scorecardresearch
 

Prosenjit got angry on Bonny Sengupta: এই একটা ভুলের কারণেই অভিনেতা বনির ওপর বেজায় চটলেন প্রসেনজিৎ

টলিউড ইন্ডাস্ট্রিতে ঠাণ্ডা লড়াইয়ের নজির একাধিকবার দেখা গিয়েছে। কখনও তা প্রকাশ্যে আবার কখনও তা ভেতরে ভেতরে চলেছে। সেরকমই নাকি মনোমালিন্য চলছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্তর মধ্যে।

Advertisement
অভিনেতা বনি সেনগুপ্ত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনেতা বনি সেনগুপ্ত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • মনোমালিন্য চলছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্তর মধ্যে।
  • অভিনেতা হিসাবে বনি সেনগুপ্তর ৯ বছর হলেও ইন্ডাস্ট্রিতে অভিনেতার জনপ্রিয়তা তুঙ্গে। সবধরনের অভিনয়ে যে বনি পারদর্শী তা প্রমাণ করেছেন তিনি।
  • আসলে ছোট থেকেই বনি বুম্বাদাকে 'মামু' বলে ডাকতেন। সেই স্বভাবটা বড় হওয়ার পরও একই রয়েছে বনির মধ্যে।

টলিউড ইন্ডাস্ট্রিতে ঠাণ্ডা লড়াইয়ের নজির একাধিকবার দেখা গিয়েছে। কখনও তা প্রকাশ্যে আবার কখনও তা ভেতরে ভেতরে চলেছে। সেরকমই নাকি মনোমালিন্য চলছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্তর মধ্যে। আর সেই মনোমালিন্যের কথাই একেবারে প্রকাশ্যে চলে এল 'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চে।   

বনির ওপর রেগে কেন প্রসেনজিৎ
অভিনেতা হিসাবে বনি সেনগুপ্তর ৯ বছর হলেও ইন্ডাস্ট্রিতে অভিনেতার জনপ্রিয়তা তুঙ্গে। সবধরনের অভিনয়ে যে বনি পারদর্শী তা প্রমাণ করেছেন তিনি। অপরদিকে ইন্ডাস্ট্রির ভিত্তি বলা চলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে বুম্বাদাকে। একের পর এক হিট ছবি দিয়ে তিনি আজও দর্শকদের মনে নিজের জায়গা ধরে রাখতে পেরেছেন। বনির মা পিয়া সেনগুপ্ত ও বাবা অনুপ সেনগুপ্ত। যিনি টালিগঞ্জের জনপ্রিয় পরিচালক। আর সেই কারণে প্রসেনজিৎ তাঁর বহু সিনেমাতেই অভিনয় করেছেন। আর স্বাভাবিকভাবেই বনিকে একেবারে ছোট বয়স থেকেই দেখে আসছেন বুম্বাদা। বলা চলে প্রসেনজিৎ-এর চোখের সামনেই বেড়ে উঠেছেন বনি। কিন্তু বড় হয়ে এই অভিনয় জগতে আসার পর আচমকাই বনির ওপর ক্ষুব্ধ হয়ে রয়েছেন প্রসেনজিৎ। কিন্তু কেন?

বনির ওপর রেগে থাকার আসল কারণ
আসলে ছোট থেকেই বনি বুম্বাদাকে 'মামু' বলে ডাকতেন। সেই স্বভাবটা বড় হওয়ার পরও একই রয়েছে বনির মধ্যে। 'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্য়ায় বনির ওপর প্রসেনজিৎ-এর রেগে থাকার আসল কারণ জানালেন। রচনা বলেন, 'অনুপদার বহু ছবিতে আমি আর বুম্বাদা একসঙ্গে কাজ করেছি। তখন বনি অনেক ছোট। ছোট থেকেই বনি বুম্বাদাকে মামু বলে ডাকত। আর এখন বনি বড় হওয়ার পর যখন সকলের সামনে মামা বলে ডাকে তখন বুম্বাদা খুব রেগে যায়। বনিকে নাকি দাদা বলে ডাকার হুকুম করে প্রসেনজিৎ।' তবে পুরো ঘটনাটাই নিছকই মজার ছলে বলেন রচনা। 

Advertisement

আরও পড়ুন: Dev-Prajapoti controversy: রূক্মিণী কি তবে অতীত, কার গলায় মালা পরাতে যাচ্ছেন দেব? Viral ছবিতে তোলপাড়

মামু বললেই চটছেন বুম্বাদা
আসলে মামা বললে বয়স অনেকটাই যেন বেড়ে যায় আর সেই কারণেই হয়ত বনিকে দাদা ডাকার আদেশ দেন প্রসেনজিৎ। আবার ফিল্ম ইন্ডাস্ট্রিতে মামুর অন্য অর্থ বহন করে তাই হয়ত প্রসেনজিৎ বনির মুখে এই ডাক শুনে খুব একটা স্বাচ্ছন্দ্য বোধ করছেন না বলেই তিনি অভিনেতাকে দাদা বলার জন্য বলেন। প্রসঙ্গত, এই বাংলা ফিল্ম জগতে প্রায় ৩৫টা বছর কাটিয়ে ফেললেন প্রসেনজিৎ। 

ফিল্ম ইন্ডাস্ট্রিতে দুই হিরোর জায়গা
একটা সময়ে রচনা-প্রসেনজিৎ অন্যতম হিট জুটি ছিলেন। কিন্তু বহুকাল তাঁরা একসঙ্গে বড়পর্দায় কাজ করেন না। রচনা সিনেমা থেকে অবসর নিয়ে সঞ্চালনার কাজকে বেছে নিয়েছেন। অন্যদিকে, একচেটিয়া অভিনয় চালিয়ে যাচ্ছেন প্রসেনজিৎ। সম্প্রতি অভিনেতার মুক্তি পাওয়া কাছের মানুষ দারুণভাবে জনপ্রিয় হয়েছে। অপরদিকে, ৯ বছরের কেরিয়ারে বনি সেনগুপ্তও ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা ধরে রাখতে পেরেছেন। কর্মাশিয়াল থেকে পারিবারিক অথবা অ্যাকশন আবার একটু অন্য রকমের সিনেমাতেও বনি তাঁর অভিনয়ের জন্য বেশ প্রশংসিত। আগামী ২০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ডক্টর বক্সী। শুধু তাই নয়, এরই মধ্যে প্রযোজনার কাজেও হাত পাকাচ্ছেন বনি। ব শীঘ্রই মুক্তি পাবে তাঁর প্রযোজিত ছবি ‘ডাল বাটি চূর্মা।’
 
    
 

Advertisement