: সম্পর্ক মধুর ছিল না দু'জনের! অভিষেক- প্রয়াণে শেষ পর্যন্ত নীরবতা ভাঙলেন প্রসেনজিৎ

Prosenjit Chatterjee On Abhisekh Chatterjee: অভিষেক চট্টোপাধ্যায়ের আকস্মিক প্রয়াণে শোকের ছায়া নেমে এসে সমগ্র বিনোদন জগতে। এদিন এই দুঃসংবাদ পাওয়ার পর থেকেই প্রতিক্রিয়া জানান টলিপাড়ার প্রবীণ ও নবীন শিল্পীরা। 

Advertisement
অভিষেক চট্টোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিষেক চট্টোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়।
  • মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।
  • তাঁর প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সমগ্র শিল্পীমহলে।  

বৃহস্পতিবার প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhisekh Chatterjee)। ৫৮ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। অভিষেক চট্টোপাধ্যায়ের আকস্মিক প্রয়াণে শোকের ছায়া নেমে এসে সমগ্র বিনোদন জগতে। এদিন এই দুঃসংবাদ পাওয়ার পর থেকেই প্রতিক্রিয়া জানান টলিপাড়ার প্রবীণ ও নবীন শিল্পীরা। 

অভিষেক চট্টোপাধ্যায়, তাপস পাল, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সমসাময়িক। এক সময় বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। তবে বিভিন্ন সাক্ষাৎকার মারফত জানা যায়, দু'জনের সম্পর্ক খুব একটা মধুর ছিল না। বলা ভাল, প্রসেনজিতের প্রতি একরাশ অভিমান ছিল প্রয়াত অভিনেতার। 

আরও পড়ুন: আশা করি ওপর থেকে এখনও তুমি হেসে বলছ, 'তুই আমার আরেক মেয়ে...': তৃণা

এক সময় বাংলা ছবিতে দাবিয়ে কাজ করলেও, হঠাৎই বড় পর্দা থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। মাঝে অনেকটা সময় কেটেছে সংকটেও। আগে তাঁর দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ইন্ডাস্ট্রির 'টপ নায়ক ও নায়িকার' ষড়যন্ত্রেই বাদ পড়েন তিনি। যা নিয়ে যথেষ্ট আলোচনাও হয়। 

আরও পড়ুন: TRP: জোর টক্কর 'মিঠাই'- 'গাঁটছড়া-র'! এই সপ্তাহে বাজিমাত করল কে?

ইন্ডাস্ট্রির 'টপ নায়ক ও নায়িকা' বলতে তিনি যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তর কথা বলছিলেন, একথা বোধ হয় কারও বুঝতে আর বাকি থাকে না। অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়াণের পর, প্রসেনজিতকে বারবার বিভিন্ন সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হলে তিনি জানান, "অন্যান্য মৃত্যু সংবাদে প্রতিক্রিয়া জানাই, ক্ষমা করবেন, অভিষেককে নিয়ে কিছু বলতে পারছি না..." 

আরও পড়ুন: কৌশিক স‍্যারের চোখে চোখ রেখে অভিনয় করতে গেলেই নার্ভাস লাগছে: সোমু

তবে এদিন বিকালে শেষ পর্যন্ত মুখ খুললেন 'টলিউড ইন্ডাস্ট্রি'- প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রয়াত অভিনেতার একটি ছবি শেয়ার করে তিনি ট্যুইট করেছেন, "বিশ্বাস হচ্ছে না যে অভিষেক আর নেই। কি বলব, কি লিখব... শব্দ খুঁজে পাচ্ছি না। তোর বিকল্প হবে না কোনও দিন। ভাল থাকিস রে বন্ধু...।"   

Advertisement

 

আরও পড়ুন: 'ছুটি নেওয়ার জন্য বকাবকিও করেছি...' অভিষেক-প্রয়াণে লীনা
 

নিজেদের দূরত্ব এতদিন না দূর করে, অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়াণের পর তাঁকে 'বন্ধু' বলে সম্বোধন করে এই পোস্ট দেখে অনেকেই কটূক্তি করেছেন।  

Advertisement