scorecardresearch
 

Swastika Dutta: ৫ বছর পর ফের বড় পর্দায় স্বস্তিকা! এবার ঋতাভরী-আবিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী

Swastika Dutta In Fatafati: প্রায় পাঁচ বছর পর, বড় পর্দায় ফিরছেন টেলিভিশনের দর্শকদের প্রিয় 'রাধিকা'। অরিত্র মুখোপাধ্যায়ের পরবর্তী ছবিতে অভিনয় করবেন স্বস্তিকা দত্ত। 

Advertisement
অভিনেত্রী স্বস্তিকা দত্ত (ছবি: ফেসবুক) অভিনেত্রী স্বস্তিকা দত্ত (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • বড় পর্দায় ফিরছেন টেলিভিশনের দর্শকদের প্রিয় 'রাধিকা'।
  • অরিত্র মুখোপাধ্যায়ের পরবর্তী ছবিতে অভিনয় করবেন স্বস্তিকা দত্ত। 
  • ছবিতে ঋতাভরী-আবিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী।

জল্পনা ছিল বেশ কিছুদিন ধরেই, এবার সে খবরে সিলমোহর দিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। প্রায় পাঁচ বছর পর, বড় পর্দায় ফিরছেন টেলিভিশনের দর্শকদের প্রিয় 'রাধিকা'। উইন্ডোজ প্রোডাকশন হাউজ (Windows Productions House) প্রযোজিত, অরিত্র মুখোপাধ্যায়ের (Aritra Mukherjee) পরবর্তী ছবি 'ফাটাফাটি' (Fatafati)-তে অভিনয় করবেন স্বস্তিকা। 

'কী করে বলবো তোমায়' ধারাবাহিক শেষ হওয়ার পর ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওর কাজ নিয়ে ব্যস্ত ছিলেন স্বস্তিকা দত্ত। নন্দিতা রায়- শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের হাউজের ছবিতে অভিনয় করার এই অফার কীভাবে এলো? আজতক বাংলাকে স্বস্তিকা জানালেন, "উইন্ডোজের প্রোজেক্টে কাজ করার ইচ্ছে আমার বহুদিনের। অগাস্টে আমার ধারাবাহিক শেষ হওয়ার পর, নিজেই চিত্রনাট্যকার জিনিয়া সেনকে যোগাযোগ করে, কাজ করার ইচ্ছে প্রকাশ করি। এরপর প্রযোজনা সংস্থার অফিসে গিয়ে অরিত্র মুখোপাধ্যায়ের সঙ্গে কথাবার্তা হয়। তখন জানতাম না, এই ছবিটার কাস্টিং বাছাই পর্ব চলছে।" 

Swastika Dutta in fatafati- স্বস্তিকা দত্ত

আরও পড়ুন:  'দাদাগিরি'-র মঞ্চ মাতাবেন 'সর্বজয়া'- দেবশ্রী! সঙ্গে জমিয়ে নাচবেন সৌরভ

অভিনেত্রী যোগ করলেন , "পরে আমায় অডিশনে ডাকা হয় এবং বেছে নেওয়া হয় 'ফাটাফাটি'-র জন্য। তবে চরিত্রের জন্য আমায় অনেকটা ওজন ঝরাতে হয়েছে। কারণ একজন আকর্ষণীয় মডেলের চরিত্রে অভিনয় করব আমি। অভিনয় জগতে পা রাখার আগে মডেলিং করেছি। সেই অভিজ্ঞতা কিছুটা এই ছবিতে কাজে লাগবে আশা করি। আর সেই মতো চরিত্রের স্বার্থে চলাফেলা, আচরণ, ব্যক্তিত্ব ইত্যাদি গঠন করছি। এছাড়া ওয়ার্কশপ চলছে ছবির জন্য। সেটায় খুব সুবিধা হচ্ছে। সব মিলিয়ে এই মুহূর্তে নিজেকে সত্যি 'লাকি' মনে হচ্ছে।" 

Swastika Dutta in fatafati- স্বস্তিকা দত্ত

আরও পড়ুন: অভিষেকের শেষ ছবি 'পঞ্চভূজ'! কেমন ছিল তাঁর চরিত্র?

Advertisement

'ফাটাফাটি'-তে প্রথমবার বড় পর্দায় জুটিতে অভিনয় করবেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ও আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। আর তাঁদের সঙ্গেই স্ক্রিনস্পেস শেয়ার করবেন স্বস্তিকা। কতটা উৎসাহী তিনি? অভিনেত্রীর উত্তর, "এখনও প্রতিটা চরিত্রের আলাদা আলাদা ওয়ার্কশপ চলছে, তাই এখনও দেখা হয়নি ওঁদের সঙ্গে। তবে আশা করি দারুণ একটা অভিজ্ঞতা হবে।"  

swastika dutta film

আরও পড়ুন: বঙ্কিমচন্দ্রের 'আনন্দমঠ' এবার সেলুলয়েডে! চিত্রনাট্য লিখছেন রাজামৌলির বাবা

২০২২ সালের নারী দিবসে সকলকে 'ফাটাফাটি' উপহার দেয় উইন্ডোজ। সমাজের সব স্টেরিওটাইপ ভেঙে, এবার এক প্লাস সাইজ মডেলের গল্প বলবে প্রযোজনা সংস্থা। আর সেই প্লাস সাইজ মডেলের চরিত্রেই দেখা যাবে ঋতাভরীকে। এই ছবির জন্যে অনেকটা ওজন বাড়িয়েছেন নায়িকা। বোঝাই যাচ্ছে 'ফাটাফাটি'-তে ঋতাভরী এবং স্বস্তিকার চরিত্র একেবারে বিপরীতধর্মী। 

আরও পড়ুন: TRP: ফের শীর্ষে 'মিঠাই', চমক 'অনুরাগের ছোঁয়া'-র! কত নম্বরে 'গাঁটছড়া'? 

প্রসঙ্গত, আরও একটি প্রথম সারির প্রযোজনা সংস্থার ছবিতে অভিনয় করবেন স্বস্তিকা দত্ত। এছাড়া চলছে ওয়েব সিরিজের কাজ। ২০১৫ সালে 'পারব না আমি ছাড়াতে তোকে' ছবির মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেন অভিনেত্রী। এরপর 'হরিপদ ব্যান্ডওয়ালা', 'অভিমান'-র মতো আরও একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। 'ফাটাফাটি'-তে তাঁর শ্যুটিং শুরু হবে আগামী ২ মে থেকে। এছাড়া ছবির সম্পূর্ণ শ্যুটিং শুরু হওয়ার কথা ২৫ এপ্রিল থেকে।   

Advertisement