scorecardresearch
 

Narendrapur: ফোন কেনায় স্ত্রী'কে সুপারি কিলার দিয়ে খুনের চেষ্টা স্বামীর! চাঞ্চল্য নরেন্দ্রপুরে

স্ত্রী স্মার্ট ফোন কেনায় সুপারি কিলার দিয়ে স্ত্রীকে খুনের চেষ্টা স্বামীর। শুক্রবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার লস্করপুর পেয়ারাবাগানে। ঘটনায় গ্রেফতার স্বামী রাজেশ ঝা ও ভাড়া করে আনা এক দুষ্কৃতী। পলাতক এখনও এক। এই ঘটনায় আক্রান্ত স্ত্রীর বক্তব্য,গতকাল রাতে তাঁর স্বামী রোজকার মত ঘরে ঢোকে, এরপর স্ত্রীর কাছ থেকে চাবি নিয়ে এদিন তিনি নিজেই গেটের তালা লাগাতে যান।

Advertisement
স্ত্রী রুপা ঝা ও অভিযুক্ত স্বামী  রাজেশ ঝা স্ত্রী রুপা ঝা ও অভিযুক্ত স্বামী রাজেশ ঝা
হাইলাইটস
  • ফোন কেনায় স্ত্রী'কে সুপার কিলার দিয়ে খুনের চেষ্টা স্বামীর!
  • শুক্রবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার লস্করপুর পেয়ারাবাগানে
  • ঘটনায় গ্রেফতার স্বামী রাজেশ ঝা ও ভাড়া করে আনা এক দুষ্কৃতী

স্ত্রী (Wife) স্মার্ট ফোন (Smart Phone) কেনায় সুপারি কিলার দিয়ে স্ত্রীকে খুনের (Murder) চেষ্টা স্বামীর (Husband)। শুক্রবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার লস্করপুর পেয়ারাবাগানে। ঘটনায় গ্রেফতার স্বামী রাজেশ ঝা ও ভাড়া করে আনা এক দুষ্কৃতী। পলাতক এখনও এক। এই ঘটনায় আক্রান্ত স্ত্রীর বক্তব্য,গতকাল রাতে তাঁর স্বামী রোজকার মত ঘরে ঢোকে, এরপর স্ত্রীর কাছ থেকে চাবি নিয়ে এদিন তিনি নিজেই গেটের তালা লাগাতে যান। গেটে তালা লাগাতে দেরি হচ্ছে দেখে তিনি বাইরে গেলে হঠাৎ করে এক জন দুষ্কৃতী তাঁর মুখ চেপে ধরে। অপর আরেক দুষ্কৃতী ধারালো অস্ত্র নিয়ে তাঁর দিকে তেড়ে আসেন। সে চিৎকার করতে থাকলে তাঁকে খাটে শুইয়ে দিয়ে তাঁর গলায় ধারালো অস্ত্রের কোপ মারা হয়। 

গৃহবধুর চিৎকারে আশেপাশের লোক জন ছুটে আসে। ধরা পড়ার ভয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে দুই দুষ্কৃতী ও তাঁর স্বামী। তবে স্থানীয় মানুষজনের তৎপরতায় একজন দুষ্কৃতীকে ধরে ফেলে তাঁরা। তাকে জিজ্ঞাসাবাদ করে ও তল্লাশি চালিয়ে তার কাছ থেকে উদ্ধার হয় খড়দহ  থেকে আসা লোকাল ট্রেনের টিকিট। গৃহবধূর অভিযোগ তাদের দু'জনেরই মুখ ঢাকা অবস্থায় ছিল। 

স্থানীয়রা ওই গৃহবধূকে গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। তার গলায় সাতটি সেলাই করা হয়। এরপর খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানার পুলিশকে। পুলিশ এসে পাকড়াও হওয়া এক দুষ্কৃতী ও স্বামীকে গ্রেফতার করে নিয়ে যায়।

আরও পড়ুন, জেলে বন্দি থেকেও ৪ সন্তানের বাবা হয়েছে এই ব্যক্তি! দাবি ঘিরে শোরগোল 

বিয়ের পর থেকেই তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন

এই গৃহবধূর আরও অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করত তাঁর স্বামী রাজেশ ঝা। কিন্তু সন্তানের মুখের দিকে তাকিয়ে সবকিছু মেনে নিতেন তিনি। এমনকি পাড়া প্রতিবেশীদের সঙ্গেও কথা বলতে দিত না স্বামী। মোবাইল ফোন ব্যবহার করতে পারত না ওই গৃহবধূ। 

Advertisement

কেন স্মার্ট ফোন কিনেছিলেন স্ত্রী?

এই করোনা আবহে স্কুল বন্ধ হয়ে যাওয়ায় স্বামীর কাছে তার সন্তানদের অনলাইনে পড়াশোনার জন্য একটি স্মার্টফোন কিনে দেওয়ার কথা বলেন। স্বামী ফোন কিনে না দেওযায় নিজের জমানো টাকা থেকেই স্মার্ট ফোন কেনেন রুপা ঝা। কিন্তু স্বামীর কাছ থেকে লুকিয়ে রাখতেন ফোন। স্বামী বাড়ি থেকে কাজে বের হলে তারপরেই ফোন ব্যবহার করতেন। কিন্তু স্বামী স্ত্রীকে ফোন ব্যবহার করতে দেখে ফেলার পরই ঘটে বিপদ। তারপরেই এই খুনের চেষ্টা বলে অভিযোগ স্ত্রীয়ের। তবে এখনও পলাতক রয়েছে আরও এক দুষ্কৃতী। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে। স্বামী রাজেশ ঝা ও এক দুষ্কৃতীকে আজ বারুইপুর আদালতে তোলা হবে। তবে কী কারণে এই খুনের চেষ্টা, তার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

Advertisement